বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > কপিল ও গাভাসকরকে ম্যাসেজ করছেন শোয়েব আখতার! শুরু ক্রিকেটের মহাযুদ্ধের প্রস্তুতি

কপিল ও গাভাসকরকে ম্যাসেজ করছেন শোয়েব আখতার! শুরু ক্রিকেটের মহাযুদ্ধের প্রস্তুতি

বাইশ গজের বাইরে চাঁদের হাট (ছবি:টুইটার)

নিজের সোশ্যাল মিডিয়াতে একটি ছবি পোস্ট করেছেন পাকিস্তানের প্রাক্তন তারকা ক্রিকেটার শোয়েব আখতার। যেখানে তিনি কপিল দেব ও সুনীল গাভাসকরের সঙ্গে নিজের ছবি শেয়ার করেছেন। ছবিতে জাহির আব্বাসকেও দেখা যাচ্ছে।

হাতে রয়েছে কয়েকটা দিন। তারপরেই শুরু টি টোয়েন্টি বিশ্বকাপের মূল পর্বের খেলা। ২৪ অক্টোবর মুখোমুখি হবে ভারত-পাকিস্তান। একদিকে যখন বিরাট কোহলি, বাবর আজমরা এই ম্যাচের জন্য নিজেদের তৈরি করছেন, অন্যদিকে তখন শোয়েব আখতার, সুনীল গাভাসকর, কপিল দেবরাও নিজেদেরকে রেডি করে নিচ্ছেন। তার আগে এক ফ্রেমে দেখা গেল বাইশ গজের তারকা কিংবদন্তিদের। নিজের সোশ্যাল মিডিয়াতে একটি ছবি পোস্ট করেছেন পাকিস্তানের প্রাক্তন তারকা ক্রিকেটার শোয়েব আখতার। যেখানে তিনি কপিল দেব ও সুনীল গাভাসকরের সঙ্গে নিজের ছবি শেয়ার করেছেন। ছবিতে জাহির আব্বাসকেও দেখা যাচ্ছে। বহুদিন পরে জমে উঠল ক্রিকেটের আড্ডা। এবার বাইশ গজের বাইরে চাঁদের হাট।

পাকিস্তানের প্রাক্তন ফাস্ট বোলার শোয়েব আখতার তার সোশ্যাল মিডিয়া পেজে কয়েকটি ছবি শেয়ার করেছেন যেখানে তাকে দেখা যায় সুনীল গাভাসকর, কপিল দেব, জাহির আব্বাসদের সঙ্গে দেখা যাচ্ছে। একটি ছবিতে কপিলকে কাঁধের ম্যাসাজ করে দিতে দেখা যাচ্ছে আখতারকে। অন্যটিতে কপিল দেবের কাঁধে ম্যাসাজ করে দিতে দেখা যাচ্ছে শোয়েব আখতারকে। ২৪ অক্টোবরের লড়াইয়ের আগেই যেন প্রাক্তনদের তৈরি করে দিচ্ছেন আখতার।

আসলে বিরাট কোহলি- বাবর আজমরা যখন মাঠের মধ্যে লড়াইয়ে নামবেন, তখন মাঠের বাইরে তাদের খেলা নিয়ে আলোচনা করবেন এই প্রাক্তন তারকারা। বিভিন্ন চ্যানেলে এবং বিভিন্ন সম্প্রচারকারী চ্যানেলে দেখা যাবে এই তারকা ক্রিকেটারদের। টিভিতে ধারাভাষ্যের ভূমিকায় কিমবা ক্রিকেট বিশেষজ্ঞের ভূমিকায় দেখা যাবে প্রত্যেককে। মাঠে নামার আগে বা টিভির পর্দায় আসার আগে কপিল দেব ও সুনীল গাভাসকরদের সঙ্গে আড্ডা দিতে দেখা গেল শোয়েব আখতারকে। নিজের সোশ্যাল মিডিয়ায় সেই আড্ডার ছবি শেয়ার করে শোয়েব লিখেছেন, ‘সেরার সেরাদের সঙ্গে চিলিং। মহান জাহির আব্বাস, সুনীল গাভাসকর এবং কপিল দেব। ক্রিকেট কা মহা মুকাবলার জন্য সব প্রস্তুত।’

