বাংলা নিউজ > ময়দান > পাকিস্তানকে হারাতেই হবে! হঠাৎ ধাওয়ানের বার্তা মুছে দিল চ্যানেল

পাকিস্তানকে হারাতেই হবে! হঠাৎ ধাওয়ানের বার্তা মুছে দিল চ্যানেল

টিম ইন্ডিয়ার জন্য কী বার্তা দিলেন শিখর ধাওয়ান

ভারত বনাম পাকিস্তান ম্যাচ নিয়ে শুরু হয়েছে নতুন বিতর্ক। এই ম্যাচ নিয়ে একটি বিজ্ঞাপন রিলিজ করা হয়েছিল, যাতে নিজের মন্তব্য শেয়ার করেছিলেন শিখর ধাওয়ান। তবে কিছুক্ষণের মধ্যেই তা মুছে ফেলা হয়। সম্প্রচারকারী চ্যানেলের তরফ থেকে এমনটা করা হয়েছে।

ভারত বনাম পাকিস্তান ম্যাচ নিয়ে শুরু হয়েছে নতুন বিতর্ক। এই ম্যাচ নিয়ে একটি বিজ্ঞাপন রিলিজ করা হয়েছিল, যাতে নিজের মন্তব্য শেয়ার করেছিলেন শিখর ধাওয়ান। তবে কিছুক্ষণের মধ্যেই তা মুছে ফেলা হয়। সম্প্রচারকারী চ্যানেলের তরফ থেকে এমনটা করা হয়েছে। কিন্তু কী ছিল শিখর ধাওয়ানের সেই বার্তায়? ইতিমধ্যেই ধাওয়ানের সেই বার্তা নিয়ে সোশ্যাল মিডিয়াতে বিতর্কের ঝড় উঠেছে। চলুন দেখে নেওয়া যাক কী ছিল সেই বার্তায়। তবে তার আগে জেনে নিন এবারে শিখর ধাওয়ানকে নতুন ভূমিকায় দেখা যাবে। যেখানে ধাওয়ান এবারে চ্যানেলে বিশেষজ্ঞের ভূমিকায় কাজ করবেন।

ভারত বনাম পাকিস্তান। আগামী কয়েক মাসের ভিতরে দুই দলের মধ্যে বেশ কিছু হাইভোল্টেজ ম্যাচ অনুষ্ঠিত হতে চলেছে। প্রথম এশিয়া কাপে। যেখানে দুই দলই তিনবার মুখোমুখি হতে পারে। এর পর আবার ২০২৩ সালের বিশ্বকাপ। এই ম্যাচটি ১৫ অক্টোবর অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে যদি না ম্যাচের তারিখ পরিবর্তন হয়। তবে তার আগে ২ সেপ্টেম্বর শ্রীলঙ্কার ক্যান্ডিতে অনুষ্ঠিত হবে ভারত বনাম পাকিস্তানের হাইভোল্টেজ ম্যাচ। ব্যস, এই ম্যাচ নিয়েই একটা বড় কথা বলে ফেলেছেন শিখর ধাওয়ান। ভারতের তারকা ওপেনারের মতে, যে কোনও মূল্যে ভারতীয় দলকে পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচ জিততেই হবে। স্টার স্পোর্টস পোস্ট করা একটি ভিডিয়োতে তিনি এ কথা বলেছেন। যা পরে চ্যানেল তাদের টুইটার হ্যান্ডেল থেকে ডিলিট করে দেয়। এই ভিডিয়োতে শিখর ধাওয়ান বলেছেন যে, ‘আপনি বিশ্বকাপ জিতুন বা না জিতুন সেটা বড় কথা নয়, তবে পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচ জেতাটা গুরুত্বপূর্ণ।’ তবে এটি বলতে গিয়ে হেসে ফেলেছিলেন শিখর ধাওয়ান।

