বাংলা নিউজ > ময়দান > ফুটবল > জবি জাস্টিনকে ছেড়ে দিল ATK MB, তাঁকে পেতে আগ্রহী ISL-এর দুই ক্লাব
জবি জাস্টিন।
জবি জাস্টিন।

জবি জাস্টিনকে ছেড়ে দিল ATK MB, তাঁকে পেতে আগ্রহী ISL-এর দুই ক্লাব

  • ইস্টবেঙ্গল থেকে জবিকে সই করিয়েছিল এটিকে মোহনবাগান। কিন্তু জবি এখানে সে ভাবে খেলার সুযোগই পাননি। একেই চোট সমস্যা ছিল। সেই সঙ্গে পারফরম্যান্সও সে ভাবে করতে পারেননি।

আগেই থেকেই শোনা যাচ্ছিল, জবি জাস্টিনকে রাখবে না এটিকে মোহনবাগান। সেটাই সত্যি হল। শনিবার মীরাবাঈ চানুর পদক নিয়ে যখন গোটা দেশ জুড়ে হইহই বিষয়, তখন চুপিসারে এটিকে মোহনবাগান থেকে রিলিজ পেয়ে গেলেন জবি জাস্টিন। শোনা যাচ্ছে, জবি সম্ভবত চেন্নাইয়ান সিটি এফসি-তে যোগ দিতে চলেছেন। এর পাশাপাশি আরও শোনা যাচ্ছে, নর্থ ইস্ট ইউনাইটেডেরও প্রস্তাব রয়েছে জবির কাছে।

ইস্টবেঙ্গল থেকে জবিকে সই করিয়েছিল এটিকে মোহনবাগান। কিন্তু জবি এখানে সে ভাবে খেলার সুযোগই পাননি। একেই চোট সমস্যা ছিল। সেই সঙ্গে পারফরম্যান্সও সে ভাবে করতে পারেননি। আন্তোনিও লোপেজ হাবাসের দলে জায়গা না হওয়ায় শেষ পর্যন্ত জবি এই বছর অন্য দলে চলে যাওয়ার চেষ্টাই করছিলেন। তাঁকে চেন্নাইয়ান এফসি নিয়েছে বলে খবর। আবার নর্থ ইস্ট ইউনাইটেডেরও নাম শোনা যাচ্ছে। তবে জবি নাকি চেন্নাইয়ের দিকে এক পা বাড়িয়ে রেখেছেন। তবে কোনও পক্ষই নিশ্চিত করে এখনও কিছুই জানায়নি। 

আইলিগে ইস্টবেঙ্গলের হয়ে যে অসাধারণ ফুটবল খেলেছিলেন জবি। তাঁর সেই ফর্মের জন্যই জবিকে সই করায় এটিকে মোহনবাগান। অথচ তিনি খেলার সুযোগই পাননি। এ বার জবি যে ক্লাবেই সই করুন না কেন, পারবেন কি নিজেকে প্রমাণ করতে?

বন্ধ করুন