এই ছবি পোস্ট করতেই নেটিজেনরা মুহূর্তের মধ্যে তা ভাইরাল করে দিয়েছেন। মাঠের বাইরের এই লড়াই সত্যি যে ক্রিকেট প্রেমীরা উপভোগ করতে চলেছেন তা বলাই যায়। আইসিসি-র বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে এখন ১২-০ এগিয়ে রয়েছে ভারত। আসন্ন টি টোয়েন্টি বিশ্বকাপে কী হয় সেটাই এখন দেখার।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

IPL 2024-এ বুড়ো হাড়ে ভেল্কি দেখাচ্ছেন! ১ নম্বরে আছেন মাহি, তালিকায় কারা রয়েছেন ধোনি ভাই পাত্তা দিতে বারণ করেছে, সমালোচকদের কথা কানেই তোলেন না পন্ত! ইউভানের ক্ষেত্রে একাজ করেন একদিনে! তবে ইয়ালিনির জন্য এখনও করলেন না রাজ-শুভশ্রী সাত দিনে ৩ বার TMCর হামলার মুখে অধীর, মমতাকে বললেন, রক্তচক্ষু অন্য কাউকে দেখাবেন 'আরও রিসার্চ...' ভুলে ভরা অজয়ের ময়দান! তথ্য বিকৃতির অভিযোগ ফুটবলারদের পরিবারের ‘‌কংগ্রেস রাজপুত্রের জন্য খুঁজতে হবে আরও একটি নিরাপদ আসন’‌, কটাক্ষ মোদীর প্যান্ট নামিয়ে টোনড অ্যাবস ফ্লন্ট, ডায়েটে ঘি-এর সঙ্গে আর কী খান, জানালেন সাবা বার্ড ফ্লু ভাইরাসের H5N1 স্ট্রেইন মিলল দুধে! উদ্বেগের পারদ চড়িয়ে জানাল WHO বৃহস্পতির বৃষ রাশিতে গমন, সংকট বাড়বে এই ৩ রাশির, হতে পারে আর্থিক ক্ষতি কংগ্রেসকেই ভোট দিন! বিজেপিতে যোগদান করার ১৯দিনের মধ্যেই ডিগবাজি খেলেন মেয়র

Latest IPL News

ধোনি ভাই পাত্তা দিতে বারণ করেছে, সমালোচকদের কথা কানেই তোলেন না পন্ত! আশা করি বিশ্বকাপের দলে নির্বাচকরা ওকে ভুলে যাবে না, KKR তারকার হয়ে সওয়াল সঞ্জয়ের পেস বোলিংয়ের প্রফেসর:- বুমরাহর ভূয়সি প্রশংসা প্রাক্তন ক্যারিবিয়ান তারকার ২৪.৫ কোটির স্টার্ককে ধর্তব্যে আনলেন না,বেয়ারস্টোর ফেভারিট তালিকায় ২ MI ক্রিকেটার কবে ঘোষিত হবে ভারতের T20 বিশ্বকাপের দল, কাদের জায়গা পাকা, মিলল বিরাট ইঙ্গিত মাত্র ১৩ বলেই ইতিহাস, IPL-এ এমন এক রেকর্ড গড়লেন ধোনি, যা কল্পনাও করা যায় না আইপিএলে ব্রাত্য হয়ে এবার পূজারার পথে কাউন্টিতে নাম লেখালেন ভারতীয় পেসার শ্রবণশক্তি হারাতে পারেন! ধোনি মাঠে নামতেই ডি'ককের স্ত্রীর ঘড়িতে নয়েজ অ্যালার্ট ধোনি ব্যাট করতে এলেই বোলাররা ভয় পেয়ে যায়, অকপট রাহুল কেন ভারতের সেরা ফিল্ডার, বোঝালেন আরও একবার,KL-কে ফেরাতে অবিশ্বাস্য ক্যাচ জাদেজার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.