বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > দেবীপক্ষের সূচনাতেই শহরে চলে এলেন রোনাল্ডিনহো, সোমবারই যাবেন মুখ্যমন্ত্রীর বাড়ি, দেখবেন দুর্গা ঠাকুরও- ভিডিয়ো

দেবীপক্ষের সূচনাতেই শহরে চলে এলেন রোনাল্ডিনহো, সোমবারই যাবেন মুখ্যমন্ত্রীর বাড়ি, দেখবেন দুর্গা ঠাকুরও- ভিডিয়ো

কলকাতায় চলে এলেন রোনাল্ডিনহো।

বিমানবন্দরে রোনাল্ডিনহোকে একবার দেখার জন্য ভিড় ছিল চোখে পড়ার মতো। তাঁকে স্বাগত জানাতে ব্রাজিলের পতাকা হাতে উপস্থিত ছিলেন কলকাতার ফুটবল প্রেমীরা। দমকল মন্ত্রী সুজিত বসু উপস্থিত ছিলেন বিমানবন্দরে। তিনি উত্তরীয় পরিয়ে, বিশ্বকাপের রেপ্লিকা ট্রফি উপহার দিয়ে ব্রাজিলের কিংবদন্তিকে বিশেষ ভাবে স্বাগত জানান।

দেবী পক্ষের সূচনা হয়ে গিয়েছে শনিবারই। দুর্গাপুজোর রোশনাইয়ে এখন থেকেই ঝলমল করছে তিলোত্তমা। তার উপর আবার ১৪ অক্টোবর পাকিস্তানকে হারিয়ে রোহিত শর্মারা উৎসবের মেজাজে আরও রং চড়িয়েছেন। তার মধ্যেই রবিবার শহরে পা রাখলেন ব্রাজিলের তারকা ফুটবলার রোনাল্ডিনহো। বিশ্ব ফুটবলে জাদুকর হিসাবে যিনি পরিচিত।

দুবাই হয়ে রবিবার সন্ধ্যের সময়ে কলকাতা বিমানবন্দরে নামেন ব্রাজিলের কিংবদন্তি ফুটবলার। সরাসরি বাইপাস লাগোয়া বিলাসবহুল হোটেলে নিয়ে যাওয়া হয় ম্যাজিশিয়ানকে। রাতে পুরো বিশ্রাম নেবেন। কারণ পরের দু'দিন একেবারে ঠাঁসা সূচিতে ব্যস্ত থাকবেন রোনাল্ডিনহো।

রবিবার বিমানবন্দরে রোনাল্ডিনহোকে একবার দেখার জন্য ভিড় ছিল চোখে পড়ার মতো। তাঁকে স্বাগত জানাতে ব্রাজিলের পতাকা হাতে উপস্থিত ছিলেন কলকাতার ফুটবল প্রেমীরা। দমকল মন্ত্রী সুজিত বসুও উপস্থিত ছিলেন বিমানবন্দরে। তিনি উত্তরীয় পরিয়ে, বিশ্বকাপের রেপ্লিকা ট্রফি উপহার দিয়ে ব্রাজিলের কিংবদন্তি ফুটবলারকে বিশেষ ভাবে স্বাগত জানান। রোনাল্ডিনহোর জন্য নিরাপত্তা ছিল আঁটোসাঁটো। তবে তাঁকে ঘিরে উপচে পড়া ভিড় দেখে, আবেগে ভাসলেন ব্রাজিলের ফুটবল তারকা নিজেও।

সোমবার সকালে মার্লিন গ্রুপের অ্যাকাডেমির অনুষ্ঠানে যোগ দেবেন তিনি। সেখানে নিজের নামাঙ্কিত অ্যাকাডেমিতে জঙ্গলমহলের ফুটবলারদের সঙ্গে সময় কাটাবেন। তার পর পরপর কলকাতার দু'টি বিখ্যাত পুজো মণ্ডপে যাবেন ২০০২ বিশ্বকাপ জয়ী দলের সদস্য।

প্রথমে দমকল মন্ত্রী সুজিত বসুর শ্রীভূমিতে যাবেন। সেখান থেকে আহিরিটোলা যুবকবৃন্দের পুজোতে যাবেন। তার পর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে যাওয়ার কথা রয়েছে রোনাল্ডিনহোর। সেখানে সম্ভবত নিজের সই করা জার্সি উপহার দেবেন মুখ্যমন্ত্রীকে। সোমবার সন্ধ্যের সময়ে ইস্টবেঙ্গলের বিনিয়োগকারী সংস্থা ইমামির একটি ইভেন্ট আছে। রাতে আরও দু'টি পুজোয় যাওয়ার কথা তাঁর।

মঙ্গলবার সকালে সেন্ট জেভিয়ার্সের একটি অনুষ্ঠানে যোগ দেবেন রোনাল্ডিনহো। সেখানে উপস্থিত থাকবেন সৌরভ গঙ্গোপাধ্যায়। এর পর কলকাতা পুলিশের একটি অনুষ্ঠানেও যাওয়ার কথা রয়েছে তাঁর। তার পরেই আসল অনুষ্ঠান। যার অপেক্ষায় ফুটবলপ্রেমীরা।

মহেশতলায় বাটা স্টেডিয়ামে সংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ডায়মন্ড হারবার দলের সঙ্গে মন্ত্রী সুজিত বন্দোপাধ্যায়ের দলের ম্যাচ ফর ইউনিটিতে অংশ নেবেন ব্রাজিলের তারকা ফুটবলার। বল পায়ে দেখা যাবে ম্যাজিশিয়ানকে। অন্তত দশ মিনিট খেলবেন তিনি। রিষড়াতেও যাওয়ার কথা আছে তাঁর। রাতে হোটেলে ডিনারে মিলিত হবেন শহরের নামিদামী ব্যক্তিত্বের সঙ্গে। বুধবার কলকাতা থেকে একদিনের জন্য ঢাকা সফরে যাবেন‌ রোনাল্ডিনহো।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

সব আত্মহত্যা প্ররোচনার জেরে হয় না-সুপ্রিম কোর্ট ‘কাশীর ভাই-বোনদের সেবা করতে প্রস্তুত’, আনুষ্ঠানিক নাম ঘোষণার পর বললেন মোদী শ্রেয়স কিন্তু রঞ্জি খেলতে অস্বীকার করেননি-তারকা ব্যাটারের পাশে দাঁড়ালেন গাভাসকর গরুর গাড়ির সঙ্গে বাইকের ধাক্কা, মৃত্যু আইআইটি রুরকির ২ ছাত্রের আপনার শিশুর ওজন বেড়েই চলেছে! রোগে পড়ার আগে জেনে নিন মুক্তির উপায় জেনারেলের টিকিট কেটে AC কোচে কেন? 'মহিলাকে চলন্ত ট্রেন থেকে ফেলে দিলেন' TTE! স্বাস্থ্যসাথী কার্ডে জালিয়াতি রুখতে এবার কাজে লাগানো হবে AI ‘তৃণমূলের জন্য দরজা এখনও খোলা’, ফের বললেন জয়রাম রমেশ ‘কেউ ভয় দেখাচ্ছে না তো’ রুট মার্চে বেরিয়ে জানতে চাইল কেন্দ্রীয় বাহিনী 'আপনি মাথা ন্যাড়া করলেন না কেন…যখন আপনার…' মোদীকে অশোভন আক্রমণ লালুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.