বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > ভারতকে হারানো সম্ভব নয় যাঁরা বলেছিলেন, তাঁরাও জয়টা দেখেছেন: রামিজ রাজা
ভারতের বিরুদ্ধে পাকিস্তানের জেতার পর নিন্দুকদের কটাক্ষ রামিজ রাজার।
ভারতের বিরুদ্ধে পাকিস্তানের জেতার পর নিন্দুকদের কটাক্ষ রামিজ রাজার।

ভারতকে হারানো সম্ভব নয় যাঁরা বলেছিলেন, তাঁরাও জয়টা দেখেছেন: রামিজ রাজা

  • চলতি বিশ্বকাপে পাকিস্তান দল প্রচন্ড ভাল ফর্মে রয়েছে। তারা তাদের গ্রুপে প্রথম দুটো ম্যাচেই জিতেছে। প্রথম ম্যাচে ভারতকে হারানোর পরে, দ্বিতীয় ম্যাচে নিউজিল্যান্ডের বিরুদ্ধেও তারা জয় পেয়েছে।

শুভব্রত মুখার্জি: ওয়ানডে হোক বা টি-২০ বিশ্বকাপ এতদিন পর্যন্ত ভারতের বিরুদ্ধে কোনও ক্ষেত্রেই জয়ের নজির ছিল না পাকিস্তান দলের। তবে ২৪ অক্টোবর দুবাইতে সেই ধারা ভেঙে ফেলেছে বাবরের নেতৃত্বাধীন পাকিস্তান দল। আর তার কয়েক দিন পরেই পাকিস্তান ক্রিকেটকে কটাক্ষকারীদের একহাত নিয়েছেন পিসিবির চেয়ারম্যান রামিজ রাজা। তাঁর কথায়, এতদিন যাঁরা বিশ্বাস করতেন, পাকিস্তান দলকে কটাক্ষ করতেন এই বলে, তারা ভারতকে বিশ্বকাপে হারাতে পারবে না, তাঁরাই ভারতের বিরুদ্ধে পাকিস্তানের এই জয়টা ঘরে বসে উপভোগ করেছেন।

উল্লেখ্য এর আগে টি-২০ বিশ্বকাপে ভারত ৫-০ এবং ওয়ানডে বিশ্বকাপে ৭-০ ফলে এগিয়ে ছিল পাকিস্তানের বিরুদ্ধে। চলতি বিশ্বকাপে পাকিস্তান দল প্রচন্ড ভাল ফর্মে রয়েছে। তারা তাদের গ্রুপে প্রথম দুটো ম্যাচেই জিতেছে। প্রথম ম্যাচে ভারতকে হারানোর পরে, দ্বিতীয় ম্যাচে নিউজিল্যান্ডের বিরুদ্ধেও তারা জয় পেয়েছে। ভারতের বিরুদ্ধে যেখানে তারা ১০ উইকেটে বড়সড় জয় পাওয়ার পরে কিউয়িদের বিরুদ্ধে লড়াই করে ৫ উইকেটে জিততে হয়েছে।

ভারতের বিরুদ্ধে পাকিস্তানের জয় নিয়ে বলতে গিয়ে রামিজ রাজা টুইটারে লেখেন, ‘তারা সবাই আজ দেখেছে, যারা বলেছিল ভারতের বিরুদ্ধে বিশ্বকাপে পাকিস্তানের জয় অসম্ভব। যারা চেয়েছিল তোমরা ব্যর্থ হও, তারা দেখে নিয়েছে যে তোমরা পার।’ 

উল্লেখ্য এশিয়ান ক্রিকেট কাউন্সিল মিটের পরে রামিজ রাজা সম্প্রতি বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় এবং সেক্রেটারি জয় শাহ'র সঙ্গে ভারত বনাম পাকিস্তান দ্বিপাক্ষিক সিরিজ নতুন করে চালু করার বিষয়টি নিয়েও কথা বলেছেন। এবং সেই বিষয়ে একটা অফিসিয়াল বিবৃতিও পিসিবির তরফে জারি করা হয়েছে।

বন্ধ করুন