বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > ২ গোলে এগিয়ে গিয়েও গোয়ার সঙ্গে ড্র, তবু ATK MB-কে ৪-এ নামিয়ে নিজেরা ৩-এ উঠল কেরালা

২ গোলে এগিয়ে গিয়েও গোয়ার সঙ্গে ড্র, তবু ATK MB-কে ৪-এ নামিয়ে নিজেরা ৩-এ উঠল কেরালা

২ গোলে পিছিয়ে পড়েও ড্র করল এফসি গোয়া।

রবিবার ভাস্কোর তিলক ময়দানে এফসি গোয়া এবং কেরালা ব্লাস্টার্সের ম্যাচ অমীমাংসিত ভাবে শেষ হওয়ায় ১ পয়েন্ট নিয়েই সন্তুষ্ট থাকতে হয়েছে দুই দলকে। তবে রবিবার তিন পয়েন্ট না পেলেও, চলতি আইএসএলে ৯ ম্যাচের মধ্যে ৮ ম্যাচেই অপরাজিত থাকল কেরালা।

নতুন বছরের শুরুতেই বড় ধাক্কা খেল কেরালা ব্লাস্টার্স। ২০২২-এ আইএসএলের প্রথম ম্যাচেই দুরন্ত লড়াই করে কেরালাকে আটকে দিল এফসি গোয়া। জোড়া গোলে এগিয়ে গিয়েও ২-২ ম্যাচ ড্র করে সন্তুষ্ট থাকতে হল দক্ষিণ ভারতের দলটিকে।

রবিবার ভাস্কোর তিলক ময়দানে এফসি গোয়া এবং কেরালা ব্লাস্টার্সের ম্যাচ অমীমাংসিত ভাবে শেষ হওয়ায় ১ পয়েন্ট নিয়েই সন্তুষ্ট থাকতে হয়েছে দুই দলকে। তবে রবিবার তিন পয়েন্ট না পেলেও, চলতি আইএসএলে ৯ ম্যাচের মধ্যে ৮ ম্যাচেই অপরাজিত থাকল কেরালা।

এ দিনের ম্যাচে প্রথমার্ধেই হলো চারটি গোল। ১০ মিনিটে জিকসন সিং ও ২০ মিনিটে আদ্রিয়ান লুনার গোলে এগিয়ে গিয়েছিল কেরালা ব্লাস্টার্স। তবে গোলশোধ করতে সময় নেয়নি গোয়া। ম্যাচের ২৪ মিনিটে জর্জ অর্টিজের গোলে ১-২ করে তারা। এর পর বিরতির আগেই ৩৮ মিনিটে এডু বেদিয়া সমতা ফেরান। বিরতিতে খেলার ফল ছিল ২-২। দ্বিতীয়ার্ধে দুই দলের কাছেই গোল করার সুযোগ এসেছিল, কিন্তু কেউই সুযোগ কাজে লাগাতে পারেনি। তবে দ্বিতীয়ার্ধে কেরালার চেয়ে গোয়াই তুলনামূলক ভালো ফুটবল খেলেছে। ৮৭ মিনিটে ফ্রি কিক থেকে গোল পেতে পারত এফসি গোয়া। কিন্তু বেদিয়ার শট গিয়ে লাগে ক্রসবারে। তা না হলে হয়তো খেলার ফল অন্য রকম হতে পারত।

ম্যাচের সেরার পুরস্কার পেয়েছেন জর্জ অর্টিজ। এ দিনের ম্যাচের পর ৯ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে তিনে উঠে এল কেরালা ব্লাস্টার্স। এটিকে মোহনবাগানকে জায়গা ছেড়ে নেমে যেতে হল চারে। সবুজ-মেরুনের পয়েন্টও ৮ ম্যাচে ১৪। তবে গোলপার্থক্যে কেরালা এগিয়ে রয়েছে। ৯ ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে নবম স্থানে রয়েছে এফসি গোয়া।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

চাকরিজীবী মহিলাদের জন্য বড় উদ্যোগ রাজ্য সরকারের, শহরে চলবে লেডিজ স্পেশাল বাস ‘তুমি একদম ঠিক…’, দু' বছরে ২ বার বিয়ে, দুর্নিবার আর ছেলের জন্য কী বার্তা মোহরের রাশিয়ায় সিনাগগ, গির্জায় সন্ত্রাসী হামলা, বন্দুকবাজদের গুলিতে পুলিশ সহ নিহত ১৫ আজ কাদের প্রেমের রং আরও গাঢ় হবে? কী বলছে আজকের প্রেম রাশিফল দেখে নিন এক ঝলকে IND vs AUS Live Streaming: কখন, কোথায়, কীভাবে ফ্রি-তে দেখতে পাবেন এই ম্যাচ কুস্তিগীর বজরং পুনিয়ার উপর ফের নাডার নিষেধাজ্ঞা! দেওয়া হল 'নোটিশ অফ চার্জ ' গরম এড়াতে স্কুটিতে মিনি শাওয়ার, যোধপুরের বাসিন্দার কাণ্ড দেখে হেসে খুন সকলে AUS vs AFG: পাক সাংবাদিকের কাজে বিরক্ত হয়ে ইলন মাস্কের কাছে অশ্বিনের বিশেষ আবেদন নয়া সংসদ অধিবেশনের প্রথম দিনই ঐক্য ও বিদ্রোহ বিরোধীদের, আজ কী কী হবে লোকসভায়? ‘‌বাংলাদেশি বংশদ্ভূত সংখ্যালঘু সম্প্রদায় কংগ্রেসকে ভোট দিয়েছে’‌, বিতর্কে হিমন্ত

T20 WC 2024

অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো IND vs BAN, T20 WC: সেভাবে হাত খুলে খেললো না ব্যাটাররা, ম্যাচ হেরে আফসোস শান্তর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আভি আভি আয়া হ্যায়, আড়া মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.