বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > UEFA Champions League: এই স্তরেই আমরা খেলতে চাই, UCL থেকে সরকারিভাবে আউট হয়ে সান্ত্বনা খুঁজলেন ম্যান ইউ কোচ

UEFA Champions League: এই স্তরেই আমরা খেলতে চাই, UCL থেকে সরকারিভাবে আউট হয়ে সান্ত্বনা খুঁজলেন ম্যান ইউ কোচ

এরিক টেন হাগ। ছবি-রয়টার্স (REUTERS)

চ্যাম্পিয়ন্স ট্রফি থেকে ছিটকে গিয়েছে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। টুর্নামেন্ট থেকে ছিটকে গিয়ে সান্ত্বনা খুঁজলেন ম্যান ইউ কোচ।

চ্যাম্পিয়ন্স লিগের এই মরশুমটা একেবারেই ভালো যায়নি ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের জন্য। লাগাতার পরাজয়ের মুখোমুখি হতে হয়েছে তাদের। এমনকী টুর্নামেন্ট থেকেও ছিটকে গিয়েছে তারা। বিপক্ষ দলগুলোর সামনে একেবারে দিশাহীন দেখায় এই জনপ্রিয় দলের রক্ষণভাগকে। স্বাভাবিকভাবে এই ব্যর্থতা দেখে হতাশ হয়ে পড়েছে তাদের সমর্থকেরা। হতাশ হয়ে পড়েছেন স্বয়ং দলের হেড কোচ এরিক টেন হাগও। এদিন তিনি তাঁর দলের এই পারফরম্যান্স নিয়ে মুখ খোলেন। এক সাক্ষাৎকারে হেড কোচ জানিয়েছেন যে তিনি চান তাঁর দল এই টুর্নামেন্টের পরবর্তী মরশুমে ফিরে আসুক একটি দুর্দান্ত পারফরম্যান্সের সঙ্গে। পাশাপাশি, তিনি দাবি করেছেন যে এই মুহূর্তে দলের সামনে রয়েছে আরও অনেক ম্যাচ। বিশেষ করে প্রিমিয়ার লিগ ও এফএ কাপ রয়েছে। সেই সব টুর্নামেন্টে ভালো ফল করতে চায় তারা।

চ্যাম্পিয়ন্স লিগের এই মরশুমে 'গ্রুপ এ'তে ছিল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। তাদের গ্রুপের বাকি সদস্য বায়ার্ন মিউনিখ, কপেনহ্যাগেন এবং গালাটাসারে। তবে এই গ্রুপের একেবারে নীচে শেষ করে তারা। ৬টি ম্যাচ খেলে তাদের মোট সংগ্রহ চার পয়েন্ট যার মধ্যে রয়েছে একটি জয়, একটি ড্র ও চারটি হার। মঙ্গলবার বায়ার্ন মিউনিখের হাতে ১-০ গোলে পরাজিত হয়ে মরশুম শেষ করে তারা। দলের এই ব্যর্থতা রীতিমতো হতাশ করেছে হেড কোচ এরিক টেন হাগকে। ম্যাচ শেষে এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন যে তিনি চান পরবর্তী মরশুমে ম্যান ইউ ফিরে আসুক একটি শক্তিশালী দল হয়ে এবং পরাজিত করুক বিপক্ষ দলগুলিকে।

তিনি বলেন, 'দেখুন আমরা হেরে গিয়েছি এটা ঠিক। আমরা টুর্নামেন্ট থেকেও ছিটকে গিয়েছি। তবে আমাদের সামনে পড়ে রয়েছে এখনও অনেক খেলা। যেমন এই মুহূর্তে আমাদের সামনে রয়েছে প্রিমিয়র লিগ এবং আপাতত সেটার উপরেই আমরা বেশি মনোযোগ দিতে চাই। আমরা বরাবরই চ্যাম্পিয়ন্স লিগ খেলতে চেয়েছিলাম। এমন গুরুত্বপূর্ণ ও জনপ্রিয় প্রতিযোগিতায় খেলতে হলে নিজেদের সেরাটা সবসময় দিতে হবে। তবে এখন যখন আমরা ছিটকে গিয়েছি, তাই আমাদের হাতে আর কিছু নেই। এখন এটাই জানাতে চাই যে ওরা যেন আগামী মরশুমের জন্য নিজেদেরকে ভালোভাবে প্রস্তুত করে এবং ফিরে আসে একটি শক্তিশালী দল হয়ে। এছাড়াও আমাদের সামনে রয়েছে 'এফএ কাপ'। সুতরাং হতাশ হওয়ার মতো কিছু নেই। এখনও অনেক খেলা রয়েছে আমাদের কাছে। এখনও সুযোগ আছে।'

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ভোট নয়, পাগলু ডান্স হয়েছে, কেশপুরে পুনর্নির্বাচন চাইলেন হিরণ ডিভোর্স হলে হার্দিকের ৭০% সম্পত্তির মালিক হবেন! নাতাশা লিখলেন, ‘কেউ রাস্তায়…’ কুম্বলের অনন্য নজির ছুঁয়েছেন অধিনায়ক কামিন্স, সুযোগ রয়েছে ওয়ার্নকেও টপকে যাওয়ার হার্দিক বিচ্ছেদের গুঞ্জন মিথ্যে? দেওরের পোস্টে নাতাশার মন্তব্য বাড়াচ্ছে জল্পনা ফিটনেস কোচ হতে মোটা মাইনের চাকরি চেয়েছিলেন, আজ IIT পাস এই মেয়ে সকলেরই অনুপ্রেরণা 'নন্দীগ্রামে ফের গুন্ডামি, ছাড়ব না, রাজনৈতিক বদলা নেবই,' ফুঁসছেন মমতা বারাণসীর ঘাটে নৌকা বিহারে আদৃতের পর্দার 'বোনুয়া' 'নিপা' প্রথম ৫ দফায় কোন আসনে মোট কত ভোট পড়ল? অবশেষে জানাল কমিশন! 'হাওয়া পালটাল নাকি?' ‘ওঁদের বিয়েতে নিমন্ত্রণ পাইনি, আদৃত ভালো থাকুক’, উচ্ছেবাবুর জন্মদিনে সৌমিতৃষা! দুয়ারে দুর্যোগ! আশঙ্কা ঘূর্ণিঝড় আছড়ে পড়ার, আগে-পরে কী কী করবেন এবং করবেন না

Latest IPL News

ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম KKR: বেঙ্কটেশ আমার সঙ্গে তামিল ভাষায় কথা বলে, আর আমি হিন্দিতে- শ্রেয়স আইয়ার ৪৮ হাজার ৭ নম্বর জার্সি! ধোনির ফ্যান ফলোয়িং দেখে অবাক হয়ে গিয়েছিলেন ল্যাঙ্গার ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার RR-র হারে কাঁদল খুদে মেয়ে, ১৬ বলে ১০ করা ক্যাডমোরকে খেলিয়ে রোষের মুখে সাঙ্গাকারা RR vs SRH: ম্যাচের টার্নিং পয়েন্ট কোনটা ছিল? হারের কারণ তুলে ধরলেন সঞ্জু স্যামসন রিঙ্কু-রাসেলদের নাম নেই, আইপিএলের ফাইনালের আগে কাদের দিয়ে দল সাজালেন সৃজিত?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.