বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > এসে গেল 'মউকা মউকা': এবার রয়েছে বাই ওয়ান, গেট ওয়ান ফ্রি'র নতুন চমক, দেখুন ভিডিও
মউকা মউকা বিজ্ঞাপন। ছবি- টুইটার (স্টার স্পোর্টস)।
মউকা মউকা বিজ্ঞাপন। ছবি- টুইটার (স্টার স্পোর্টস)।

এসে গেল 'মউকা মউকা': এবার রয়েছে বাই ওয়ান, গেট ওয়ান ফ্রি'র নতুন চমক, দেখুন ভিডিও

  • আসন্ন T20 বিশ্বকাপের ভারত-পাকিস্তান ম্যাচের আগে ‘মউকা মউকা’ বিজ্ঞাপন শুরু।

আইসিসি টি-২০ বিশ্বকাপে ভারত-পাকিস্তান একই গ্রুপে, আইসিসির তরফে এমন খবর পাওয়ার পরেই ক্রিকেটপ্রেমীরা অপেক্ষায় ছিলেন দু'দেশের উত্তেজক ব্যাট-বলের লড়ায়ের। যদিও তার থেকেও বেশি অপেক্ষা ছিল ‘মউকা-মউকা’ বিজ্ঞাপনের।

বাইশগজে ভারত-পাক মহারণ দেখার জন্য অপেক্ষা করতে হবে আরও কিছুদিন। তবে ক্রিকেটপ্রেমীদের অপেক্ষার অবসান ঘটিয়ে চলে এসেছে ‘মউকা-মউকা’। বিশ্বকাপের অফিসিয়াল ব্রডকাস্টার স্টার স্পোর্টসের ভারত-পাক ম্যাচ নিয়ে এই বিশেষ বিজ্ঞাপনী প্রচার শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যেই। এবার সম্পূর্ণ নতুন মোড়কে।

বিশ্বকাপের আসরে পাকিস্তান কখনও ভারতকে হারাতে পারেনি। এই বিষয়টাকে সামনে রেখেই ব্রডকাস্টারদের ‘মউকা-মউকা’ বিজ্ঞাপন বিপুল জনপ্রিয়তা পায়। বলাবাহুল্য, বিজ্ঞপনটি টিম ইন্ডিয়ার সমর্থকদের যতটা উত্ফুল্ল করে, পাক সমর্থকদের কাছে ততটাই বিরক্তির কারণ হয়ে দাঁড়ায়।

এবার টি-২০ বিশ্বকাপে ফের ভারত-পাকিস্তান মুখোমুখি লড়াইয়ে নামতে চলেছে। যেহেতু একমাত্র বিশ্বকাপের সময়েই এই ক্যাম্পেন দেখা যায়, তাই নেটিজেনদের আগ্রহ ক্রমশ বাড়ছিল দিনে দিনে। শেষমেশ ‘মউকা মউকা’ বিজ্ঞাপন প্রকাশিত হওয়ার পরেই তা ছেয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। মিল একটাই, এবারও এই বিজ্ঞাপন পাক সমর্থকদের কাছে বিরক্তির কারণ হয়ে দাঁড়াতে পারে।

এবার বিজ্ঞাপনে বিশেষ একটি অফারের কথা জানানো হয়। সংশ্লিষ্ট পাক সমর্থককে দেখা যাচ্ছে টেলিভিশন কিনতে গিয়েছেন আতশবাজির বাক্স হাতে। শো-রুমের মালিক তাঁর কর্মচারিকে বাই ওয়ান গেট ওয়ান ফ্রি-র অফারে টেলিভিশন দিতে বলেন। কারণ হিসেবে জানানো হয় যে, বিশ্বকাপে পাকিস্তান কখনও হারাতে পারেনি ভারতকে। তাই এবারও বাজি ফাটানোর সুযোগ আসবে না। অন্তত টেলিভিশন ভাঙার জন্য একটার সঙ্গে আরেকটা ফ্রি দেওয়া হচ্ছে।

বন্ধ করুন