বাংলা নিউজ > ময়দান > হার্দিকের হাতে উঠল পাঁচ কোটি টাকা মূল্যের হিরের ঘড়ি, এ বার কি বদলাবে পান্ডিয়ার সময়
হার্দিকের ঘড়ি (ছবি:ইনস্টাগ্রাম)
হার্দিকের ঘড়ি (ছবি:ইনস্টাগ্রাম)

হার্দিকের হাতে উঠল পাঁচ কোটি টাকা মূল্যের হিরের ঘড়ি, এ বার কি বদলাবে পান্ডিয়ার সময়

  • বিরাট কোহলির এই সতীর্থ যেই ঘড়ি কিনেছেন তার মূল্য হল ভারতীয় মুদ্রায় ৫ কোটি টাকা। ঘড়ি প্রস্তুত কারক কোম্পানি ২০১৭ সাল থেকে এই মডেল তৈরি করে থাকেন। এই ঘড়ির ডায়ালের সাইজ হল ৪৪ মিলিমিটার। ১২টা ঘন্টার প্রত্যেকটাতে হিরে বসানো রয়েছে।

বর্তমানে সময়টা ভালো যাচ্ছেনা ভারতের তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার। ব্যাটে রান নেই, বল হাতেও সফল হচ্ছেন না। টেস্ট দল থেকে বাদ পড়েছেন। শ্রীলঙ্কা সফরে সাদা বলের লড়াইয়েও নিজেকে সে ভাবে তুলে ধরতে পারেননি। তবে সময় খারাপ গেলে কি হবে, বর্তমানে সময় দেখার যন্ত্রের কারণেই খবরের শিরোনামে উঠে এসেছেন হার্দিক পান্ডিয়া। ভারতীয় ক্রিকেটের অন্যতম স্টাইলিশ ক্রিকেটার তিনি। তাঁর পছন্দ, তাঁর স্টাইল বাকি অন্যদের থেকে একেবারে আলাদা। তাঁর শরীর জুড়ে ট্যাটু রয়েছে। কানেতে হীরের দুল থাকে। গলায় দামী চেন পড়েন। সেই হার্দিকের হাতের ঘড়ির মূল্য শুনলে অনেকেই চমকে উঠবেন।  

বিরাট কোহলির এই সতীর্থ যেই ঘড়ি কিনেছেন তার মূল্য হল ভারতীয় মুদ্রায় ৫ কোটি টাকা। ঘড়ি প্রস্তুত কারক কোম্পানি ২০১৭ সাল থেকে এই মডেল তৈরি করে থাকেন। এই ঘড়ির ডায়ালের সাইজ হল ৪৪ মিলিমিটার। ১২টা ঘন্টার প্রত্যেকটাতে হিরে বসানো রয়েছে। ঘড়িটি মূলত তৈরি হয়েছে প্ল্যাটিনাম দিয়ে। ঘড়ির ডায়ালের পিছনের অংশটি সোনার পাত দিয়ে তৈরি করা হয়েছে। ১২ টি ঘরে হিরে রয়েছে যা রাতের অন্ধকারেও জ্বলজ্বল করে ওঠে। হীরের ঝলকানি দেওয়া সেই ঘড়িই এবার হার্দিক পান্ডিয়ার হাতে উঠেছে।

আশা করা যেতেই পারে যে, এই দামী ঘড়ি হাতে ওঠার পর থেকে হয়তো বাইশ গজে হার্দিকের খারাপ সময়টা কেটে যাবে। এ বার হয়তো পুরানো ছন্দে মাঠে ফিরবেন বিরাট কোহলির এই সৈনিক। মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে আইপিএল-এ হয়তো আবার নিজের ঝলক দেখাতে পারবেন।

বন্ধ করুন