বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > ‘F**K You’- সুনীল ছেত্রীকে গালাগালি দেওয়ার অভিযোগ ইস্টবেঙ্গল ফ্যানদের বিরুদ্ধে

‘F**K You’- সুনীল ছেত্রীকে গালাগালি দেওয়ার অভিযোগ ইস্টবেঙ্গল ফ্যানদের বিরুদ্ধে

‘F**K You’- সুনীল ছেত্রীকে গালাগালি দেওয়ার অভিযোগ ইস্টবেঙ্গল ফ্যানদের বিরুদ্ধে। (ছবি সৌজন্যে, ভাইরাল ভিডিয়োর দৃশ্য)

বেঙ্গালুরু এফসি দলের ফুটবলার সুনীল ছেত্রীকে গালিগালাজ করার অভিযোগ উঠল ইস্টবেঙ্গলের সমর্থকদের একাংশের বিরুদ্ধে। সেই সংক্রান্ত একটি ভিডিয়োও (সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা) ভাইরাল হয়ে গিয়েছে। ওই ভিডিয়োয় ‘F**K You’ বলতে শোনা গিয়েছে।

বিতর্কে ইস্টবেঙ্গল ক্লাবের সমর্থকরা। বেঙ্গালুরু এফসি বনাম ইস্টবেঙ্গলের ম্যাচে ভারতের অধিনায়ক তথা বেঙ্গালুরু এফসি দলের ফুটবলার সুনীল ছেত্রীকে গালিগালাজ করার অভিযোগ উঠল ইস্টবেঙ্গলের সমর্থকদের একাংশের বিরুদ্ধে। সেই সংক্রান্ত একটি ভিডিয়োও (সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা) ভাইরাল হয়ে গিয়েছে। ওই ভিডিয়োয় ‘F**K You’ বলতে শোনা গিয়েছে।

রবিবার সল্টলেক স্টেডিয়ামে ছিল বেঙ্গালুরু এফসির বিপক্ষে ইস্টবেঙ্গলের মাস্ট-উইন ম্যাচ। এই ম্যাচ ছিল দুই দলের কাছেই কার্যত ডু অর ডাই ম্যাচ। স্বাভাবিকভাবেই হোম ম্যাচ হওয়ায় প্রিয় দলের খেলা দেখতে মাঠে প্রচুর ইস্টবেঙ্গল সমর্থকই এসেছিলেন। প্রথমে ইস্টবেঙ্গল দল এগিয়েও গিয়েছিল সাউল ক্রেসপোর গোলে। পেনাল্টি থেকে গোল করে ইস্টবেঙ্গলকে এগিয়ে দিয়েছিলেন। তারপর সমতা ফেরান সুনীল। ইস্টবেঙ্গলের হয়ে জয়সূচক গোল করেন ক্লেটন সিলভা।

আরও পড়ুন-দিল্লিতে তুঘলকি নিয়মে দেখা হল না মোহনবাগানের খেলা, স্টেডিয়ামের বাইরে বসে অভিনব প্রতিবাদ

তারইমধ্যে সুনীলকে অপমান করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। বিষয়টি নিয়ে ইস্টবেঙ্গলের তরফে অবশ্য সরকারিভাবে কিছু জানানো হয়নি। যদিও নিজেদের ইস্টবেঙ্গল হিসেবে দাবি করা কয়েকজন নেটিজেনের দাবি, ক্লাব ফুটবলের লড়াইয়ে এটা হতেই পারে। অস্বাভাবিক কোনও ঘটনা নয়।

আরও পড়ুন-মহমেডান বলেছিল টাকা দিয়েISL খেলবে না, সেটাই করে দেখিয়েছে'-মানস ভট্টাচার্য

