বাংলা নিউজ > ময়দান > Australia vs India-কব্জিতে চোট, টেস্ট সিরিজ থেকে ছিটকে গেলেন রাহুল
লোকেশ রাহুল
লোকেশ রাহুল

Australia vs India-কব্জিতে চোট, টেস্ট সিরিজ থেকে ছিটকে গেলেন রাহুল

  • তাঁর তিন সপ্তাহ মতো লাগবে চোট সারতে

সিডনি টেস্টের আগেই বড় ধাক্কা ভারতীয় শিবিরে। বাঁ হাতের কব্জিতে চোটের দরুন ভারত-অস্ট্রেলিয়া চলতি টেস্ট সিরিজ থেকে ছিটকে গেলেন লোকেশ রাহুল। মঙ্গলবার সকালে বিসিসিআইয়ের পক্ষ থেকে এই খবর জানানো হয়। 

প্রসঙ্গত, প্রথম দুটি টেস্ট ম্যাচে সুযোগ পাননি কেএল রাহুল। কিন্তু যেভাবে হনুমা বিহারী ও মায়াঙ্ক আগরওয়াল ব্যর্থ হয়েছেন, সেখানে মনে হচ্ছিল যে খুব সম্ভবত তৃতীয় টেস্টে মিডল অর্ডার বা ওপেনিংয়ে দলে আসবেন কর্নাটকের এই ক্রিকেটার। কিন্তু ভাগ্যের পরিহাসে সেই সুযোগ আসার আগেই চোট পেলেন তিনি। 

বিসিসিআই জানিয়েছে যে শনিবার অনুশীলনের সময় নেটে ব্যাটিং করতে গিয়ে বাঁ হাতের কব্জিতে চোট পান লোকেশ রাহুল। তাঁর তিন সপ্তাহ মতো লাগবে চোট সারতে। সেই জন্যই আগামী দুই টেস্ট খেলতে পারবেন না কিংস ইলেভেনের অধিনায়ক। ফলে ভারতে ফিরে যাচ্ছেন তিনি। থাকবেন বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে। সেখানেই তাঁর চোটের নিরাময়ের জন্য রিহ্যাব করবেন কেএল রাহুল। অস্ট্রেলিয়ায় এলে কমপক্ষে ১৪ দিনের কোয়ারেন্টাইন করতে হবে দলের সঙ্গে যোগ দেওয়ার আগে। ফলে রাহুলের পরিবর্তে বিকল্প কোনও ক্রিকেটারকে নেওয়ার সুযোগ নেই ভারতের। ফলে এই মুহূর্তে দলের সঙ্গে যারা আছেন, তাদের দিয়েই কাজ চালাতে হবে। 

বন্ধ করুন