বাড়ি > ময়দান > চার ISL তারকার সঙ্গে ইস্টবেঙ্গলের ঘরে মহামেডানের ডিফেন্ডার!
সিকে বিনীত। ছবি- ফেসবুক।
সিকে বিনীত। ছবি- ফেসবুক।

চার ISL তারকার সঙ্গে ইস্টবেঙ্গলের ঘরে মহামেডানের ডিফেন্ডার!

  • অ্যারোজের জোড়া ফলা লাল-হলুদের ধার বাড়ানোর অপেক্ষায়।

লকডাউনের পর ময়দানে কবে ফিরবে ফুটবল, তার কোনও নিশ্চয়তা নেই। আদৌ কলকাতা লিগ অনুষ্ঠিত হবে কিনা, তা নিয়ে রয়েছে ঘোর সংশয়। তবে ইস্টবেঙ্গল একমনে দল গুছিয়ে চলেছে।

সিকে বিনীত ও রিনো অ্যান্টোর ইস্টবেঙ্গলে আসা আগেই নিশ্চিত হয়ে গিয়েছিল। দুই কেরল তারকা আসন্ন মরশুমে লাল-হলুদ জার্সি গায়ে চাপাতে চলেছেন, সেই ইঙ্গিত পাওয়া গিয়েছিল আগেই। অবশেষে জামশেদপুর এফসির উইঙ্গার বিনীত ও বেঙ্গালুরু এফসির ডিফেন্ডার রিনোকে দলে নেওয়ার কথা স্বীকার করা হল ক্লাবের তরফে।

শুধু বিনীত ও অ্যান্টোকেই নয়, আগামী মরশুমের জন্য ইস্টবেঙ্গল একই সঙ্গে আরও তিন ভারতীয় ফুটবলারকে দলে নেওয়ার কথা জানিয়েছে। 

এটিকে থেকে সেন্ট্রাল ডিফেন্ডার অনিল চাভনকে দলে নিয়েছে ইস্টবেঙ্গল। কেরলা ব্লাস্টার্স থেকে লাল-হলুদ শিবিরে যোগ দিয়েছেন লেফট ব্যাক প্রীতম কুমার। এছাড়া মহামেডান থেকে ইস্টবেঙ্গলে এলেন আরও এক সেন্ট্রাল ডিফেন্ডার বিকাশ সাইনি।

ইস্টবেঙ্গল আগামী মরশুমের জন্য ইন্ডিয়ান অ্যারোজের দুই তরুণ তুর্কিকে সই করিয়েছে বলে খবর। অ্যারোজের ১৭ বছর বয়সি অ্যাটাকিং মিডফিল্ডার রিকি শাবং ও ১৮ বছর বয়সি স্ট্রাইকার হরমনপ্রীত সিংকে ইস্টবেঙ্গল দলে নিয়েছে বলে শোনা যাচ্ছে। যদিও ক্লাবের তরফে এখনও তাঁদের নাম সরকারিভাবে ঘোষণা করা হয়নি।

বন্ধ করুন