বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > ইউনাইটেডের বিপক্ষে পয়েন্ট নষ্ট, শীর্ষে ওঠা হল না লিভারপুলের

ইউনাইটেডের বিপক্ষে পয়েন্ট নষ্ট, শীর্ষে ওঠা হল না লিভারপুলের

প্রিমিয়র লিগে পয়েন্ট নষ্ট, হতাশ মহম্মদ সালাহ(ছবি-রয়টার্স)

ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের সঙ্গে পয়েন্ট ভাগাভাগি করে লিগ টেবিলের দ্বিতীয় স্থানে রইল য়ুরগেন ক্লপের দল। এই ম্যাচ থেকে তিন পয়েন্ট পেলেই লিগ টপার আর্সেনালকে টপকে শীর্ষে উঠে যেতে পারত লিভারপুল, কিন্তু এগিয়ে গিয়েও শেষরক্ষা করতে পারল না রেডস ব্রিগেড। ৩১ ম্যাচে ৪৯ পয়েন্ট নিয়ে  ৬ নম্বরে রইল ম্যান ইউ।

ইংলিশ প্রিমিয়র লিগের শীর্ষে ওঠার সুবর্ণ সুযোগ হাতছাড়া করল লিভারপুল। ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের সঙ্গে পয়েন্ট ভাগাভাগি করে লিগ টেবিলের দ্বিতীয় স্থানে রইল য়ুরগেন ক্লপের দল। এই ম্যাচ থেকে তিন পয়েন্ট পেলেই লিগ টপার আর্সেনালকে টপকে শীর্ষে উঠে যেতে পারত লিভারপুল, কিন্তু ম্যাচের শুরুতে এগিয়ে গিয়েও শেষরক্ষা করতে পারল না নুনেজ-ভ্যান জিকরা। ৩১ ম্যাচে ৪৯ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের ৬ নম্বরে রইল এরিক টেন হ্যাগের ম্যান ইউ।

আরও পড়ুন-দিল্লিতে তুঘলকি নিয়মে দেখা হল না মোহনবাগানের খেলা, স্টেডিয়ামের বাইরে বসে অভিনব প্রতিবাদ

 ম্যাচের ২৩ মিনিটেই লিভারপুলকে ওল্ড ট্রাফোর্ডে এগিয়ে দিয়েছিলেন কলোম্বিয়ান ফুটবলার লুইস দিয়াজ। বক্সের ভিতর কর্নার থেকে আসা ফিরতি বলে দুরন্ত ভলিতে ওনানাকে পরাস্ত করে বল জালে জড়িয়ে দেন লুইস। অবশ্য তার আগে গার্নাচোর একটি গোল অফসাইডের জন্য বাতিল হয়। প্রথমার্ধে ব্যবধান দ্বিগুন করতে মরিয়া হয়ে ঝাঁপায় ক্লপের দল। কিন্তু আন্দ্রে ওনানার একাধিক দুরন্ত সেভের দৌলতে ১-০ স্কোরলাইনই বিরতিতে থাকে। লেমন ব্রেকের পর অবশ্য নিজেদের খোলস ছেড়ে বেরোয় ইউনাইটেড। দ্বিতীয়ার্ধের পাঁচ মিনিটের মধ্যেই প্রায় সেন্টার লাইনের কাছে থেকে দুরন্ত শটে গোল করে দলকে সমতায় ফেরান ইউনাইটেডের পর্তুগিজ অ্যাটাকার ব্রুনো ফার্নান্দেজ। এক্ষেত্রে অবশ্য লিভারপুল গোলরক্ষক দায় এড়াতে পারেননা। কারণ তিনি নিজের জায়গা থেকে অনেকটাই এগিয়ে এসেছিলেন। সেই সুযোগেই আগুয়ান গোলরক্ষকের মাথার ওপর থেকে বল জালে জড়িয়ে দেন ব্রুনো। 

আরও পড়ুন-মহমেডান বলেছিল টাকা দিয়ে ISL খেলবে না, সেটাই করে দেখিয়েছে'-মানস ভট্টাচার্য

