বাংলা নিউজ > বায়োস্কোপ > Serial Update: এবার টলিউড দেখবে জোড়া বিয়ে! এক সিরিয়ালের চার অভিনেতা একসঙ্গে যাচ্ছে ছাদনাতলায়

Serial Update: এবার টলিউড দেখবে জোড়া বিয়ে! এক সিরিয়ালের চার অভিনেতা একসঙ্গে যাচ্ছে ছাদনাতলায়

একসঙ্গে বিয়ের পিঁড়িতে টলিপাড়ার ৪ অভিনেতা।

গরমে অনেকেই বাড়ির বাইরে পা রাখতে চাইছেন না! তবে খবর বলছে, সিরিয়ালের দুনিয়ায় এবার হতে চলেছে জোড়া বিয়ে। দুই জুটি অর্থাৎ ৪ অভিনেতা একসঙ্গে ছাদনাতলায়। 

এই গরমে যেন বিয়ের ধুম লেগেছে। চলতি মাসেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন আদৃত রায় ও কৌশাম্বি চক্রবর্তী। আর তারই মাঝে আরও কিছু টলি-জুটির বিয়ের পিঁড়িতে বসার খবর মিলল। একসঙ্গে ছাদনাতলায় ৪ অভিনেতা-অভিনেত্রী! নিসন্দেহে এ এক আলাদাই অভিজ্ঞতা হতে চলেছে। 

এই গরমে টেকা এমনিতেই মুশকিল হয়ে পড়েছে। তবে রোদের চোখ রাঙানিকে অগ্রাহ্য করে কদিন আগেই বিয়ে সারলেন রাতুল আর রূপাঞ্জনা। আর এবার পালা আদৃত-কৌশাম্বির। তারই মাঝে আরও ২ জুটির ছাদনাতলায় যাওয়ার খবর মিলছে। 

আরও পড়ুন: ‘পিঠটা আছে তো…’! আঁচল বিতর্কে ফের চাঁচাছোলা মমতা, ‘আমি যদি কিছু না পরে…’

সান বাংলার 'বাদল শেষের পাখি'-র (Badal Sesher Pakhi) সিরিয়ালের দু'জোড়া অভিনেতা অভিনেত্রীর বিয়ের খবর মিলেছে। এরা হলে সুস্মিত ও শ্রেষ্ঠা, অপর দুজন হলেন রোশনি ও দেবজ্যোতি। অর্থাৎ, একেবারে যাকে বলে জোড়া বিয়ে। 

মনে প্রশ্ন জাগছে কি, সবাই কীভাবে একইসঙ্গে ছাদনাতলায় গেলেন? গোটাটাই কি কাকতলীয়? নাকি বড় কোনও গসিপ রয়েছে এই ঘটনার পিছনে? 

আরও পড়ুন: '১০-ই জুন' বদলে যাচ্ছে সৌমিতৃষার কপাল! আদৃত-কৌশাম্বির বিয়ের মাঝে নতুন ছবির ঘোষণা

আসলে বিয়েটা হচ্ছে ক্যামেরার সামনে। আরও সোজা ভাবে বললে, শ্যুটিং ফ্লোরে। 'বাদল শেষের পাখি' ধারাবাহিকেই এখন বিয়ের ফুল ফোটার পালা। তাই একেবারে একটা নয়, দুটো বিয়ে সেখানে। 

দেখা যাবে, 'বাদল শেষের পাখি'-তে মোহিত (সুস্মিত) পাখিকে (শ্রেষ্ঠা) নিয়ে বাড়িতে আসে। নতুন বউকে বরণ করার জন্য বাড়ির সবাই তৈরি। পাখিকে বলা হয় আলতার থালায় পা দিয়ে ভিতরে প্রবেশ করতে। কিন্তু দেখা যায়, পাখি আলতার থালায় পা দিতে না দিতেই, আরও একটা পা পড়ে সেখানে। আর সেটি হল মিত্রা (রোশনি)-র। সেও কনের বেশে দাঁড়িয়ে। বোঝা যায়, অমিত (দেবজ্যোতি) ও মিত্রা দু'জনে বিয়ে করে এসেছে। মুখোপাধ্যায় বাড়িতে জোড়া বউয়ের বরণই এখন নতুন করে আলোচনায়। 

আরও পড়ুন: কনসার্টে জলের বোতল ছোঁড়া হল সুনিধির দিকে! রাগে থমকে গিয়েও, গায়িকা কীভাবে সামলান সবটা

তবে, এ তো গেল সিরিয়ালের দুনিয়া। বাস্তবে কিন্তু চর্চা চলছে আদৃশাম্বী জুটিকে নিয়েই। মিঠাই ধারাবাহিকে অভিনয় করার সময় তাঁরা মন দেন একে-অপরকে। সেখানে অবশ্য তাঁরা ছিলেন দিদি-ভাইয়ের চরিত্রে। তবে বাস্তবে প্রথমে ভালো বন্ধু, তারপর লাইফ পার্টনার। এখন নতুন সংসার শুরু করার পালা। ৯ মার্চ আদৃত-কৌশাম্বির বিয়ে হচ্ছে হাওড়ার রামরাজাতলায়। আর ১১ মার্চ হবে রিসেপশন। 

 

বায়োস্কোপ খবর

Latest News

ট্রাম্পকে হত্যার চেষ্টা কি কোনও বৃহত্তর ষড়যন্ত্র? তদন্তে নেমে মুখ খুলল FBI জম্মু ও কাশ্মীরে আইন সংশোধন, আরও ক্ষমতা বাড়ল LG-র UEFA Euro 2024-এর পুরস্কার মূল্য আকাশছোঁয়া, কে কী প্রাইজ পেলেন দেখে নিন এক নজরে চোখ গোল গোল, মুখ হাঁ! আম্বানির বিয়ের খাবার খেয়ে এ কী হল ধোনি-কন্যা জিভার খোঁপায় মালা, মাথায় টিকলি! বরের সঙ্গে অনন্তের রিসেপশনে বঙ্গকন্যা বিপাশা আম্বানিদের রিসেপশনে হাজির টাইগারও! এলেন বাবার সঙ্গে আসছে কর্কট সংক্রান্তি, সূর্যকে শক্তিশালী করে নাম যশ পেতে করুন ৫ কাজ 'আমাদের মধ্যে বিরোধ থাকতে পারে, তবে আমরা শত্রু নই', ট্রাম্পকে নিয়ে বললেন বাইডেন ছেলের রিসেপশনে অতিথি আপ্যায়নের জন্য সেজেগুজে হাজির মা নীতা অম্বানি ঐতিহাসিক ১৬ তম কোপা জয় আর্জেন্তিনার! ব্রাজিল কতবার জিতেছে? রইল সব জয়ীদের তালিকা

T20 WC 2024

রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.