বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ২ গোলে এগিয়ে গিয়েও গোয়ার সঙ্গে ড্র, তবু ATK MB-কে ৪-এ নামিয়ে নিজেরা ৩-এ উঠল কেরালা
২ গোলে পিছিয়ে পড়েও ড্র করল এফসি গোয়া।
২ গোলে পিছিয়ে পড়েও ড্র করল এফসি গোয়া।

২ গোলে এগিয়ে গিয়েও গোয়ার সঙ্গে ড্র, তবু ATK MB-কে ৪-এ নামিয়ে নিজেরা ৩-এ উঠল কেরালা

  • রবিবার ভাস্কোর তিলক ময়দানে এফসি গোয়া এবং কেরালা ব্লাস্টার্সের ম্যাচ অমীমাংসিত ভাবে শেষ হওয়ায় ১ পয়েন্ট নিয়েই সন্তুষ্ট থাকতে হয়েছে দুই দলকে। তবে রবিবার তিন পয়েন্ট না পেলেও, চলতি আইএসএলে ৯ ম্যাচের মধ্যে ৮ ম্যাচেই অপরাজিত থাকল কেরালা।

নতুন বছরের শুরুতেই বড় ধাক্কা খেল কেরালা ব্লাস্টার্স। ২০২২-এ আইএসএলের প্রথম ম্যাচেই দুরন্ত লড়াই করে কেরালাকে আটকে দিল এফসি গোয়া। জোড়া গোলে এগিয়ে গিয়েও ২-২ ম্যাচ ড্র করে সন্তুষ্ট থাকতে হল দক্ষিণ ভারতের দলটিকে।

রবিবার ভাস্কোর তিলক ময়দানে এফসি গোয়া এবং কেরালা ব্লাস্টার্সের ম্যাচ অমীমাংসিত ভাবে শেষ হওয়ায় ১ পয়েন্ট নিয়েই সন্তুষ্ট থাকতে হয়েছে দুই দলকে। তবে রবিবার তিন পয়েন্ট না পেলেও, চলতি আইএসএলে ৯ ম্যাচের মধ্যে ৮ ম্যাচেই অপরাজিত থাকল কেরালা।

এ দিনের ম্যাচে প্রথমার্ধেই হলো চারটি গোল। ১০ মিনিটে জিকসন সিং ও ২০ মিনিটে আদ্রিয়ান লুনার গোলে এগিয়ে গিয়েছিল কেরালা ব্লাস্টার্স। তবে গোলশোধ করতে সময় নেয়নি গোয়া। ম্যাচের ২৪ মিনিটে জর্জ অর্টিজের গোলে ১-২ করে তারা। এর পর বিরতির আগেই ৩৮ মিনিটে এডু বেদিয়া সমতা ফেরান। বিরতিতে খেলার ফল ছিল ২-২। দ্বিতীয়ার্ধে দুই দলের কাছেই গোল করার সুযোগ এসেছিল, কিন্তু কেউই সুযোগ কাজে লাগাতে পারেনি। তবে দ্বিতীয়ার্ধে কেরালার চেয়ে গোয়াই তুলনামূলক ভালো ফুটবল খেলেছে। ৮৭ মিনিটে ফ্রি কিক থেকে গোল পেতে পারত এফসি গোয়া। কিন্তু বেদিয়ার শট গিয়ে লাগে ক্রসবারে। তা না হলে হয়তো খেলার ফল অন্য রকম হতে পারত।

ম্যাচের সেরার পুরস্কার পেয়েছেন জর্জ অর্টিজ। এ দিনের ম্যাচের পর ৯ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে তিনে উঠে এল কেরালা ব্লাস্টার্স। এটিকে মোহনবাগানকে জায়গা ছেড়ে নেমে যেতে হল চারে। সবুজ-মেরুনের পয়েন্টও ৮ ম্যাচে ১৪। তবে গোলপার্থক্যে কেরালা এগিয়ে রয়েছে। ৯ ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে নবম স্থানে রয়েছে এফসি গোয়া।

বন্ধ করুন