বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > ডার্বি জিতল ইস্টবেঙ্গল! অনূর্ধ্ব-১৩ সাব জুনিয়র লিগে মোহনবাগানের ছোটদের ২-০ গোলে হারাল লাল-হলুদের খুদেরা

ডার্বি জিতল ইস্টবেঙ্গল! অনূর্ধ্ব-১৩ সাব জুনিয়র লিগে মোহনবাগানের ছোটদের ২-০ গোলে হারাল লাল-হলুদের খুদেরা

মোহনবাগানের ছোটদের ২-০ গোলে হারাল লাল-হলুদের খুদেরা (ছবি-ফেসবুক)

Mohun Bagan vs East Bengal: ছোটদের ডার্বি জিতল ইস্টবেঙ্গল। এ বার অনূর্ধ্ব-১৩ সাব জুনিয়র লিগে মোহনবাগানকে ২-০ গোলে হারাল ইস্টবেঙ্গলের ছোটরা। গত বছরের শেষে অনূর্ধ্ব-১৭ ডার্বিতে মোহনবাগানকে হারিয়েছিল ইস্টবেঙ্গল। এবার বৃহস্পতিবার বাঁশবেড়িয়া কিশোর সংঘের মাঠে দুই প্রধানের ছোটরা মুখোমুখি হয়েছিল।

IFA U13 sub Junior League: আরও এক বার ছোটদের ডার্বি জিতল ইস্টবেঙ্গল। এ বার অনূর্ধ্ব-১৩ সাব জুনিয়র লিগে মোহনবাগানকে ২-০ গোলে হারাল ইস্টবেঙ্গলের ছোটরা। গত বছরের শেষে অনূর্ধ্ব-১৭ ডার্বিতে মোহনবাগানকে হারিয়েছিল ইস্টবেঙ্গল। এবার বৃহস্পতিবার বাঁশবেড়িয়া কিশোর সংঘের মাঠে মুখোমুখি হয়েছিল কলকাতা ময়দানের দুই প্রধানের ছোটরা। এই খেলায় মাঠে নেমে ছিল দুই প্রধানের ছোটরা। ছোট হোক বা বড়, কলকাতা ময়দান হোক কিমবা জেলার মাঠ, লাল হলুদ ও সবুজ মেরুন জার্সি পরে যখন ফুটবলাররা মাঠে নামে তখন উত্তেজনাটা অনেকটাই বেড়ে যায়। তেমনটাই দেখা গেল এদিন।

বৃহস্পতিবার বাঁশবেড়িয়া কিশোর সংঘের মাঠে জোনাল রাউন্ড এ-র ম্যাচে দাপট দেখায় ইস্টবেঙ্গল। লাল হলুদের হয়ে গোল করে জিত সামন্ত ও মানব মার্জিত। এদিনের ম্যাচে মোহনবাগানের ছোটরা বিশেষ সুবিধা করতে পারেনি। তাদের হেরেই মাঠ ছাড়তে হয়েছিল। তবে এটা প্রথম নয়, এর আগে গত বছর ১৬ ডিসেম্বর অনূর্ধ্ব-১৭ যুব লিগের ডার্বিতে ইস্টবেঙ্গলের কাছে ৪-০ ব্যবধানে হেরে ছিল মোহনবাগান। লাল-হলুদের একটি গোল অফসাইডের জন্য বাতিল না হলে আরও একটা গোল হতেই পারত। ফলে সেই ম্যাচে ৫-০ ব্যবধানে হারের লজ্জা নিয়ে মাঠ ছাড়তে হত সবুজ-মেরুন ব্রিগেডকে। মোহনবাগান মাঠে লাল-হলুদ শিবিরের হয়ে গোল করে ছিল গুণরাজ সিংহ গ্রেওয়াল, দীপু সর্দার, অ্যালফ্রেড লালরিনপুইয়া এবং দেবজিৎ রায়। তার পরেই অবশ্য ইস্টবেঙ্গলের বিরুদ্ধে বয়স ভাঁড়ানোর অভিযোগ তুলে ছিল মোহনবাগান।

চলতি মরশুমে আইএসএলের প্রথম ডার্বি ২-২ ড্র হয়েছিল। যুবভারতীতেও দু’বার এগিয়ে যায় লাল-হলুদ। কিন্তু দু’বারই সমতা ফেরায় মোহনবাগান। খেলা শেষে রেফারির বিরুদ্ধে অভিযোগ করে দুই প্রধানই। আইএসএলের ফিরতি ডার্বিতে আগামী ১০ মার্চ মুখোমুখি হবে দুই প্রধান। তবে তার আগে ইস্টবেঙ্গল ও মোহনবাগান দল নিজেদেরকে গুছিয়ে নিচ্ছে। বৃহস্পতিবার সার্বিয়ান ডিফেন্ডার আলেকজান্ডার প্যান্টিচকে দলে নিয়েছে ইস্টবেঙ্গল। চলতি ইন্ডিয়ান সুপার লিগের (আইএসএল) বাকি মরশুমের জন্য তাঁকে চুক্তিবদ্ধ করল ইমামি ইস্টবেঙ্গল এফসি।

