বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > I League: আই লিগের দ্বিতীয় ম‌্যাচেই আটকে গেল মহমেডান, পিছিয়ে পড়ে ড্র সাদা কালো ব্রিগেডের

I League: আই লিগের দ্বিতীয় ম‌্যাচেই আটকে গেল মহমেডান, পিছিয়ে পড়ে ড্র সাদা কালো ব্রিগেডের

বল দখলের লড়াইয়ে দুই দল। ছবি-এমএসসি মি়ডিয়া

আইলিগের প্রথম ম্যাচে জয়ের মুখ দেখার পরই ধাক্কা খেল মহমেডান স্পোর্টিং। ঘরের মাঠে শিলং লাজংয়ের সঙ্গে ড্র করল কলকাতার আরেক প্রধান।

শুভব্রত মুখার্জি: চলতি মরশুমের আই লিগের শুরুটা খুব ভালোভাবেই করেছিল মহমেডান স্পোর্টিং ক্লাব। প্রথম ম্যাচেই আইজল এফসির বিরুদ্ধে জয় তুলে নিয়েছিল তারা। তবে প্রথম ম্যাচে জয় পেলেও দ্বিতীয় ম্যাচে আটকে গেল সাদা-কালো ব্রিগেড। শিলং লাজংয়ের বিরুদ্ধে ম্যাচে শুক্রবার প্রথমেই পিছিয়ে পড়ে মহমেডান স্পোর্টিং। তবে পরবর্তীতে কামব্যাক করে ম্যাচ ড্র করেই মাঠ ছেড়েছে তারা। ওডিআই বিশ্বকাপের ভরা বাজারে এদিন নৈহাটি স্টেডিয়ামে ফ্লাডলাইটে অনুষ্ঠিত এই ম্যাচ দেখতে উপস্থিত ছিলেন বেশ কিছু সাদা কালো ব্রিগেডের ভক্ত। উপস্থিত ছিলেন বেশ কিছু লাজং সমর্থকও।

প্রসঙ্গত, দীর্ঘদিন পর আই লিগে কামব্যাক করল উত্তর পূর্ব ভারতের অন্যতম জনপ্রিয় ক্লাব শিলং লাজং। এর আগে ২০১৩-১৪ মরশুমে দু'বার একে অন্যের মুখোমুখি হয়েছিল এই দুই দল। সেবার দু'বারের সাক্ষাতেই হারের সম্মুখীন হতে হয় মহমেডান দলকে। হারের লজ্জাকে সঙ্গী করে মাঠ ছাড়তে বাধ্য হয়েছিল মহমেডানকে। ফলে এদিন তাদের বিরুদ্ধে নামার আগে সাদা-কালো কোচ আন্দ্রে চেরনিশভ বেশ সাবধানী ছিলেন। তবে তাতে লাভ হয়নি কিছুই। উল্টে ম্যাচে একটা সময়ে পিছিয়ে গেছিল মহমেডান।

এদিন ম্যাচেও শেষ পর্যন্ত জয় অধরাই থেকে গিয়েছিল সাদা-কালো শিবিরের। কলকাতা লিগ জিতে বেশ আত্মবিশ্বাসী ছিল মহমেডান দল। সেই আত্মবিশ্বাস দেখা গিয়েছিল আই লিগের প্রথম ম্যাচে আইজল এফসির বিরুদ্ধে।তবে দ্বিতীয় ম্যাচেই যেন সেই আত্মবিশ্বাস কোথাও হারিয়ে গেল‌ তাদের। প্রথম ম্যাচে বিপক্ষের বিরুদ্ধে ২-১ গোলে জিতলেও দ্বিতীয় ম্যাচটা সুখের হল না তাদের। শুক্রবার শিলং লাজংয়ের বিরুদ্ধে ১-১ গোলে ড্র করে মাঠ ছাড়ল সাদা-কালো ব্রিগেড।

শুক্রবার আলোকোজ্জ্বল নৈহাটি স্টেডিয়ামে তাকুতো মিকির গোলে এগিয়ে যায় শিলং। প্রথমার্ধ শেষ হওয়ার কিছুক্ষণ আগে দলকে এগিয়ে দেন ৯ নম্বর জার্সিধারী স্ট্রাইকার। লিড পেলেও শিলং সেই লিড বেশিক্ষণ ধরে রাখতে পারেনি। বিরতিতে তারা গিয়েছিল ১-০ ফলে এগিয়েই। আর বিরতির পরে ৫৩ মিনিটে মহামেডানের হয়ে সমতা ফেরান চলতি মরশুমে দুরন্ত ছন্দে থাকা ২১ বছর বয়সী তরুন তুর্কি ডেভিড লাললানসাঙ্গা। ম্যাচ ১-১ অবস্থায় আসে। এরপর আর কোনও দল গোলের মুখ খুলতে পারেননি। একাধিক আক্রমণ করলেও গোলের দেখা পায়নি কোন দল। ফলে শেষ পর্যন্ত ম্যাচ শেষ হয় ১-১ গোলে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

রবিতে ৯০ কিমিতে ঝড় কলকাতায়, কখন? ঘূর্ণিঝড় রেমালের জেরে দফায়-দফায় প্রবল বৃষ্টি ১০ রানে ৬ উইকেট, মুস্তাফিজুরের দৌলতে অবশেষে আধা শক্তির USA-কে হারাল বাংলাদেশ কানে ফের ইতিহাস ভারতীয় কন্যের! গ্রাঁ প্রিঁ জিতল পায়েল কাপাডিয়ার 'অল উই ইমাজিন…' রোহিত, জসপ্রীত, জাদেজা, সিরাজরা উড়ে গেল আমেরিকায়, কোহলির দেখা মিলল না- ভিডিয়ো '৩৫০এর দিকে…'ষষ্ঠ দফার পরে ইন্ডিয়া জোট কত আসন পেতে পারে? বড় হিসেব দিল কংগ্রেস ‘করব না বিয়ে’, শেষ মুহূর্তে বেঁকে বসেন কৌশাম্বি! কেন ঝার খেতে হয় আদৃতকে? ১৯ নভেম্বরের ভাঙা হৃদয় জুড়বে ২৯ জুন? T20 বিশ্বকাপ জিততে আমেরিকায় রওনা ভারতের মহিলার সঙ্গে সাংসদের নগ্ন ছবি তুলে ব্ল্যাকমেল, খুনিদের পারিশ্রমিকের পরিকল্পনা! Exclusive-ধর্ম,সমাজের জন্য লড়ব,মৃত্যু হলে হবে,মমতাকে চ্যালেঞ্জ কার্তিক মহারাজের 20 ওভার শেষে West Indies-র স্কোর 207/7

Latest IPL News

পিঠের ব্যথা নিয়ে উদ্বেগ দেখালেও,কেউ বিশ্বাস করেনি- BCCI-এর উপর ক্ষোভ শ্রেয়সের Exclusive-ফাইনালে KKRকে হারাব,হুংকার 'বাংলার' শাহবাজের,মুগ্ধ ক্যাপ্টেন কামিন্সে' দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম KKR: বেঙ্কটেশ আমার সঙ্গে তামিল ভাষায় কথা বলে, আর আমি হিন্দিতে- শ্রেয়স আইয়ার ৪৮ হাজার ৭ নম্বর জার্সি! ধোনির ফ্যান ফলোয়িং দেখে অবাক হয়ে গিয়েছিলেন ল্যাঙ্গার ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.