বাংলা নিউজ > ময়দান > ভারতের বিরুদ্ধে আয়ারল্যান্ডের দল ঘোষণার আগেই সিরিজের প্রথম ম্যাচের সব টিকিট শেষ!
ভারতের বিরুদ্ধে আয়ারল্যান্ডের দল ঘোষণা করা হল

ভারতের বিরুদ্ধে আয়ারল্যান্ডের দল ঘোষণার আগেই সিরিজের প্রথম ম্যাচের সব টিকিট শেষ!

  • আশ্চর্যের বিষয় হল ভারতের বিরুদ্ধে এই টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচের সব টিকিট বিক্রি হয়ে গেছে। আর দ্বিতীয় ম্যাচের মাত্র কয়েকটি টিকিট বাকি রয়েছে। আয়ারল্যান্ডের বিরুদ্ধে ভারতের দ্বিতীয় সারির দল খেললেও টিম ইন্ডিয়ার ক্রিকেটারদের নিয়ে আয়ারল্যান্ডের ক্রিকেটের উত্তাপ বেশ দেখা দিচ্ছে।

ভারত বনাম দক্ষিণ আফ্রিকা সিরিজের পরে চলতি মাসের শেষের দিকে ভারতীয় ক্রিকেট দল আয়ারল্যান্ডের মুখোমুখি হতে চলেছে। দুই ম্যাচের টি-টোয়েন্টি আন্তর্জাতিক সিরিজে ভারতীয় দলের বিরুদ্ধে খেলবে আয়ারল্যান্ডের ক্রিকেট দল। এই সিরিজের জন্য আয়ারল্যান্ডের দল ঘোষণা করা হল। ক্রিকেট আয়ারল্যান্ড মোট ১৪-সদস্যের স্কোয়াড বেছে নিয়েছে। টি-টোয়েন্টি সিরিজের ম্যাচগুলিতে টিম ইন্ডিয়ার মুখোমুখি হবে আয়ারল্যান্ড।

আশ্চর্যের বিষয় হল ভারতের বিরুদ্ধে এই টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচের সব টিকিট বিক্রি হয়ে গেছে। আর দ্বিতীয় ম্যাচের মাত্র কয়েকটি টিকিট বাকি রয়েছে। আয়ারল্যান্ডের বিরুদ্ধে ভারতের দ্বিতীয় সারির দল খেললেও টিম ইন্ডিয়ার ক্রিকেটারদের নিয়ে আয়ারল্যান্ডের ক্রিকেটের উত্তাপ বেশ দেখা দিচ্ছে। 

ছুটিতে গলি ক্রিকেট খেলছেন রোহিত শর্মা! ভাইরাল হচ্ছে ভারত অধিনায়কের ভিডিয়ো

আয়ারল্যান্ড ও ভারতের মধ্যে দুই ম্যাচের টি-টোয়েন্টি আন্তর্জাতিক সিরিজের প্রথম ম্যাচটি ২৬ জুন রবিবার, দ্বিতীয় ম্যাচটি ২৮ জুন অনুষ্ঠিত হবে। এই দুটি ম্যাচই হবে মালাহাইডে। মালাহাইডের ক্রিকেট মাঠের দর্শক ধারণক্ষমতা সাড়ে ১১ হাজার।

টি-টোয়েন্টি সিরিজের জন্য আয়ারল্যান্ড টি-টোয়েন্টি স্কোয়াড-

অ্যান্ড্রু বালবির্নি (অধিনায়ক), মার্ক অ্যাডায়ার, কার্টিস ক্যাম্পার, গ্যারেথ ডেলানি, জর্জ ডকরেল, স্টিফেন ডোহেনি, জোশ লিটল, অ্যান্ড্রু ম্যাকব্রাইন, ব্যারি ম্যাকার্থি, কনর ওলফার্ট, পল স্টার্লিং, হ্যারি টেক্টর, লরকান টাকার এবং ক্রেইগ ইয়াং।

বন্ধ করুন