বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > বহু বছর ইস্টবেঙ্গলে খেলতে চান ইভান, স্প্যানিশ ডিফেন্ডারের বার্তায় নতুন জল্পনা

বহু বছর ইস্টবেঙ্গলে খেলতে চান ইভান, স্প্যানিশ ডিফেন্ডারের বার্তায় নতুন জল্পনা

স্প্যানিশ ডিফেন্ডার ইভান গঞ্জালেস (ছবি-টুইটার)

ইস্টবেঙ্গলের জার্সিতে খেলতে চান বলে সোশ্যাল মিডিয়ায় বার্তা দিলেন ইভান গঞ্জালেস। স্প্যানিশ ডিফেন্ডারের সঙ্গে আগেই কথা বলে রেখেছিল ইস্টবেঙ্গল। তবে স্পনশর নিয়ে সমস্যার খবর পৌঁছে গিয়েছে ইভানের কাছে। এমন অবস্থায় সবকিছু ঠিক হয়ে যাওয়ার আশা করছেন ইভান। 

ইস্টবেঙ্গলের জার্সিতে খেলতে চান বলে সোশ্যাল মিডিয়ায় বার্তা দিলেন ইভান গঞ্জালেস। স্প্যানিশ ডিফেন্ডারের সঙ্গে আগেই কথা বলে রেখেছিল ইস্টবেঙ্গল। তবে স্পনশর নিয়ে সমস্যার খবর পৌঁছে গিয়েছে ইভানের কাছে। এমন অবস্থায় সবকিছু ঠিক হয়ে যাওয়ার আশা করছেন ইভান। এফসি গোয়া থেকে আসা এই ডিফেন্ডার লাল হলুদ দলের অন্যতম ভরসা হতে চান এবং নিজের সেরাটা দিতে চান।

ইভান নিজের সোশ্যাল মিডিয়াতে লিখেছেন,‘আমি আশা করি সবকিছু দ্রুত সমাধান হয়ে যাবে এবং শীঘ্রই আমি ইস্টবেঙ্গল শার্টের সঙ্গে থাকতে পারব। আপনারা সবাই জানেন,আমি ইস্টবেঙ্গলের একজন খেলোয়াড় এবং আমি আশা করি অনেক বছর ধরে আপনাদের জন্য খেলতে পারব।’ স্প্যানিশফুটবলারের এই বার্তাতে এখন নতুনস্বপ্ন দেখছে ইস্টবেঙ্গলের সমর্থকেরা।সকলের একটাই প্রশ্ন তাহলে ক্লাব কর্তা ও ইমামির চুক্তি মেটার পথে।

আরও পড়ুন… ATK MB-কে চ্যালেঞ্জ জানিয়ে বেঙ্গালুরুতে এফসি-তে যোগ দিতে চলেছেন রয় কৃষ্ণ

আরও পড়ুন… ATK MB-কে চ্যালেঞ্জ জানিয়ে বেঙ্গালুরুতে এফসি-তে যোগ দিতে চলেছেন রয় কৃষ্ণ

কার্যকরী সমিতির বৈঠকে সিদ্ধান্ত নেওয়া হয়েছে যে ইস্টবেঙ্গল ক্লাব কলকাতা লিগে খেলতে আগ্রহী। ইমামির সঙ্গে চুক্তি-জট প্রায় কেটে গিয়েছে বলে দাবি করছেনন ইস্টবেঙ্গল কর্তা দেবব্রত সরকার। তার দাবি, তৎপরতার সঙ্গে কাজ এগোচ্ছে। চুক্তিপত্রের সবকটি বিষয়ই পরিষ্কার হয়ে গিয়েছে। যে বিষয়টি নিয়ে শেষ সমস্যা ছিল,সেটিও মিটে গিয়েছে। এমন অবস্থায় ইভান গঞ্জালেসের বার্তা আশার আলোয় নতুন করে প্রকাশ দিয়েছে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

'এখনও নিইনি, তবে...' সন্তানের নামে কুমন্তব্য, এবার কি আইনি পদক্ষেপ নিচ্ছেন জোজো? MUM vs TN: সাই কিশোরের ৬ উইকেট, তবে শার্দুলের সেঞ্চুরিতে চালকের আসনে মুম্বই প্রজ্ঞানন্দ সহ একাধিক দাবাড়ু পাননি কানাডার ভিসা! কোন পথে টুর্নামেন্টের ভবিষ্যত? দমদম, কামারহাটি সহ একাধিক রুটে নতুন করে অটো চালানোর পরিকল্পনা, ফিরবে স্বস্তি! শ্রীময়ীর কপালে সিঁদুর তুলে নতুন জীবন শুরু কাঞ্চনের, রইল বিয়ের সেরা মুহূর্তের ছবি 'মনে হচ্ছে যেন...' সাহেবের কণ্ঠে গুপীর হিট গান! মুগ্ধ শ্রোতারা কী বলছেন? জামনগরে দ্বিতীয় দিনের অনুষ্ঠান কেমন হল, রইল আম্বানির বাড়ির অন্দরের টুকরো ছবি নাচলেন কাঞ্চন, শ্রীময়ী বলছেন, 'যতই ঘুড়ি ওড়াও রাতে লাটাই তো আমার হাতে'! সরু পারের শাড়ি, পায়ে হাওয়াই চপ্পল পরে দিদি নম্বর ১-এর মঞ্চে মুখ্যমন্ত্রী, দেখুন ছবি ফাইনালে বাংলার ২, ইন্ডিয়ান আইডল ১৪-তে অনন্যা-শুভদীপের সঙ্গে আরও চার! কে জিতবে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.