বাড়ি > ছবিঘর > খেলরত্ন উঠল রানিদের হাতে, দূর থেকেই ক্রীড়াবিদদের পুরস্কৃত করলেন রাষ্ট্রপতি

খেলরত্ন উঠল রানিদের হাতে, দূর থেকেই ক্রীড়াবিদদের পুরস্কৃত করলেন রাষ্ট্রপতি

করোনা মহামারির জন্য এবার হকির জাদুগর ধ্যানচাঁদের জ... more

দেশের ১১টি আলাদা কেন্দ্র থেকে ৭৪ জন পুরস্কার বিজয়ীর মধ্যে ৬০ জন ক্রীড়াবিদ জাতীয় সম্মান গ্রহণ করেন।
1/5দেশের ১১টি আলাদা কেন্দ্র থেকে ৭৪ জন পুরস্কার বিজয়ীর মধ্যে ৬০ জন ক্রীড়াবিদ জাতীয় সম্মান গ্রহণ করেন।
রানি রামপাল ছাড়াও দেশের সর্বোচ্চ ক্রীড়া সম্মান গ্রহণ করেন মারিয়াপ্পান থাঙ্গাভেলু ও মনিকা বাত্রা। রোহিত শর্মা আইপিএলের জন্য আমিরশাহিতে থাকায় তিনি পুরস্কার গ্রহণ করতে পারেননি। ভিনেশ ফোগত করোনা আক্রান্ত হওয়ায় তাঁর পক্ষেও সম্ভব হয়নি খেলরত্ন গ্রহণ করা।
2/5রানি রামপাল ছাড়াও দেশের সর্বোচ্চ ক্রীড়া সম্মান গ্রহণ করেন মারিয়াপ্পান থাঙ্গাভেলু ও মনিকা বাত্রা। রোহিত শর্মা আইপিএলের জন্য আমিরশাহিতে থাকায় তিনি পুরস্কার গ্রহণ করতে পারেননি। ভিনেশ ফোগত করোনা আক্রান্ত হওয়ায় তাঁর পক্ষেও সম্ভব হয়নি খেলরত্ন গ্রহণ করা।
রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ ক্রীড়াবিদদের অভিনন্দন জানান। অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী কিরেন রিজিজুও।
3/5রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ ক্রীড়াবিদদের অভিনন্দন জানান। অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী কিরেন রিজিজুও।
ভারতীয় মহিলা ক্রিকেট দলের তারকা অল-রাউন্ডার দীপ্তি শর্মা অর্জুন পুরস্কার গ্রহণ করলেও ইশান্ত শর্মা আইপিএলের জন্য আমিরশাহিতে থাকায় তাঁর পক্ষে অর্জুন পুরস্কার নেওয়া সম্ভব হয়নি।
4/5ভারতীয় মহিলা ক্রিকেট দলের তারকা অল-রাউন্ডার দীপ্তি শর্মা অর্জুন পুরস্কার গ্রহণ করলেও ইশান্ত শর্মা আইপিএলের জন্য আমিরশাহিতে থাকায় তাঁর পক্ষে অর্জুন পুরস্কার নেওয়া সম্ভব হয়নি।
কলকাতার সাই সেন্টার থেকে অর্জুন পুরস্কার গ্রহণ করেছেন তারকা তিরন্দাজ অতনু দাস, স্প্রিন্টার দ্যুতি চাঁদরা।
5/5কলকাতার সাই সেন্টার থেকে অর্জুন পুরস্কার গ্রহণ করেছেন তারকা তিরন্দাজ অতনু দাস, স্প্রিন্টার দ্যুতি চাঁদরা।
অন্য গ্যালারিগুলি