বাংলা নিউজ > ময়দান > নিভৃতবাসে হোটেলের ঘরেই জিমে মগ্ন বিরাট কোহলি, দেখুন ভিডিও
বিরাট কোহলি। ছবি- স্ক্রিনগ্র্যাব।
বিরাট কোহলি। ছবি- স্ক্রিনগ্র্যাব।

নিভৃতবাসে হোটেলের ঘরেই জিমে মগ্ন বিরাট কোহলি, দেখুন ভিডিও

  • ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজের প্রস্তুতিতে খামতি রাখছেন না ভারত অধিনায়ক।

শুভব্রত মুখার্জি

অস্ট্রেলিয়ার বিপক্ষে অ্যাডিলেডে প্রথম টেস্টে খেলেই পিতৃত্বকালীন ছুটিতে দেশে ফিরে আসেন ভারতীয় জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। তাঁর অনুপস্থিতিতে রাহানের নেতৃত্বাধীন ভারত এক অবিস্মরণীয় টেস্ট সিরিজ জিতে দেশে ফিরেছে। আর কয়েকদিন পরেই ঘরের মাঠে শুরু হবে ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজ। চেন্নাইয়ে ইতিমধ্যেই পৌছে গিয়েছে দুদল। দুদলের ক্রিকেটার, কোচ, সাপোর্ট স্টাফরা সকলেই নিভৃতবাস কাটাচ্ছেন।

নিভৃতবাসে থাকাকালীন মাঠে নামার আগেই শরীরচর্চা শুরু করে দিলেন অধিনায়ক কোহলি। ৫ ফেব্রুয়ারি থেকে চিপকে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট খেলতে নামার আগে নিজের প্রস্তুতিতে কোনও খামতি রাখছেন না ভারত অধিনায়ক৷ পিতৃত্বকালীন ছুটি কাটিয়ে ফের জাতীয় দলে ফিরেছেন তিনি৷ ইংল্যান্ডের বিরুদ্ধে মাঠে নামার আগে হোটেলের রুমেই শরীরচর্চায় মগ্ন বিরাট।

এই মুহূর্তে চেন্নাইয়ে হোটেল লীলা প্যালেসেই রয়েছে ইংল্যান্ড ও ভারতীয় দলের ক্রিকেটাররা৷ ছ’দিনের নিভৃতবাস পর্ব শেষেই মাঠে অনুশীলনে নামবেন ক্রিকেটাররা৷ তিনটি করোনা টেস্ট হবে ক্রিকেটারদের। তার মধ্যে দু’টিতে নেগেটিভ এলে তবেই অনুশীলনের অনুমতি পাবেন বিরাটরা৷ তবে ভারত অধিনায়ক সেসবের জন্য বসে থাকতে নারাজ। মাঠে নামার অপেক্ষা না-করেই হোটেলের রুমেই জিমে ঘাম ঝরাচ্ছেন বিরাট। শরীরচর্চার একটি ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেন ভারত অধিনায়ক৷

বন্ধ করুন