বাংলা নিউজ > ছবিঘর > মুম্বইয়ের বুকেই এক টুকরো হিমাচল! কঙ্গনার সাজানো ফ্ল্যাট দেখলে আপনিও চমকে যাবেন

মুম্বইয়ের বুকেই এক টুকরো হিমাচল! কঙ্গনার সাজানো ফ্ল্যাট দেখলে আপনিও চমকে যাবেন

  • কঙ্গনার মুম্বইয়ের ফ্ল্যাটে রয়েছে হিমাচলি রুটের ছোঁয়া, ঘুরে দেখুন অন্দরসজ্জা-
মুম্বইয়ে অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের একটি 5 BHK ফ্ল্যাট রয়েছে। তিনি সেখানেই মূলত থাকেন। এছাড়া মানালিতে তাঁর একটি ইউরোপীয়ান স্টাইল ম্যানশন রয়েছে। তিনি সেটারও পরিচর্যা করেন। (ছবি ইনস্টাগ্রাম)
1/8মুম্বইয়ে অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের একটি 5 BHK ফ্ল্যাট রয়েছে। তিনি সেখানেই মূলত থাকেন। এছাড়া মানালিতে তাঁর একটি ইউরোপীয়ান স্টাইল ম্যানশন রয়েছে। তিনি সেটারও পরিচর্যা করেন। (ছবি ইনস্টাগ্রাম)
চলতি বছরের শুরুতে ‘তেজস’এর টিমের সঙ্গে তিনি তাঁর মুম্বইয়ের ফ্ল্যাটে পার্টি করেন। সেখান থেকে উঠে এসেছে তাঁর ফ্ল্যাটের ঝলক। 
2/8চলতি বছরের শুরুতে ‘তেজস’এর টিমের সঙ্গে তিনি তাঁর মুম্বইয়ের ফ্ল্যাটে পার্টি করেন। সেখান থেকে উঠে এসেছে তাঁর ফ্ল্যাটের ঝলক। 
মেঝে থেকে শুরু করে অভিনেত্রীর ফ্ল্যাটের দেওয়াল সজ্জাতে রয়েছে হিমাচল প্রদেশের সংস্কৃতির ছোঁয়া। ফার্নিচারগুলো কালো-সাদা এবং মনক্রোমের ছোঁয়া।
3/8মেঝে থেকে শুরু করে অভিনেত্রীর ফ্ল্যাটের দেওয়াল সজ্জাতে রয়েছে হিমাচল প্রদেশের সংস্কৃতির ছোঁয়া। ফার্নিচারগুলো কালো-সাদা এবং মনক্রোমের ছোঁয়া।
নিজের ঠাকুমার পুরনো বাড়ির কথা মাথায় রেখে অন্দর সজ্জা করেছেন। ট্যাকটাইল দেওয়াল, কাঠের বিমের সিলিং সব দিকেই নজর রেখেছেন অভিনেত্রী। 
4/8নিজের ঠাকুমার পুরনো বাড়ির কথা মাথায় রেখে অন্দর সজ্জা করেছেন। ট্যাকটাইল দেওয়াল, কাঠের বিমের সিলিং সব দিকেই নজর রেখেছেন অভিনেত্রী। 
সদর দরজা দিয়ে প্রবেশের মুখে দেওয়ালে রয়েছে এই রকমের পেইন্টিং টাঙানো।
5/8সদর দরজা দিয়ে প্রবেশের মুখে দেওয়ালে রয়েছে এই রকমের পেইন্টিং টাঙানো।
বাড়ির ভিতরে রয়েছে কাঠের ডাইনিং টেবিল।
6/8বাড়ির ভিতরে রয়েছে কাঠের ডাইনিং টেবিল।
বাড়ির দেওয়ার জুড়ে এবং সিলিংয়ে রয়েছে রকমারি সজ্জা।
7/8বাড়ির দেওয়ার জুড়ে এবং সিলিংয়ে রয়েছে রকমারি সজ্জা।
ফ্ল্যাটের জানলাগুলো কাঠের ওপর নীল রঙ, রয়েছে পাহাড়ি ডিজাইনের ছোঁয়া।
8/8ফ্ল্যাটের জানলাগুলো কাঠের ওপর নীল রঙ, রয়েছে পাহাড়ি ডিজাইনের ছোঁয়া।
অন্য গ্যালারিগুলি