বাংলা নিউজ > ময়দান > Australia vs India: আঙুলে চোট, টিম ইন্ডিয়াকে দুশ্চিন্তায় ফেলে মাঠে নামেননি জাদেজা
রবীন্দ্র জাদেজা। (ছবি সৌজন্য, টুইটার @BCCI)
রবীন্দ্র জাদেজা। (ছবি সৌজন্য, টুইটার @BCCI)

Australia vs India: আঙুলে চোট, টিম ইন্ডিয়াকে দুশ্চিন্তায় ফেলে মাঠে নামেননি জাদেজা

  • তারকা অল-রাউন্ডারকে স্ক্যান করাতে নিয়ে যাওয়া হয়েছে বলে জানিয়েছে BCCI।

ব্যাটিংয়ের সময় প্যাট কামিন্সের বলে কনুইয়ে চোট পাওয়ায় দ্বিতীয় ইনিংসে ফিল্ডিং করতে নামেননি টিম ইন্ডিয়ার তরুণ উইকেটকিপার-ব্যাটসম্যান ঋষভ পন্ত। বিসিসিআইয়ের তরফে বিজ্ঞপ্তি জারি করে জানানো হয়, তাঁকে স্ক্যান করানোর জন্য নিয়ে যাওয়া হয়েছে।

যদিও একা পন্তই নন, চোটের জন্য মাঠে নামেননি টিম ইন্ডিয়ার আরও এক তারকা। অল-রাউন্ডার রবীন্দ্র জাদেজা ব্যাট করার সময় স্টার্কের বলে বুড়ো আঙুলে চোট পান। তাঁকেও চোটের জায়গায় স্ক্যান করাতে নিয়ে যাওয়া হয়েছে বলে জানিয়েছে বিসিসিআই।

ঋষভের পরিবর্তে দ্বিতীয় ইনিংসে উইকেটকিপিং করছেন ঋদ্ধিমান সাহা। জাদেজার বদলে পরিবর্ত ফিল্ডার হিসেবে মাঠে নেমেছেন মায়াঙ্ক আগরওয়াল।

ইনিংসের ৯৯তম ওভারে স্টার্কের চতুর্থ বলে ডিফেন্স করার সময় বাঁ-হাতের বুড়ো আঙুলে চোট পান জাদেজা। ফিজিও এসে প্রাথমিক শুশ্রুষা করেন। পরে পুনরায় ব্যাটিং শুরু করেন তিনি। শেষমেশ জাদেজা ৩৭ বলে ২৮ রান করে অপরাজিত থাকেন।

প্রথম ইনিংসে ৪ উইকেট নিয়ে জাদেজাই ভারতের হয়ে সেরা বোলিং করেন। তাই তাঁর মাঠে না নামা নিঃসন্দেহে ভারতীয় শিবিরে বড় ধাক্কা। পন্তের পরিবর্তে ঋদ্ধির কিপিং যদি ভারতের কাছে শাপে বর হয়ে দেখা দেয়, তবে জাদেজার না থাকা টিম ইন্ডিয়াকে সমস্যায় ফেলবে নিশ্চিত।

বন্ধ করুন