বাংলা নিউজ > ময়দান > CPL 2021: অনবদ্য বোলিং সুনীল নারিনের, তবু শুরুতেই হার নাইট রাইডার্সের

আইপিএলের আগে ছন্দে থাকার ইঙ্গিত দিলেন সুনীল নারিন। যদিও ক্যারিবিয়ান প্রিমিয়র লিগের প্রথম ম্যাচে ত্রিনবাগো নাইট রাইডার্সকে জেতাতে পারলেন না তারকা অল-রাউন্ডার। গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্সের কাছে উদ্বোধনী ম্যাচে ৯ রানে হারতে হল টিকেআর-কে।

টস জিতে নাইট অধিনায়ক পোলার্ড প্রথমে ব্যাট করতে ডাকেন গায়ানাকে। শিমরন হেতমায়েরের অনবদ্য হাফ-সেঞ্চুরিতে ভর করে গায়ানা নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটের বিনিময়ে ১৪২ রান তোলে। হেতমায়ের ৪টি চার ও ২টি ছক্কার সাহায্যে ৪১ বলে ৫৪ রান করেন। এছাড়া ওডিন স্মিথ ২৪ ও ক্যাপ্টেন নিকোলাস পুরান ১২ রানের যোগদান রাখেন।

সুনীল নারিন ৪ ওভারে ১৭ রানের বিনিময়ে ২টি উইকেট নেন। ২টি উইকেট নিয়েছেন আকিল হোসেন। ১টি করে উইকেট দখল করনে জয়ডেন সিলস, রবি রামপাল ও ইসুরু উদানা।

জবাবে ব্যাট করতে নেমে নাইট রাইডার্স ২০ ওভারে ৯ উইকেটের বিনিময়ে ১৩৩ রানে আটকে যায়। নারিন ২০, কলিন মুনরো ১৩, টিম সেফার্ত ২৩, রামদিন ২৮, পোলার্ড ২ ও আকিল ২২ রান করেন।

১৫ রানে ৩ উইকেট নেন রোমারিও শেফার্ড। ইমরান তাহির নেন ১২ রানে ২ উইকেট। ওডিন স্মিথ ১০ রানে ২টি উইকেট পকেটে পোরেন। ১টি উইকেট নিয়েছেন হাফিজ। ম্যাচের সেরা হয়েছেন স্মিথ।

বন্ধ করুন