বাংলা নিউজ > ময়দান > IPL 2022: ক্রীড়াসূচী প্রকাশের পরেই নতুন অবতারে CSK অনুশীলনে মহেন্দ্র সিং ধোনি
নতুন অবতারে CSK অনুশীলনে মহেন্দ্র সিং ধোনি (ছবি:টুইটার CSK)

IPL 2022: ক্রীড়াসূচী প্রকাশের পরেই নতুন অবতারে CSK অনুশীলনে মহেন্দ্র সিং ধোনি

  • ছবিটি অনুশীলনের আগে তোলা বলে মনে করা হচ্ছে। এই ছবির ক্যাপশনে দলের পক্ষ থেকে লেখা হয়েছে, ‘আমরা সবাই প্রথম দিনের জন্য অপেক্ষা করছি।’ 

২০২২ সালের আইপিএলের সময়সূচী প্রকাশিত হয়েছে। রবিবার আইপিএল লিগের ম্যাচগুলির অফিসিয়াল সময়সূচী প্রকাশ করেছে। ১৫তম আসরের প্রথম ম্যাচটি ২৬ মার্চ ডিফেন্ডিং চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস এবং কলকাতা নাইট রাইডার্সের মধ্যে অনুষ্ঠিত হবে। দুজনের শেষ দেখা হয়েছিল গত বছর ফাইনালে। যেখানে চেন্নাই চতুর্থবারের মতো শিরোপা জিতেছিল। আইপিএল ২০২২ এর সময়সূচী শেষ হওয়ার পরে, চেন্নাই সুপার কিংস তাদের প্রস্তুতি জোরদার করেছে। বর্তমান চ্যাম্পিয়ন তার অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে অনুশীলন করছেন।

CSK-এর দল গুজরাটের সুরাটে আইপিএল ২০২২-এর জন্য প্রশিক্ষণ শিবির চালাচ্ছে। যেখানে দলটি অনুশীলন করছে। চেন্নাই সুপার কিংস রবিবার টুইটারে ধোনির একটি ছবি পোস্ট করেছে। ছবিটি অনুশীলনের আগে তোলা বলে মনে করা হচ্ছে। এই ছবির ক্যাপশনে দলের পক্ষ থেকে লেখা হয়েছে, ‘আমরা সবাই প্রথম দিনের জন্য অপেক্ষা করছি।’ চেন্নাই দল বর্তমানে সুরাটের লালা ভাই কন্ট্রাক্টর স্টেডিয়ামে অনুশীলন করছে। এদিন থেকেই নাইটদের বিরুদ্ধে মাঠে নামার জন্য প্রহর গোনা শুরু হয়েগেল। 

আইপিএল ২০২২-এ, চেন্নাই সুপার কিংস তাদের দ্বিতীয় ম্যাচে ৩১ মার্চ লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে খেলবে। তৃতীয় ম্যাচটি ৩ এপ্রিল পঞ্জাব কিংসের বিরুদ্ধে খেলবে। চতুর্থ ম্যাচটি ৯ এপ্রিল সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে খেলবে। পঞ্চম ম্যাচটি ১২ এপ্রিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে খেলতে নামবে। ১৭ এপ্রিল গুজরাটের বিরুদ্ধে ষষ্ঠ ম্যাচে মুখোমুখি হবে। লিগের নিজেদের শেষ ম্যাচটি ২০ মে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে খেলা হবে চেন্নাই। বিসিসিআই রবিবার এই শ্বাসরুদ্ধকর লিগের সময়সূচী ঘোষণা করেছে।

বন্ধ করুন