বাংলা নিউজ > ময়দান > 'লম্বা ইনিংস খেলা উচিত ছিল', ছেলে হাফ-সেঞ্চুরি করে আউট হওয়ায় খুশি নন গিলের বাবা
শুভমন গিল। ছবি- টুইটার।
শুভমন গিল। ছবি- টুইটার।

'লম্বা ইনিংস খেলা উচিত ছিল', ছেলে হাফ-সেঞ্চুরি করে আউট হওয়ায় খুশি নন গিলের বাবা

  • সিডনিতে ব্যাক্তিগত ৫০ রানে পৌঁছনোর পরেই আউট হয়ে বসেন শুভমন।

শুভব্রত মুখার্জি

বীরেন্দ্র সেহওয়াগ, গৌতম গম্ভীর পরবর্তীতে ভারতের জাতীয় টেস্ট দলের ওপেনার সমস্যা কি চিরকালের জন্য মিটতে চলেছে? মেলবোর্নের পরে সিডনিতে শুভমন গিলের অসাধারণ ব্যাটিং অন্তত সেরকম ইঙ্গিত দিচ্ছে। জাতীয় দলের জার্সিতে কেকেআরের তারকা ওপেনার তাঁর প্রথম টেস্ট অর্ধশতরান ইতিমধ্যেই করে ফেলেছেন। তাঁর ব্যাটিংয়ের প্রশংসা করেছেন ভারতীয় কিংবদন্তী ব্যাটসম্যানরাও। কিন্তু কথায় বলে সবচেয়ে বড় সমালোচক নিজের বাবা এবং মা হন। বাস্তবেও দেখা গেল তাই। গিলের বাবা লখবিন্দর সিংহ ও কীর্ত কউর ছেলের খেলাতে গর্বিত হলেও বাড়তি উচ্ছ্বাস দেখাতে নারাজ।

সিডনিতে অস্ট্রেলিয়ার প্রথম ইনিংস শেষ হওয়ার পরে ব্যাট করতে নেমে ভারতের হয়ে শুরুটা ভালো করেন গিল। রোহিত শর্মার সঙ্গে মিলে চলতি টেস্ট সিরিজে ওপেনিং জুটিতে প্রথম অর্ধশতরানের পার্টনারশিপ গড়েন দু'জন। কামিন্স,স্টার্ক, হ্যাজেলউডদের সামলে কেরিয়ারের প্রথম অর্ধশতরান করে ফেলেন 'পাঞ্জাব দি পুত্তর'‌। কিন্তু গিল তারপর লম্বা ইনিংস খেলতে পারেননি। যা তার বাবা-মা'র কাছে বেশ হতাশার বিষয়।

বাংলার এক প্রথম সারির সংবাদমাধ্যমকে বাবা লখবিন্দর অবশ্য জানিয়েছেন সুনীল গাভাস্কারের প্রশংসা একটি বিরাট প্রাপ্তি। বাবা মনে করেন শুভির মতন বড় ব্যাটসম্যানের দলের স্বার্থে আরও লম্বা ইনিংস খেলা উচিত ছিল।

বন্ধ করুন