<p>টিম ইন্ডিয়ার জন্য কী বার্তা দিলেন শিখর ধাওয়ান</p>

টিম ইন্ডিয়ার জন্য কী বার্তা দিলেন শিখর ধাওয়ান

এর পরে, শিখর ধাওয়ান হেসে বলেছিলেন যে, ‘বিশ্বকাপটা জেতাও দরকার এবং ঈশ্বরের কৃপায় আমরাও জিতব।’ শিখর ধাওয়ান আরও বলেছেন যে, ‘পাকিস্তানের সঙ্গে খেলার সময় অবশ্যই উত্তেজনা থাকে, তবে প্রচুর চাপও থাকে। আমি যখনই পাকিস্তানের বিরুদ্ধ খেলেছি, আমরা বেশিরভাগ ম্যাচই জিতেছি। এবং এটি একটি আনন্দদায়ক অনুভূতি।’ তিনি বলেছেন যে, ‘মাঠের মধ্যে উত্তেজনাটা খুব বেশি থাকে তবে এই সময়ে প্রতিপক্ষের সঙ্গে আমাদের হাল্কা কথাবার্তাও চলে।’ ধাওয়ানের কথা বলতে গেলে, তিনি ভারতীয় দলের হয়ে ৩৪টি টেস্ট, ১৬৭টি ওডিআই এবং ৬৮টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। যেখানে তার মোট রান ১০ হাজারের বেশি। বিশেষ করে আইসিসির ৫০ ওভারের টুর্নামেন্টে ধাওয়ানের রেকর্ড চমৎকার। এতে মোট ২০টি ম্যাচ খেলেছেন তিনি। যেখানে তাঁর মোট রান ১২৩৮। এর মধ্যে রয়েছে ছয়টি সেঞ্চুরিও।

ভারত বনাম পাকিস্তান ম্যাচের কথা বললে, সকলেই অধীর আগ্রহে অপেক্ষা করছে বিশ্বকাপের এই ম্যাচের জন্য। তবে তার আগে সেপ্টেম্বর মাসে আয়োজন হওয়ার কথা এশিয়া কাপ। যেখানে দুই দলই তিনবার মুখোমুখি হতে পারে। ওটা কেমন? এটা জেনে রাখুন। ‘এ’ গ্রুপে রাখা হয়েছে ভারত ও পাকিস্তানকে। এমতাবস্থায় দুই দলের মধ্যে গ্রুপ পর্বের একটি ম্যাচ অনুষ্ঠিত হবে ২ সেপ্টেম্বর। এই ম্যাচটি ২ সেপ্টেম্বর শ্রীলঙ্কার ক্যান্ডিতে অনুষ্ঠিত হবে। যেখানে উভয় দল যদি এই গ্রুপ থেকে শীর্ষ-২ দল থেকে যায়, তবে উভয়ের মধ্যে একটি সুপার-ফোরের ম্যাচ অনুষ্ঠিত হবে। আগামী ১০ সেপ্টেম্বর কলম্বোতে অনুষ্ঠিত হবে এই ম্যাচ। আর সুপার-৪-এও যদি এই দুটি দলই শীর্ষে থাকে, তাহলে দু'জনের মধ্যে ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হবে। এই ম্যাচটি ১৭ সেপ্টেম্বর কলম্বোতে অনুষ্ঠিত হবে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

আজও কান পাতলে শোনা যায় আর্তনাদ! সূর্য ডোবার পরে ভয়ের চোটে এখানে যান না কেউ ছেলেকে ‘লুকিয়ে’ই রাখেন নুসরত, প্রথমবার সামনে আনলেন ঈশানের এই বিশেষ কীর্তি রাতে হয়েছিলেন আটক, সকাল হতেই গ্রেফতার বেড়মজুরের তৃণমূল নেতা অজিত মাইতি IND vs ENG 4th Test LIVE: রাঁচিতে আজই সিরিজ পকেটে পুরতে মরিয়া রোহিতরা ভোডাফোন-আইডিয়ার ৩৩% শেয়ার কি ছেড়ে দেবে সরকার? সামনে এল সাফ বার্তা ঘরের মাঠে সব থেকে বেশি টেস্ট উইকেট নেওয়া ৬ স্পিনার, কুম্বলেকে টপকে দুইয়ে উঠলেন অশ্বিন খাবারে খরচ কমছে ভারতীয়দের, ব্যয় বাড়ছে পরিষেবা ও অন্যান্য সামগ্রী কিনতে: রিপোর্ট জোড়া জয়ে লিগ টেবিলের শীর্ষে মুম্বই ইন্ডিয়ান্স, দেখে নিন WPL-এর পয়েন্ট তালিকা দমবন্ধ করবে শার্টলেস শাহরুখ! কিং খানের নতুন ছবি নিয়ে পড়ল হইচই, আপনি দেখেছেন সিংহের নাম নিয়ে HC-র বকুনি, বাংলার 'সীতা-আকবর' বিতর্কে সাসপেন্ড ত্রিপুরার অফিসার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.