এরপর ৬৭ মিনিটে বক্সের ভিতর থেকে বাঁঁক খাওয়ানো শটে লিভারপুল গোলরক্ষককে পরাস্ত গোল করে যান কোবে ম্যাইনো। ঘরের মাঠে এগিয়ে যায় রেড ডেভিলসরা। তবে ৮৪ মিনিটে বক্সের ভিতর এলিয়টকে ফাউল করেন ইউনাইটেডের ওয়ান বিসাকা। পেনাল্টি রায় লিভারপুল। স্পট কিক থেকে গোল করে দলকে সমতায় ফেরান মহম্মদ সালাহ। এরপর আর দুই দল গোলের দেখা পায়নি। ম্যাচ থেকে পয়েন্ট হাতছাড়া হওয়ায় হতাশ লিভারপুল কোচ য়ুরগেন ক্লপ। 

আরও পড়ুন-ISL-এ আসার জন্য মহমেডানকে অভিনন্দন মুখ্যমন্ত্রীর, শুভেচ্ছা প্রাক্তন ফুটবলারদেরও

প্রিমিয়ির লিগের অপর ম্যাচে শেফিল্ড ইউনাইটেডের সঙ্গে ২-২ গোলে ম্যাচ ড্র করল চেলসি। দু'বার এগিয়ে গিয়েও জিততে পারল না চেলসি। ফলে লিগ টেবিলে নবম স্থানে রইল স্ট্যাম্ফোর্ড ব্রিজের ক্লাব। অন্য ম্যাচে নটিংহ্যাম ফরেস্টকে ৩-১ গোলে হারিয়ে দিল টটেনহ্যাম হটস্পার্স।

 

একঝলকে প্রিমিয়র লিগের টপ ফোর-

৩১ ম্যাচে ৭১ পয়েন্ট নিয়ে প্রিমিয়র লিগের শীর্ষে রয়েছে আর্সেনাল, গোল পার্থক্য ৫১

৩১ ম্যাচে ৭১ পয়েন্ট নিয়ে প্রিমিয়র লিগের দ্বিতীয় স্থানে লিভারপুল, গোল পার্থক্য ৪২

৩১ ম্যাচে ৭০ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে তৃতীয় ম্যাঞ্চেস্টার সিটি

৩১ ম্যাচে ৬০ পয়েন্ট নিয়ে তালিকার চতুর্থ স্থানে টটেনহ্যাম হটস্পার্স

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

সারা গা ভর্তি ভালোবাসার চিহ্ন, উইকেন্ডে প্রিয়জনের আদরে মাখামাখি মিমি গাড়ি মেরামত করাতে নেপাল থেকে ভারতে ঢুকে গ্রেফতার ১ পাকিস্তানি নাগরিক জয়ের পথে ফিরল ইস্টবেঙ্গল! কাস্টমস ম্যাচের হতাশা ভুলে পুলিশ এসিকে হারাল ৬-০ গোলে ‘শেষ মুহূর্ত…’ থামছে ‘তুমি আশেপাশে’র পথচলা, শ্যুটিংয়ের শেষদিনে মনখারাপ নবনীতার ডিম ভাত খেতে কলকাতা গেলে ইন্সুরেন্স করে বাড়ি থেকে বেরোবেন, পোস্টার পড়ল হুগলিতে ওডিআই বিশ্বকাপে পারফর্ম করেও ব্রাত্য! শ্রীলঙ্কা সিরিজে সুযোগ পেয়ে জবাব রাহুলের… গুরু পূর্ণিমায় বিরল যোগ! ৩ রাশির সামনে সুখের সময়, কমবে সাংসারিক জটিলতা দিদি মমতার ডাকে সাড়া দিয়ে আসছেন ভাই অখিলেশ, দেখা যাবে একুশের মঞ্চে রোহিত বা স্কাই কি আসছেন KKR-এ? DC ছাড়ছেন পন্ত? কোন দলে যাবেন? সামনে বড় তথ্য ‘‌আমাকে কি পেতে চাও?‌’‌ ভেসে উঠল ভিডিয়ো কলে নগ্ন ছবি, প্রতারণা চক্র ফাঁস পুলিশের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.