বাংলা নিউজ > ময়দান > Ligue 1: মেসির অভিষেকের আগেই ফরাসি লিগে দর্শক হাঙ্গামা, মাঝপথেই পরিত্যক্ত ম্যাচ, দেখুন ভিডিও
নিসের মাঠে দর্শক হাঙ্গামা। ছবি- টুইটার।

Ligue 1: মেসির অভিষেকের আগেই ফরাসি লিগে দর্শক হাঙ্গামা, মাঝপথেই পরিত্যক্ত ম্যাচ, দেখুন ভিডিও

  • নিস ও মার্সেইয়ের মধ্যে লিগ ওয়ানের ম্যাচ ভেস্তে যায় মাঝপথেই।

লিওনেল মেসির অভিষেকের আগেই অপ্রীতিকর ঘটনা ফরাসি লিগে। দর্শক হাঙ্গামায় মাঝপথেই পরিত্যক্ত হয় লিগ ওয়ানে নিস বনাম অলিম্পিক মার্সেইয়ের ম্যাচ।

রবিবার রাতে খেলা ছিল নিসের ঘরের মাঠ অ্যালায়েঞ্জ রিভেইরায়। ম্যাচের প্রথমার্ধ ছিল গোলশূন্য। দ্বিতীয়ার্ধের খেলাও শুরু হয় নির্বিঘ্নেই। ৪৯ মিনিটের মাথায় ডলবার্গের গোলে ১-০ এগিয়ে যায় হোম টিম নিস। তবে ম্যাচের ৭৪ মিনিটের মাথায় মার্সেইয়ের একটি কর্ণারের সময় শুরু হয় গোলমাল।

হোম টিমের সমর্থকরা আচমকাই মাঠে জলের বোতল ছুঁড়তে শুরু করেন। কর্ণার কিক নিতে যাওয়া পায়েতের পিঠে সজোরে এসে লাগে একটি নরম পানীয়ের বোতল। ঘটনার আকস্মিকতায় হকচকিয়ে যান ফুটবলাররা। তবে তার পরেই ফুটবলাররাও বোতল কুড়িয়ে পালটা দর্শকদের দিকে ছুঁড়তে থাকেন।

এর পরেই গ্যালারি থেকে দর্শকদের মাঠে নেমে তাণ্ডব চালাতে দেখা যায়। বেশ কয়েকজন ফুটবলার ঘটনায় আহত হয়েছেন বলেও খবর। সোশ্যাল মিডিয়ার কয়েকটি ভিডিওয় ফুটবলারদের আহত হওয়ার ছবি ধরা পড়ে। পরিস্থিতি শান্ত হলেও মার্সেইয়ের ফুটবলাররা পুনরায় মাঠে নামতে অস্বীকার করেন। ফলে ম্যাচ বাতিল করতে হয়।

ম্যাচ ভেস্তে যাওয়ার পর মার্সেই প্রেসিডেন্ট পাবলো লঙ্গরিয়া বলেন, ‘লিগ কর্তৃপক্ষ ম্যাচ পুনরায় শুরু করার সিদ্ধান্ত নেয়। তবে আমাদের খেলোয়াড়দের নিরাপত্তা নিয়ে কোনও নিশ্চয়তা দেওয়া হয়নি। আমরা খেলোয়াড়দের নিরাপত্তার স্বার্থেই মাঠে না নামার সিদ্ধান্ত নিই। রেফারিও আমাদের সঙ্গে একমত হন। তিনিও জানান, ফুটবলারদের নিরাপত্তা নিশ্চিত নয়। এটা দুর্ভাগ্যজনক। তাই আমরা মাঠে না নেমে মার্সেই ফিরে আসার সিদ্ধান্ত নিই।’

বন্ধ করুন