বাংলা নিউজ > ময়দান > ২০২১ সালের মেগা নিলামে কি উইলিয়ামসনকে ছাড়ছে হায়দরাবাদ! উত্তর দিলেন ওয়ার্নার
কেন উইলিয়ামসন (PTI)
কেন উইলিয়ামসন (PTI)

২০২১ সালের মেগা নিলামে কি উইলিয়ামসনকে ছাড়ছে হায়দরাবাদ! উত্তর দিলেন ওয়ার্নার

  • ওয়ার্নারের ওপর যখন আন্তর্জাতিক ক্রিকেট খেলার ব্যান ছিল, তখন সানরাইজার্সের অধিনায়কত্ব করেন কেন উইলিয়ামসন

২০১৯ সালে শেষবার অনুষ্ঠিত হয়েছিল আইপিএলের নিলাম। তারপরে অবশ্য করোনার কারনে এই বছর অর্থাৎ ২০২০ সালে এপ্রিল-মে মাসে আইপিএল ভারতে হওয়ার কথা থাকলেও তা আয়োজিত হয় সেপ্টেম্বর মাসে আরব আমীরশাহিতে। টুর্নামেন্ট চলাকালীন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় জানিয়ে দিয়েছিলেন ২০২১ সালে তারা এপ্রিল-মে মাসেই আয়োজন করবেন আইপিএলের ১৪ তম সংস্করণ। সেসময় ভারতে করোনার প্রকোপ থাকলে ফের আয়োজনের দায়িত্ব পড়তে পারে এমিরেটস ক্রিকেট বোর্ডের হাতে।

তবে সূত্রের খবর অনুযায়ী পরবর্তী আইপিএল অনুষ্ঠিত হয়ার আগেই আরও একটি মেগা নিলামের আয়োজন করতে পারে বিসিসিআই ‌। যদি তাই হয় তাহলে সবকটি দলেই বেশ বড়সড় পরিবর্তন হবে। কোর গ্রুপকে ধরে রেখে ফ্র্যান্ঞ্চাইজিগুলি তাদের বাকি ক্রিকেটারদেরকে নিলামে তুলতে বাধ্য হতে পারে। পরের বছর আবার আইপিএলে দলের সংখ্যা বৃদ্ধির ও ইঙ্গিত দিয়ে রেখেছে বিসিসিআই।

এমতাবস্থায় প্রত্যেক ফ্র্যান্ঞ্চাইজি দুজন করে বিদেশি ক্রিকেটারকে রিটেন করার সুযোগ পাবেন। সেক্ষেত্রে সানরাইজার্স হায়দরাবাদ দল যে বছরের পর বছর ধরে তাদের হয়ে ভাল পারফরমেন্স করা ডেভিড ওয়ার্নার এবং রশিদ খানকেই রিটেন করবে তা বলাই বাহুল্য। ফলে স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠছে কি হবে কেন উইলিয়ামসনের। তাহলে কি তাকে ছেড়ে দেবে ওয়ার্নাররা। এরকম একাধিক প্রশ্নের সম্মুখীন হতে হচ্ছে ওয়ার্নারকে। এই প্রশ্নের উত্তর দিতে গিয়ে 'অরে়ঞ্জ আর্মির' হয়ে ভাল পারফরমেন্স করা কেন উইলিয়ামসনের ব্যাপারে ওয়ার্নার জানান 'ওকে আমরা কোনমতেই হারাব না।' প্রসঙ্গত, ওয়ার্নারের ওপর যখন আন্তর্জাতিক ক্রিকেট খেলার ব্যান ছিল, তখন সানরাইজার্সের অধিনায়কত্ব করেন কেন উইলিয়ামসন। 

 

বন্ধ করুন