বাংলা নিউজ > ময়দান > চোটের কারণে ফরাসি ওপেন থেকে সরে দাঁড়ালেন ২০১৮ চ্যাম্পিয়ন সিমোনা হালেপ
ফরাসি ওপেন থেকে সরে দাঁড়ালেন সিমোনা হালেপ (ছবি: টুইটার)
ফরাসি ওপেন থেকে সরে দাঁড়ালেন সিমোনা হালেপ (ছবি: টুইটার)

চোটের কারণে ফরাসি ওপেন থেকে সরে দাঁড়ালেন ২০১৮ চ্যাম্পিয়ন সিমোনা হালেপ

  • চোটের কারণে এবারের ফরাসি ওপেনে খেলতে পারছেন না ২০১৮ চ্যাম্পিয়ন সিমোনা হালেপ। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শুক্রবার প্রতিযোগিতা থেকে সরিয়ে নেওয়ার কথা জানান ডব্লিউটিএ র‍্যাঙ্কিংয়ের তিন নম্বর এই রোমানিয়ান তারকা।

চোটের কারণে এবারের ফরাসি ওপেনে খেলতে পারছেন না ২০১৮ চ্যাম্পিয়ন সিমোনা হালেপ। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শুক্রবার প্রতিযোগিতা থেকে সরিয়ে নেওয়ার কথা জানান ডব্লিউটিএ র‍্যাঙ্কিংয়ের তিন নম্বর এই রোমানিয়ান তারকা। হালেপের তরফ থেকে বলা হয়েছে ২০২২ সালের ফ্রেঞ্চ ওপেনে দেখা হবে। এখন তিনি সেরে উঠতে চান। নিজের টুইটারে এই বার্তা দেন ২০১৮ ফরাসি ওপেন চ্যাম্পিয়ন সিমোনা হালেপ।

হালেপ নিজের টুইটারে জানিয়েছেন, ‘এটা বলতে খুব কষ্ট হচ্ছে যে আমি ঘোষণা করছি, এই বছরের @rolandgarros  থেকে আমি নিজের নাম তুলে নিচ্ছি। এই বছর. দুর্ভাগ্যক্রমে আমার বাম কাফ টিয়ারটি এখনও ঠিক মতো সুস্থ হয়নি, এটা সুস্থ হতে আরও কিছুটা সময় লাগবে, আর হাতে খুবই অল্প সময় রয়েছে। ক্রীড়াবিদ হিসাবে আমি আমার সমস্ত প্রবৃত্তি এবং আকাঙ্ক্ষার বিরুদ্ধে গিয়ে এটা করছি কিন্তু...’ এভাবেই নিজের বক্তব্য ভক্তদের সামনে তুলে ধরেছেন হালেপ। তিনি আরও জানিয়েছেন ২০২২ সালে তিনি ফিরে আসবেন। এখন সুস্থ হওয়ার দিকেই তিনি মনোসংযোগ করতে চান।

তিন বছর আগে রোলাঁ গারোঁয় প্রথম গ্র্যান্ড স্ল্যাম জিতে ছিলেন হালেপ। কিছুদিন আগে ইতালিয়ান ওপেন খেলার সময় বাঁ পায়ের পেশিতে চোট পান। তারপর থেকেই তাকে সেই চোট ভোগাচ্ছিল। অবশেষে কাফ মাশেলের চোটের কারণেই ফরাসি ওপেন থেকে নিজের নাম তুলে নিলেন তিনি। এর আগে তিনবার ফরাসি ওপেনের ফাইনাল খেলেছেন হালেপ।

বন্ধ করুন