বাংলা নিউজ > ময়দান > ময়দানে ইতিহাস, ফুটবল সচিবের দায়িত্ব নিয়েই মহামেডানকে স্বপ্ন দেখালেন দীপেন্দু বিশ্বাস
মহামেডানের ফুটবল সচিবের দায়িত্ব নিলেন দীপেন্দু বিশ্বাস। ছবি- ফেসবুক।
মহামেডানের ফুটবল সচিবের দায়িত্ব নিলেন দীপেন্দু বিশ্বাস। ছবি- ফেসবুক।

ময়দানে ইতিহাস, ফুটবল সচিবের দায়িত্ব নিয়েই মহামেডানকে স্বপ্ন দেখালেন দীপেন্দু বিশ্বাস

  • প্রশাসনিক দায়িত্ব পালন করা ছাড়াও ক্লাবের কোচিং স্টাফ হিসেবে দেখা যাবে প্রাক্তন তারকাকে।

খেলোয়াড়দের ক্রীড়া প্রশাসনে আসা কলকাতা ময়দানে নতুন নয়। তবে মহামেডান স্পোর্টিং ক্লাবের ১২৯ বছরের ইতিহাসে এই প্রথম কোনও ফুটবলার ফুটবল সচিবের দায়িত্ব নিলেন।

সাদা-কালো শিবিরের নতুন ফুটবল সচিব হলেন প্রাক্তন ফুটবলার দীপেন্দু বিশ্বাস। খেলা ছাড়ার পর রাজনীতিতে এসেছেন দীপেন্দু। বসিরহাট দক্ষিণের বিধায়কের দায়িত্ব পালন করছেন তিনি। এবার যোগ দিলেন মহামেডানের ফুটবল প্রশাসনে। 

তাঁর আগে কোনও ফুটবলার মহামেডানের ফুটবল সচিবের দায়িত্ব নেননি। তাছাড়া ক্লাবের ইতিহাসে এই প্রথম কোনও অ-মুসলিম ফুটবল সচিব পেল মহামেডান। সেদিক থেকে ময়দানে ইতিহাস গড়লেন বলা যায় দীপেন্দু।

শুধু প্রশাসনিক দায়িত্বই পালন করবেন না দীপেন্দু। তাঁকে দেখা যাবে ক্লাবের কোচিং স্টাফ হিসেবেও। আসন্ন মরশুমে দীপেন্দুই হবেন মহামেডানের টেকনিক্যাল ডিরেক্টর।

ক্লাবের প্রশাসনিকমহলে মাথা গলিয়েই দীপেন্দু জানিয়ে দিয়েছেন নিজের লক্ষ্যের কথা, যা উৎসাহিত করতে পারে মহামেডান সমর্থকদের। আগামী ৫ বছরের মধ্যে তিনি মহামেডানকে আইএসএল খেলাতে চান। আপাতত তাঁর লক্ষ্য, সামনের মরশুমের জন্য ভালো দল গড়ে আই লিগের টিকিট অর্জন করা।

ভালো দল গড়ার জন্য ক্লাবের হয়ে স্পনসরের খোঁজও করবেন দীপেন্দু। মহামেডান নতুন মরশুমে ভালো দল গড়ার জন্য তৎপরতা দেখিয়েছে ইতিমধ্যেই। তারা কথা চালাচ্ছে মোহনবাগানের পাপা বাবা দিওয়ারার সঙ্গে।

বন্ধ করুন