জোস আন্তোনিয়ো পারদো লুকাস ইনজুরির কারণে বাদ পড়েছিলেন এবং এরপরে ক্লাব তার সঙ্গে পারস্পরিকভাবে বিচ্ছেদ করে। এর পরেই ভিলারিয়াল সিএফ, রেড স্টার বেলগ্রেড এবং ডায়নামো কিভের মতো শীর্ষ ইউরোপীয় ক্লাবগুলির হয়ে খেলা আলেকজান্ডার প্যান্টিচকে দলে নিল ইস্টবেঙ্গল। ৩১ বছর বয়সী সেন্টার-ব্যাক অতীতে সার্বিয়ার অনূর্ধ্ব-১৯ এবং অনূর্ধ্ব-২১ দলের প্রতিনিধিত্ব করেছেন। অন্যদিকে এফসি গোয়াকে তাদের মাঠে গিয়েই হারিয়ে ছন্দে ফিরেছে হাবাসের মোহনবাগান। এবার আইএসএল-এর লিগ টেবিলে তিন নম্বরে উঠে এসেছে তারা। এখন দেখার ১০ মার্চ আইএসএলের ফিরতি ডার্বিতে দুই প্রধানের মধ্যে কারা বাজি জেতে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

শিলিগুড়িতে BJP নেতার গাড়ি থেকে উদ্ধার নগদ টাকার বান্ডিল, উঠল গুরুতর অভিযোগ ঠান্ডা দুধ নাকি গরম দুধ, কোনটি আপনার শরীরের জন্য ভালো? জেনে নিয়ে তবেই খান অভিষেকের বাড়ি রেইকি ঘটনায় গ্রেফতারির পর বিশেষ বৈঠকে পুলিশ, নজরে মমতার নিরাপত্তাও IPL 2024-র থেকে T20 WC-র পিচ স্লো হবে- ক্যারিবিয়ান পিচ নিয়ে কী বললেন ওয়ার্নার? 'T20-র ব্র্যাডম্যান', রিজওয়ানকে বললেন শাহিন! নেটপাড়া বলল ‘এটা কি খিল্লি করলেন?’ ধনু-মকর-কুম্ভ-মীনের মঙ্গলবার কেমন কাটবে? জানুন রাশিফল MI-এর বিরুদ্ধে দুবার শতরান! IPL-এর ইতিহাসে বিরল নজির গড়লেন যশস্বী জয়সওয়াল পেশাদার স্কোয়াশ থেকে অবসর নিলেও ভারতের হয়ে খেলতে চান সৌরভ ঘোষাল ফুটপাথে জন্ম, তারপর দত্তক সেলিম-সালমার! ‘ছোট থেকেই অভ্যস্ত…’, কেন বললেন অর্পিতা সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল

Latest IPL News

IPL 2024-র থেকে T20 WC-র পিচ স্লো হবে- ক্যারিবিয়ান পিচ নিয়ে কী বললেন ওয়ার্নার? MI-এর বিরুদ্ধে দুবার শতরান! IPL-এর ইতিহাসে বিরল নজির গড়লেন যশস্বী জয়সওয়াল জয়পুরে মরুঝড় যশস্বীর ব্যাটে, সন্দীপের ৫ উইকেটে ধুলোয় মিশল MI-এর গরিমা IPL 2024: সমর্থকদের প্রত্যাশা আমাকে বিব্রত করে না- হার্দিক পান্ডিয়া ভিডিয়ো: ট্র্যাফিক জ্যামে থমকে MI-র বাস! রোহিতদের উদ্ধার করে হিরো অচেনা সানি ভাই ভিডিয়ো: খোলা মাঠে সকলের সামনে রোহিতকে চুমু খেতে গেলেন শেন বন্ড! কী হল তারপর? IPL 2024-এ দলের বাকি ম্যাচ খেলতে দেশ থেকে ফিরবেন না DC-র অজি তারকা মিচেল মার্শ ৪০ বলে শতরান করতে পারেন কোহলি- T20 WC 2024-এর ভারতীয় দল নিয়ে মুখ খুললেন সৌরভ IPL 2024 KKR vs RCB: কোহলি ভুল বলছেন, নো-বল বিতর্কে সোজাসাপটা ভাজ্জি KKR vs RCB: কোহলির পর মেজাজ হারালেন গম্ভীর,তর্ক জুড়লেন আম্পায়ারের সঙ্গে- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.