বাংলা নিউজ > ময়দান > ব্রিসবেনে প্রথম ইনিংসেই ২০১৯ অ্যাসেজের পারফরম্যান্সকে পিছনে ফেললেন ওয়ার্নার
ডেভিড ওয়ার্নার (ছবি:গেটি ইমেজ)
ডেভিড ওয়ার্নার (ছবি:গেটি ইমেজ)

ব্রিসবেনে প্রথম ইনিংসেই ২০১৯ অ্যাসেজের পারফরম্যান্সকে পিছনে ফেললেন ওয়ার্নার

  • এদিন ১৭৬ বল খেলে করেছেন ৯৪ রান। তার ইনিংস সাজানো ছিল ১১ টি চার এবং ২ টি ওভার বাউন্ডারি। রবিনসনের বলে স্টোকসের হাতে ক্যাচ দিয়ে এদিন প্যাভিলিয়নে যখন ফিরলেন তখন ২০১৯ সালের গোটা অ্যাসেজ সিরিজে করা ৯৫ রানের থেকে মাত্র ১ রান দূরে ছিলেন তিনি।

শুভব্রত মুখার্জি: ২০২১ সালের অ্যাসেজ সিরিজের শুরুটা ব্যাট হাতে বেশ ভালো ভাবেই করেছেন মারকুটে স্বভাবের অস্ট্রেলিয়ার বাঁহাতি ওপেনার ডেভিড ওয়ার্নার। অজিদের প্রথম ইনিংসে তিনি ব্যাট হাতে করেছেন ৯৪ রান। আর এই একটি ইনিংসের মধ্যে দিয়েই তিনি কার্যত ছাপিয়ে গিয়েছেন তার ২০১৯ সালের অ্যাসেজ সিরিজের পারফরম্যান্সকে।বলা বাহুল্য ২০১৯ সালের অ্যাসেজ পারফরম্যান্স খুব স্বাভাবিকভাবেই ভুলে যেতে চাইবেন অস্ট্রেলিয়ার ওপেনার ডেভিড ওয়ার্নার। সেই সিরিজ ব্যাটার ওয়ার্নারের কাছে ছিল কার্যত বিভীষিকা।

উল্লেখ্য সেবার গোটা সিরিজে ব্যাট হাতে ১০ টি ইনিংস খেলেছিলেন ওয়ার্নার। কার্যত প্রতি ইনিংসেই তিনি ব্যাট হাতে ব্যর্থ হয়েছিলেন। ১৮৪ বল খেলে গোটা সিরিজে করেছিলেন মাত্র ৯৫ রান। ইনিংস প্রতি রানের গড় ছিল মাত্র ৯.৫০। সেবার স্টুয়ার্ট ব্রডের সামনে পড়ে কার্যত অসহায় লেগেছিল তাকে। সেই বিভীষিকাময় গোটা সিরিজের ব্যাট হাতে পারফরম্যান্স যা ছিল, তার তা চলতি অ্যাসেজ সিরিজের প্রথম ইনিংসে কার্যত টপকে গেলেন তিনি।

ব্রিসবেনে চলতি অ্যাসেজ টেস্টে ইংল্যান্ড প্রথম ইনিংসে ১৪৭ রানে অলআউট হওয়ার পরবর্তীতে অস্ট্রেলিয়া ব্যাট করতে নেমে আপাতত ১৯৬ রানে এগিয়ে। তাদের ওপেনার ওয়ার্নার এদিন ১৭৬ বল খেলে করেছেন ৯৪ রান। তার ইনিংস সাজানো ছিল ১১ টি চার এবং ২ টি ওভার বাউন্ডারি। রবিনসনের বলে স্টোকসের হাতে ক্যাচ দিয়ে এদিন প্যাভিলিয়নে যখন ফিরলেন তখন ২০১৯ সালের গোটা অ্যাসেজ সিরিজে করা ৯৫ রানের থেকে মাত্র ১ রান দূরে ছিলেন তিনি।

বন্ধ করুন