বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ডান্স ফ্লোরে শরীর দোলানোর খেলা, সুপার মডেলের জন্মদিনে খোশমেজাজে নেইমার-এমবাপে
সুপারমডেলের জন্মদিনে নেইমার-এমবাপে (ছবি:ইনস্টাগ্রাম)
সুপারমডেলের জন্মদিনে নেইমার-এমবাপে (ছবি:ইনস্টাগ্রাম)

ডান্স ফ্লোরে শরীর দোলানোর খেলা, সুপার মডেলের জন্মদিনে খোশমেজাজে নেইমার-এমবাপে

  • সম্প্রতি প্যারিস সাঁ জাঁ-র তিন ফুটবলার নেইমার,এমবাপে ও মার্কো ভেরাত্তি ক্যামেরাবন্দি হলেন ডান্স ফ্লোর মাতানোর সময়। বান্ধবীর জন্মদিনের পার্টিতে বাঁধনহারা উচ্ছ্বাসে মাতলেন তারা।

শুভব্রত মুখার্জি: চলতি মরশুমে তারকাখচিত দল গড়তে সমর্থ হয়েছে ফরাসি ক্লাব প্যারিস সেন্ট জার্মেইন। মেসি,নেইমার, এমবাপে,রামোস,দোন্নারুমা সম‌দ্ধ দল ইতিমধ্যেই উঠে এসেছে খবরের শিরোনামে। দলের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য নেইমার,ভেরাত্তি,এমবাপেদের মাঠের বাইরের জীবন বরাবর বর্ণময়। রঙিন নৈশ জীবন, অনিয়ন্ত্রিত পার্টি করা এসব তাদের জীবনের অঙ্গ।

ফুটবল মাঠের বাইরে তারা রঙিন জীবনযাপনেই অভ্যস্ত। সম্প্রতি প্যারিস সাঁ জাঁ-র তিন ফুটবলার নেইমার,এমবাপে ও মার্কো ভেরাত্তি ক্যামেরাবন্দি হলেন ডান্স ফ্লোর মাতানোর সময়। বান্ধবীর জন্মদিনের পার্টিতে বাঁধনহারা উচ্ছ্বাসে মাতলেন তারা।

উল্লেখ্য প্যারিস শহর বরাবর খ্যাত তার ফ্যাশন ইন্ডাস্ট্রির জন্য। ভারতে যেমন বলিউড এবং ক্রিকেটের জগতের মেলবন্ধন ঘটেছে প্যারিসে ঠিক তেমনভাবেই ফ্যাশন ও ফুটবলের মেলবন্ধন ঘটেছে। বিখ্যাত ফরাসি মডেল সিন্ডি ব্রুনার সঙ্গে কোমরে কোমর মিলিয়ে কার্যত তার জীবনের ২৭ তম বসন্তে পদার্পনকে সেলিব্রেট করলেন নেইয়াররা। জন্মদিন পালন উপলক্ষ্যে প্যারিসের এক নামী রেস্তোরাঁয় জন্মদিনের পার্টির আয়োজন করা হয়েছিল সিন্ডির তরফে। সেখানেই উদ্দাম নাচে মেতে উঠতে দেখা গেল নেইমার-এমবাপে-ভেরাত্তি সহ ফর্মুলা ওয়ানের বর্তমান তারকা লুইস হ্যামিলটনকেও। এই পার্টির সব ছবি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল।

বন্ধ করুন