বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > কপিল ও গাভাসকরকে ম্যাসেজ করছেন শোয়েব আখতার! শুরু ক্রিকেটের মহাযুদ্ধের প্রস্তুতি
বাইশ গজের বাইরে চাঁদের হাট (ছবি:টুইটার)

কপিল ও গাভাসকরকে ম্যাসেজ করছেন শোয়েব আখতার! শুরু ক্রিকেটের মহাযুদ্ধের প্রস্তুতি

  • নিজের সোশ্যাল মিডিয়াতে একটি ছবি পোস্ট করেছেন পাকিস্তানের প্রাক্তন তারকা ক্রিকেটার শোয়েব আখতার। যেখানে তিনি কপিল দেব ও সুনীল গাভাসকরের সঙ্গে নিজের ছবি শেয়ার করেছেন। ছবিতে জাহির আব্বাসকেও দেখা যাচ্ছে।

হাতে রয়েছে কয়েকটা দিন। তারপরেই শুরু টি টোয়েন্টি বিশ্বকাপের মূল পর্বের খেলা। ২৪ অক্টোবর মুখোমুখি হবে ভারত-পাকিস্তান। একদিকে যখন বিরাট কোহলি, বাবর আজমরা এই ম্যাচের জন্য নিজেদের তৈরি করছেন, অন্যদিকে তখন শোয়েব আখতার, সুনীল গাভাসকর, কপিল দেবরাও নিজেদেরকে রেডি করে নিচ্ছেন। তার আগে এক ফ্রেমে দেখা গেল বাইশ গজের তারকা কিংবদন্তিদের। নিজের সোশ্যাল মিডিয়াতে একটি ছবি পোস্ট করেছেন পাকিস্তানের প্রাক্তন তারকা ক্রিকেটার শোয়েব আখতার। যেখানে তিনি কপিল দেব ও সুনীল গাভাসকরের সঙ্গে নিজের ছবি শেয়ার করেছেন। ছবিতে জাহির আব্বাসকেও দেখা যাচ্ছে। বহুদিন পরে জমে উঠল ক্রিকেটের আড্ডা। এবার বাইশ গজের বাইরে চাঁদের হাট।

পাকিস্তানের প্রাক্তন ফাস্ট বোলার শোয়েব আখতার তার সোশ্যাল মিডিয়া পেজে কয়েকটি ছবি শেয়ার করেছেন যেখানে তাকে দেখা যায় সুনীল গাভাসকর, কপিল দেব, জাহির আব্বাসদের সঙ্গে দেখা যাচ্ছে। একটি ছবিতে কপিলকে কাঁধের ম্যাসাজ করে দিতে দেখা যাচ্ছে আখতারকে। অন্যটিতে কপিল দেবের কাঁধে ম্যাসাজ করে দিতে দেখা যাচ্ছে শোয়েব আখতারকে। ২৪ অক্টোবরের লড়াইয়ের আগেই যেন প্রাক্তনদের তৈরি করে দিচ্ছেন আখতার।

আসলে বিরাট কোহলি- বাবর আজমরা যখন মাঠের মধ্যে লড়াইয়ে নামবেন, তখন মাঠের বাইরে তাদের খেলা নিয়ে আলোচনা করবেন এই প্রাক্তন তারকারা। বিভিন্ন চ্যানেলে এবং বিভিন্ন সম্প্রচারকারী চ্যানেলে দেখা যাবে এই তারকা ক্রিকেটারদের। টিভিতে ধারাভাষ্যের ভূমিকায় কিমবা ক্রিকেট বিশেষজ্ঞের ভূমিকায় দেখা যাবে প্রত্যেককে। মাঠে নামার আগে বা টিভির পর্দায় আসার আগে কপিল দেব ও সুনীল গাভাসকরদের সঙ্গে আড্ডা দিতে দেখা গেল শোয়েব আখতারকে। নিজের সোশ্যাল মিডিয়ায় সেই আড্ডার ছবি শেয়ার করে শোয়েব লিখেছেন, ‘সেরার সেরাদের সঙ্গে চিলিং। মহান জাহির আব্বাস, সুনীল গাভাসকর এবং কপিল দেব। ক্রিকেট কা মহা মুকাবলার জন্য সব প্রস্তুত।’

এই ছবি পোস্ট করতেই নেটিজেনরা মুহূর্তের মধ্যে তা ভাইরাল করে দিয়েছেন। মাঠের বাইরের এই লড়াই সত্যি যে ক্রিকেট প্রেমীরা উপভোগ করতে চলেছেন তা বলাই যায়। আইসিসি-র বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে এখন ১২-০ এগিয়ে রয়েছে ভারত। আসন্ন টি টোয়েন্টি বিশ্বকাপে কী হয় সেটাই এখন দেখার।

বন্ধ করুন