বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > ভারতকে হারানো সম্ভব নয় যাঁরা বলেছিলেন, তাঁরাও জয়টা দেখেছেন: রামিজ রাজা

ভারতকে হারানো সম্ভব নয় যাঁরা বলেছিলেন, তাঁরাও জয়টা দেখেছেন: রামিজ রাজা

ভারতের বিরুদ্ধে পাকিস্তানের জেতার পর নিন্দুকদের কটাক্ষ রামিজ রাজার।

চলতি বিশ্বকাপে পাকিস্তান দল প্রচন্ড ভাল ফর্মে রয়েছে। তারা তাদের গ্রুপে প্রথম দুটো ম্যাচেই জিতেছে। প্রথম ম্যাচে ভারতকে হারানোর পরে, দ্বিতীয় ম্যাচে নিউজিল্যান্ডের বিরুদ্ধেও তারা জয় পেয়েছে।

শুভব্রত মুখার্জি: ওয়ানডে হোক বা টি-২০ বিশ্বকাপ এতদিন পর্যন্ত ভারতের বিরুদ্ধে কোনও ক্ষেত্রেই জয়ের নজির ছিল না পাকিস্তান দলের। তবে ২৪ অক্টোবর দুবাইতে সেই ধারা ভেঙে ফেলেছে বাবরের নেতৃত্বাধীন পাকিস্তান দল। আর তার কয়েক দিন পরেই পাকিস্তান ক্রিকেটকে কটাক্ষকারীদের একহাত নিয়েছেন পিসিবির চেয়ারম্যান রামিজ রাজা। তাঁর কথায়, এতদিন যাঁরা বিশ্বাস করতেন, পাকিস্তান দলকে কটাক্ষ করতেন এই বলে, তারা ভারতকে বিশ্বকাপে হারাতে পারবে না, তাঁরাই ভারতের বিরুদ্ধে পাকিস্তানের এই জয়টা ঘরে বসে উপভোগ করেছেন।

উল্লেখ্য এর আগে টি-২০ বিশ্বকাপে ভারত ৫-০ এবং ওয়ানডে বিশ্বকাপে ৭-০ ফলে এগিয়ে ছিল পাকিস্তানের বিরুদ্ধে। চলতি বিশ্বকাপে পাকিস্তান দল প্রচন্ড ভাল ফর্মে রয়েছে। তারা তাদের গ্রুপে প্রথম দুটো ম্যাচেই জিতেছে। প্রথম ম্যাচে ভারতকে হারানোর পরে, দ্বিতীয় ম্যাচে নিউজিল্যান্ডের বিরুদ্ধেও তারা জয় পেয়েছে। ভারতের বিরুদ্ধে যেখানে তারা ১০ উইকেটে বড়সড় জয় পাওয়ার পরে কিউয়িদের বিরুদ্ধে লড়াই করে ৫ উইকেটে জিততে হয়েছে।

ভারতের বিরুদ্ধে পাকিস্তানের জয় নিয়ে বলতে গিয়ে রামিজ রাজা টুইটারে লেখেন, ‘তারা সবাই আজ দেখেছে, যারা বলেছিল ভারতের বিরুদ্ধে বিশ্বকাপে পাকিস্তানের জয় অসম্ভব। যারা চেয়েছিল তোমরা ব্যর্থ হও, তারা দেখে নিয়েছে যে তোমরা পার।’ 

উল্লেখ্য এশিয়ান ক্রিকেট কাউন্সিল মিটের পরে রামিজ রাজা সম্প্রতি বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় এবং সেক্রেটারি জয় শাহ'র সঙ্গে ভারত বনাম পাকিস্তান দ্বিপাক্ষিক সিরিজ নতুন করে চালু করার বিষয়টি নিয়েও কথা বলেছেন। এবং সেই বিষয়ে একটা অফিসিয়াল বিবৃতিও পিসিবির তরফে জারি করা হয়েছে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

'কোটি টাকা খরচ করার দরকার নেই...', সুন্দরী হওয়ার কোন টিপস দিলেন রবিনা? 'তোমার প্রিয় ক্রিকেটার বুমরাহ'?প্রশ্ন ইশানের,ভক্তের উত্তরে বুমরাহ বললেন-গুড চয়েস নিশীথের গ্রামে মহিলাদের বিক্ষোভের মুখে উদয়ন, পুলিশ পাহারায় ছাড়লেন ভেটাগুড়ি 'তোমাকে ছুঁতে পাওয়াটাই…', এমন কমেন্টে কী উত্তর দিলেন কাঞ্চনের প্রাক্তন পিঙ্কি পুরনো আয়কর কাঠামোয় লোকসান হচ্ছে না তো? নয়া স্ল্যাবে কত টাকা দিতে হবে! রইল হিসাব রাজনৈতিক হিংসার জন্য দায়ী অনুপ্রবেশ ও জনবিন্যাসের পরিবর্তন: শংকর ঘোষ ‘সবুজ ছাড়া গতি নেই’, কদিন আগে জয়কে ‘পজেসিভ’ বলেন লোপামুদ্রা, এখন মুখে ভোট-কথা? স্মার্ট রিপ্লে সিস্টেম কীভাবে IPL 2024-এ বিপ্লব এনেছে- তুলে ধরলেন শ্রীনাথ ও মেনন সংঘী বলে কটাক্ষ করে লোকজন, JNUকে ব়্যাঙ্কিং-এর শীর্ষে তো আমি নিয়ে গেলাম-উপাচার্য বিটকয়েন কেলেঙ্কারিতে নাম জড়িয়েছে রাজের, বিতর্ক উসকাতে কী লিখলেন শিল্পার বর?

Latest IPL News

'তোমার প্রিয় ক্রিকেটার বুমরাহ'?প্রশ্ন ইশানের,ভক্তের উত্তরে বুমরাহ বললেন-গুড চয়েস স্মার্ট রিপ্লে সিস্টেম কীভাবে IPL 2024-এ বিপ্লব এনেছে- তুলে ধরলেন শ্রীনাথ ও মেনন পরের আইপিএলেও খেলবেন ধোনি? রায়নার উত্তর নিয়ে জল্পনা - ভিডিয়ো IPL 2024: LSG vs CSK ম্যাচের আগে ধোনির প্রসঙ্গে অতীতের কোন কথা বললেন রাহুল? মুম্বইয়ের সংসারে অবশেষে মিলে সুর মেরা তুমহারা, রোহিতের আলিঙ্গন হার্দিককে ছেলে অন্ত প্রাণ বাবা!ছেলেকে উদ্দেশ্য করেই সোশ্যাল মিডিয়াতে বার্তা শিখর ধাওয়ানের T20 WC 2024-এর আগে কি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন সূর্যকুমার! কী বললেন ‘SKY’? ‘স্বপ্ন সত্যি হয়েছে’, বুমরাহকে সুইপ শটে ছয় মেরে বলছেন আশুতোষ- ভিডিয়ো T20 ফর্ম্যাটে বল করাটা বেশ কঠিন- IPL-এ আগুন ঝরানোর পরেও স্বীকারোক্তি বুমরাহের লখনউয়ের অধিনায়ক, তবুও মন পড়ে বেঙ্গালুরুতে, জানালেন সুপ্ত ইচ্ছার কথা, ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.