বাংলা নিউজ > ময়দান > ব্যর্থ মিতালির একক লড়াই, দক্ষিণ আফ্রিকার কাছে শেষ ম্যাচেও হার ভারতের
ব্যাট হাতে একা লড়লেন মিতালি। ছবি- টুইটার।
ব্যাট হাতে একা লড়লেন মিতালি। ছবি- টুইটার।

ব্যর্থ মিতালির একক লড়াই, দক্ষিণ আফ্রিকার কাছে শেষ ম্যাচেও হার ভারতের

  • বল হাতে নজর কাড়েন রাজেশ্বরী গায়কোয়াড়।

ব্যর্থ মিতালি রাজের একক লড়াই। লো স্কোরিং ম্যাচে ভারতকে ৫ উইকেটে পরাজিত করে ৪-১ ব্যবধানে সিরিজ জিতল দক্ষিণ আফ্রিকার মেয়েরা।

সিরিজ জয় অবশ্য আগেই নিশ্চিত করেছিল দক্ষিণ আফ্রিকার মহিলা ক্রিকেট দল। নিয়ম রক্ষার শেষ ম্যাচে ভারতের সামনে হৃত সম্মান পুনরুদ্ধারের সুযোগ ছিল। সেই সুযোগটাও হাতছাড়া হয় মিতালিদের।

সিরিজের পঞ্চম তথা শেষ ওয়ান ডে ম্যাচে টস জিতে ভারতকে প্রথমে ব্যাট করতে পাঠায় দক্ষিণ আফ্রিকা। ভারত ৪৯.৩ ওভারে ১৮৮ রানে অল-আউট হয়ে যায়। মিতালি রাজ ৮টি চার ও ১টি ছক্কার সাহায্যে ১০৪ বলে ৭৯ রান করে অপরাজিত থাকেন। ৩০ রান করে অবসৃত হন হরমনপ্রীত কউর।

এছাড়া প্রিয়া পুণিয়া ১৮, স্মৃতি মন্ধনা ১৮ ও পুণম রাউত ১০ রান করেন। ঝুলন গোস্বামী ৫ রান করে সাজঘরে ফেরেন। নাদিন ডি'ক্লার্ক ৩টি উইকেট দখল করেন।

জবাবে ব্যাট করতে নেমে দক্ষি আফ্রিকা একসময় ২৭ রানে ৩ উইকেট হারিয়ে বসে। তবে ডু'প্রীজ ৫৭ ও অ্যানেক ৫৮ রান করে দলকে জয়ের মঞ্চে বসিয়ে দেন। মারিজান কাপ ৩৬ রান করে অপরাজিত থাকেন।

রাজেশ্বরী গায়কোয়াড় ১০ ওভারে ৪টি মেডেন-সহ মাত্র ১৩ রানের বিনিময়ে ৩টি উইকেট নেন। উইকেট পাননি ঝুলন। ম্যাচের সেরা হয়েছেন অ্যানেক। সিরিজ সেরা হয়েছেন লিজেল লি।

বন্ধ করুন