বাংলা নিউজ > ময়দান > বিমানবন্দরে ‘লজ্জাজনক’ অভিজ্ঞতা, ক্ষোভ উগরে দিলেন KKR মালকিন জুহি
জুহি চাওলা। ছবি- স্ক্রিনগ্র্যাব।
জুহি চাওলা। ছবি- স্ক্রিনগ্র্যাব।

বিমানবন্দরে ‘লজ্জাজনক’ অভিজ্ঞতা, ক্ষোভ উগরে দিলেন KKR মালকিন জুহি

  • লজ্জাজনক পরিস্থিতি দ্রুত স্বাভাবিক করার দাবি জানালেন বলিউড তারকা।

বেজায় ক্ষুব্ধ জুহি চাওলা। কলকাতা নাইট রাইডার্সের অন্যতম মালকিন এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়ার বিরুদ্ধে সোস্যাল মিডিয়ায় নিজের ক্ষোভ উগডরে দিলেন। সঙ্গে দাবি জানালেন পরিষেবা আরও সাবলীল করে যাত্রীদের কার্যত হেনস্থার হাত থেকে মুক্তি দেওয়ার।

আইপিএল অভিযান শেষ করার পর আমিরশাহি থেকে দেশে ফেরার পথেই বলিউড তারকার অত্যন্ত তিক্ত অভিজ্ঞতা হয়। অবতরণের পরে বিমানবন্দরে সহযাত্রীদের সঙ্গে দীর্ঘ সময় তাঁকে লাইনে দাঁড়িয়ে থাকতে হয় হেলথ ক্লিয়ারেন্সের জন্য।

কেকেআর মালকিন লাইনে দাঁড়ানো অবস্থাতে ক্যামেরাবন্দি করেন কাউন্টারের সামনে বিমানযাত্রীদের ভিড়ের ভিডিও। পরে সেটিই তিনি টুইটারে পোস্ট করেন।

টুইটে জুহি লেখেন, ‘বিমানবন্দর ও সরকারি কর্তৃপক্ষের কাছে অনুরোধ করছি, অবিলম্বে হেলথ ক্লিয়ারেন্স কাউন্টারের সংখ্যা আরও বাড়ানোর ও আরও বেশি সংখ্যায় আধিকারিক নিয়োগ করার। অবতরণের পর যাত্রীদের ঘণ্টার পর ঘণ্টা আটকে থাকতে হচ্ছে। বিমানের পর বিমান এসেই চলেছে। করুণ ও লজ্জাজনক অবস্থা।’

উল্লেখ্য, কলকাতা নাইট রাইডার্স এবার আইপিএলের প্লে-এফে উঠতে ব্যর্থ হয়। তারা ইন্ডিয়ান প্রিমিয়র লিগ অভিযান শেষ করে পাঁচ নম্বরে থেকে। ১৪ ম্যাচে ৭টি জয় তুলে নেয় কেকেআর। ১৪ পয়েন্ট নিয়ে শেষ পর্যন্ত প্লে-অফের দৌড়ে টিকে থাকলেও নেট রানরেটের নিরিখে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের কাছে পিছিয়ে পড়তে হয় ইয়ন মর্গ্যানদের।

বন্ধ করুন