বাংলা নিউজ > ময়দান > ফুটবল > বহু বছর ইস্টবেঙ্গলে খেলতে চান ইভান, স্প্যানিশ ডিফেন্ডারের বার্তায় নতুন জল্পনা
স্প্যানিশ ডিফেন্ডার ইভান গঞ্জালেস (ছবি-টুইটার)

বহু বছর ইস্টবেঙ্গলে খেলতে চান ইভান, স্প্যানিশ ডিফেন্ডারের বার্তায় নতুন জল্পনা

  • ইস্টবেঙ্গলের জার্সিতে খেলতে চান বলে সোশ্যাল মিডিয়ায় বার্তা দিলেন ইভান গঞ্জালেস। স্প্যানিশ ডিফেন্ডারের সঙ্গে আগেই কথা বলে রেখেছিল ইস্টবেঙ্গল। তবে স্পনশর নিয়ে সমস্যার খবর পৌঁছে গিয়েছে ইভানের কাছে। এমন অবস্থায় সবকিছু ঠিক হয়ে যাওয়ার আশা করছেন ইভান। 

ইস্টবেঙ্গলের জার্সিতে খেলতে চান বলে সোশ্যাল মিডিয়ায় বার্তা দিলেন ইভান গঞ্জালেস। স্প্যানিশ ডিফেন্ডারের সঙ্গে আগেই কথা বলে রেখেছিল ইস্টবেঙ্গল। তবে স্পনশর নিয়ে সমস্যার খবর পৌঁছে গিয়েছে ইভানের কাছে। এমন অবস্থায় সবকিছু ঠিক হয়ে যাওয়ার আশা করছেন ইভান। এফসি গোয়া থেকে আসা এই ডিফেন্ডার লাল হলুদ দলের অন্যতম ভরসা হতে চান এবং নিজের সেরাটা দিতে চান।

ইভান নিজের সোশ্যাল মিডিয়াতে লিখেছেন,‘আমি আশা করি সবকিছু দ্রুত সমাধান হয়ে যাবে এবং শীঘ্রই আমি ইস্টবেঙ্গল শার্টের সঙ্গে থাকতে পারব। আপনারা সবাই জানেন,আমি ইস্টবেঙ্গলের একজন খেলোয়াড় এবং আমি আশা করি অনেক বছর ধরে আপনাদের জন্য খেলতে পারব।’ স্প্যানিশফুটবলারের এই বার্তাতে এখন নতুনস্বপ্ন দেখছে ইস্টবেঙ্গলের সমর্থকেরা।সকলের একটাই প্রশ্ন তাহলে ক্লাব কর্তা ও ইমামির চুক্তি মেটার পথে।

আরও পড়ুন… ATK MB-কে চ্যালেঞ্জ জানিয়ে বেঙ্গালুরুতে এফসি-তে যোগ দিতে চলেছেন রয় কৃষ্ণ

আরও পড়ুন… ATK MB-কে চ্যালেঞ্জ জানিয়ে বেঙ্গালুরুতে এফসি-তে যোগ দিতে চলেছেন রয় কৃষ্ণ

কার্যকরী সমিতির বৈঠকে সিদ্ধান্ত নেওয়া হয়েছে যে ইস্টবেঙ্গল ক্লাব কলকাতা লিগে খেলতে আগ্রহী। ইমামির সঙ্গে চুক্তি-জট প্রায় কেটে গিয়েছে বলে দাবি করছেনন ইস্টবেঙ্গল কর্তা দেবব্রত সরকার। তার দাবি, তৎপরতার সঙ্গে কাজ এগোচ্ছে। চুক্তিপত্রের সবকটি বিষয়ই পরিষ্কার হয়ে গিয়েছে। যে বিষয়টি নিয়ে শেষ সমস্যা ছিল,সেটিও মিটে গিয়েছে। এমন অবস্থায় ইভান গঞ্জালেসের বার্তা আশার আলোয় নতুন করে প্রকাশ দিয়েছে।

বন্ধ করুন