এমনিতে রবিবারের জয়ের ফলে আইএসএলের পয়েন্ট তালিকায় ছয় নম্বরে উঠে এসেছে ইস্টবেঙ্গল। ২১টি ম্যাচের শেষে ইস্টবেঙ্গলের ঝুলিতে থাকল ২৪ পয়েন্ট। গোলপার্থক্য এক। ছ'টি ম্যাচে জিতেছে। ছ'টি ম্যাচে ড্র করেছে। আর ন'টি ম্যাচে হেরে গিয়েছে। আপাতত যা অবস্থা, তাতে প্লে-অফের দৌড়ে প্রবলভাবে থাকল ইস্টবেঙ্গল। ইস্টবেঙ্গলের সঙ্গে আইএসএলের প্লে-অফে ওঠার লড়াইয়ে আছে চেন্নাইয়িন এফসি এবং নর্থ-ইস্ট ইউনাইটেড। দুটি দলই ২০টি করে ম্যাচ খেলেছে। চেন্নাইয়িনের ঝুলিতে আছে ২৪ পয়েন্ট। গোলপার্থক্য হল -৮। আর নর্থ-ইস্টের ঝুলিতে ২৩ পয়েন্ট আছে। গোলপার্থক্য হল -৬।

আরও পড়ুন-ISL-এ আসার জন্য মহমেডানকে অভিনন্দন মুখ্যমন্ত্রীর, শুভেচ্ছা প্রাক্তন ফুটবলারদেরও

চেন্নাইয়িন এফসি এবং নর্থ-ইস্ট ইউনাইটেডের কোন কোন ম্যাচ বাকি আছে? দু'দলেরই দুটি করে ম্যাচ বাকি আছে। আগামী মঙ্গলবার (৯ এপ্রিল) মুখোমুখি হবে চেন্নাইয়িন এফসি বনাম নর্থ-ইস্ট ইউনাইটেড। আগামী ১৩ এপ্রিল নর্থ-ইস্ট খেলবে ওড়িশা এফসির বিরুদ্ধে। আগামী ১৪ এপ্রিল এফসি গোয়ার বিরুদ্ধে নামবে চেন্নাইয়িন। সেই পরিস্থিতিতে ইস্টবেঙ্গলকে নিজেদের শেষ ম্যাচে জিততেই হবে। তখন পৌঁছে যাবে ২৭ পয়েন্টে। সেইসঙ্গে প্রার্থনা করতে হবে যে চেন্নাইয়িন এবং নর্থ-ইস্ট যেন কমপক্ষে একটি করে ম্যাচে হেরে যায়। সেক্ষেত্রে দক্ষিণ ভারতের দলটি সর্বোচ্চ ২৭ পয়েন্টে পৌঁছাতে পারবে। আর নর্থ-ইস্ট ইউনাইটেড সর্বোচ্চ যে পয়েন্টে পৌঁছাতে পারবে, সেটা হল ২৬। যদি সেরকম পরিস্থিতি হয়, তাহলে চেন্নাইয়িন এবং ইস্টবেঙ্গলের মধ্যে প্লে-অফের শেষ স্থান দখলের লড়াই হবে। আর ইস্টবেঙ্গলের যেহেতু গোলপার্থক্য ভালো, তাই প্লে-অফে উঠে যাবে লাল-হলুদ ব্রিগেড।

 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ কারা লাকি? জেনে নিন ৩০ মের রাশিফলে সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? রইল ৩০ মের রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কেরিয়ার, প্রেমে লাকি কারা? রইল ৩০ মের রাশিফল দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে 'সেকেন্ড' বাংলা! CAA-র অধীনে বঙ্গের আবেদনকারীদের নাগরিকত্ব দেওয়া শুরু কেন্দ্রের নতুন রূপে নতুন শো নিয়ে ফিরছেন সুদীপা, কবে থেকে-কোথায় দেখা যাবে সুদীপার সংসার? আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি আগামিকাল কালাষ্টমীতে করুন এই উপচার, কাল ভৈরব হবেন প্রসন্ন, হবে না অর্থের অভাব 'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.