বাংলা নিউজ > ময়দান > শেষ কোয়ারেন্টাইন পর্ব, আইএসএলে জয়ের লক্ষ্যে অনুশীলনে হাবাস
অ্যান্টোনিও হাবাস
অ্যান্টোনিও হাবাস

শেষ কোয়ারেন্টাইন পর্ব, আইএসএলে জয়ের লক্ষ্যে অনুশীলনে হাবাস

  • পুজোয় কোনও ছুটি নেই অনুশীলনে

স্পেন থেকে প্রথমে মুম্বই এসে পৌঁছান তার কোচিং স্টাফ এবং স্প্যানিশ ব্রিগেডকে নিয়ে। তারপর সেখান থেকে বিমান ধরে সোজা গোয়া এসে পৌঁছে জৈব সুরক্ষা বলয়ে কোভিড প্রোটোকল মেনে ১৪ দিনের কোয়ারেন্টাইন পর্ব সারেন এটিকে-মোহনবাগানের স্পেনীয় কোচ অ্যান্টোনিও হাবাস। এবারে শেষ হয়েছে কোয়ারেন্টাইন পর্ব। আর তা করেই আইএসএলে জয়ের লক্ষ্যে মাঠে অনুশীলনে নেমে পড়লেন হাবাস।

তিন স্প্যানিশ ফুটবলার জাভি, তিরি ও এডু গার্সিয়াসহ ২০ জন ভারতীয় ফুটবলার ছিলেন অনুশীলনে। সকাল-বিকাল দুবেলাই অনুশীলন করান হাবাস। প্রসঙ্গত কোয়ারেন্টাইন চলাকালীন হোটেলে থেকেই কোচিং করাচ্ছিলেন হাবাস। এবার মাঠে নেমে কাজ শুরু করলেন স্প্যানিশ কোচ।

পুজোতে কোনও ছুটি পাচ্ছেন না প্রীতম কোটাল, প্রবীর দাসরা। পুজোতেও চলবে অনুশীলন। জানিয়ে দিলেন মোহনবাগানের স্প্যানিশ কোচ হাবাস। তিনি জানান কলকাতার পুজোকে মিস করবেন। গোয়াতে পুরোদমেই অনুশীলন চলছে এটিকে মোহনবাগানের।

এবারের আইএসএলের চ্যাম্পিয়নশিটের লড়াই সহজ হবে না। তা হাড়ে হাড়ে জানেন দুবারের আইএসএলে জয়ী কোচ হাবাস। চিরপ্রতিদ্বন্দী ইস্টবেঙ্গল ও এবার খেলছে আইএসএলে। ফলে এই চাপ আরো দ্বিগুন বেড়ে গেছে। চ্যাম্পিয়ন হওয়া ছাড়া অন্য কিছু হলে সমালোচনার মুখে পড়তে হতে পারে তা বিলক্ষণ জানের স্পেনীয় কোচ। তাই অনুশীলনে কোন খামতি রাখতে চাননা তিনি।

বন্ধ করুন