ঘুরে দেখুন শাহিদ কাপুরের বিলাসবহুল মুম্বই অফিস,অন্দরসজ্জার দায়িত্বে মীরার দিদি

আপতত পঞ্জাবের বিপাশা নদীর তীরে অবস্থিত বাড়িতেই সম... more

বলিউডের অন্যতম চর্চিত জুটি শাহিদ কাপুর ও মীরা রাজপুত। বয়সের ফারাক থেকে অ্যারেঞ্জ ম্যারেজ কোনও কিছুই বাঁধা হয়ে দাঁড়ায়নি এই দম্পতির প্রেম সম্পর্কে।শাহিদের সহধর্মিনী সব কাজেই স্বামীকে সাহায্য করেন। শাহিদের পেশাগত জীবনেও বড়ো ভূমিকা রয়েছে মীরার। (ছবি-ইনস্টাগ্রাম)
1/7বলিউডের অন্যতম চর্চিত জুটি শাহিদ কাপুর ও মীরা রাজপুত। বয়সের ফারাক থেকে অ্যারেঞ্জ ম্যারেজ কোনও কিছুই বাঁধা হয়ে দাঁড়ায়নি এই দম্পতির প্রেম সম্পর্কে।শাহিদের সহধর্মিনী সব কাজেই স্বামীকে সাহায্য করেন। শাহিদের পেশাগত জীবনেও বড়ো ভূমিকা রয়েছে মীরার। (ছবি-ইনস্টাগ্রাম)
বছর তিনেক আগে মুম্বইয়ে শাহিদ কাপুর একটি অফিস খোলেন। শাসার সেই অফিসের গোটা প্ল্যানিংটাই সামলেছিলেন মীরা। মীরার লেটেস্ট ইনস্টা স্টোরি থেকে জানা গেল তাঁর দিদি ফেস টাইমের মাধ্যমে এই অফিসের ইন্টিরিয়ার ডিজাইনিংয়ের কাজটি করেছিলেন। (ছবি-ইনস্টাগ্রাম)
2/7বছর তিনেক আগে মুম্বইয়ে শাহিদ কাপুর একটি অফিস খোলেন। শাসার সেই অফিসের গোটা প্ল্যানিংটাই সামলেছিলেন মীরা। মীরার লেটেস্ট ইনস্টা স্টোরি থেকে জানা গেল তাঁর দিদি ফেস টাইমের মাধ্যমে এই অফিসের ইন্টিরিয়ার ডিজাইনিংয়ের কাজটি করেছিলেন। (ছবি-ইনস্টাগ্রাম)
বলিউডের এই অন্যতম চর্চিত জুটির মু্ম্বইয়ের সুসজ্জিত অফিস ঘিরেও কম চর্চা হয় না। সম্প্রতি মীরার দিদি নূর ওয়াদওয়ানি জানিয়েছেন এই অফিসের ডিজাইনিংয়ের কাজটি তিনি সামলেছেন। তাও পৃথিবীর অন্য প্রান্ত থেকে। ভিডিয়ো কলেই চলছে এই কাজ। (ছবি-ইনস্টাগ্রাম)
3/7বলিউডের এই অন্যতম চর্চিত জুটির মু্ম্বইয়ের সুসজ্জিত অফিস ঘিরেও কম চর্চা হয় না। সম্প্রতি মীরার দিদি নূর ওয়াদওয়ানি জানিয়েছেন এই অফিসের ডিজাইনিংয়ের কাজটি তিনি সামলেছেন। তাও পৃথিবীর অন্য প্রান্ত থেকে। ভিডিয়ো কলেই চলছে এই কাজ। (ছবি-ইনস্টাগ্রাম)
দেখুন শাহিদের বিলাসবহুল অফিসের অন্দর মহলের ঝলক। (ছবি-ইনস্টাগ্রাম)
4/7দেখুন শাহিদের বিলাসবহুল অফিসের অন্দর মহলের ঝলক। (ছবি-ইনস্টাগ্রাম)
দিদির ভাবনাকেই রূপদান করেছেন মীরা। সামনে এল শাহিদের অফিসের ভিতরকার ছবি। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
5/7দিদির ভাবনাকেই রূপদান করেছেন মীরা। সামনে এল শাহিদের অফিসের ভিতরকার ছবি। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
জানা গিয়েছে আপতত পঞ্জাবের বিপাশা নদীর তীরে অবস্থিত বাড়িতেই কোয়ারেন্টাইনের সময়টা কাটাচ্ছেন শাহিদ-মীরা। এখানে ধর্মীয় সংগঠন রাধাস্বামী সৎসঙ্গের মূল আশ্রম রয়েছে। দুজনের পরিবারই এই গুরুর আদর্শে দীক্ষিত। তাঁদের বিয়ের কথাও শুরু হয়েছিল এই আশ্রমের সূত্র ধরেই।
6/7জানা গিয়েছে আপতত পঞ্জাবের বিপাশা নদীর তীরে অবস্থিত বাড়িতেই কোয়ারেন্টাইনের সময়টা কাটাচ্ছেন শাহিদ-মীরা। এখানে ধর্মীয় সংগঠন রাধাস্বামী সৎসঙ্গের মূল আশ্রম রয়েছে। দুজনের পরিবারই এই গুরুর আদর্শে দীক্ষিত। তাঁদের বিয়ের কথাও শুরু হয়েছিল এই আশ্রমের সূত্র ধরেই।
মিশা, জায়েনকে নিয়ে সেখানেই রযেছেন শাহিদ ও মীরা। বছর কয়েক আগেই অমৃতসরের মাজা অঞ্চলে বাড়িটি কেনেন শাহিদ। মুম্বইয়ের জুহুতেও ৫৬ কোটি মূল্যের একটি অ্যাপার্টমেন্ট রয়েছেন শাহিদ-মীরার। (ছবি-ইনস্টাগ্রাম)
7/7মিশা, জায়েনকে নিয়ে সেখানেই রযেছেন শাহিদ ও মীরা। বছর কয়েক আগেই অমৃতসরের মাজা অঞ্চলে বাড়িটি কেনেন শাহিদ। মুম্বইয়ের জুহুতেও ৫৬ কোটি মূল্যের একটি অ্যাপার্টমেন্ট রয়েছেন শাহিদ-মীরার। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি