বাংলা নিউজ > ময়দান > LPL 2020: নেট রানরেটে পিছিয়ে পড়ে ছিটকে গেলেন ইরফানরা
মহম্মদ আমির। ছবি- টুইটার।
মহম্মদ আমির। ছবি- টুইটার।

LPL 2020: নেট রানরেটে পিছিয়ে পড়ে ছিটকে গেলেন ইরফানরা

  • শেষ ম্যাচে বাজিমাত করে সেমিফাইনালে মহম্মদ আমিররা।

এমনটা নয় যে, টুর্নামেন্টের শুরু থেকে দারুণ ছন্দে ছিল ক্যান্ডি টাস্কার্স। বরং লঙ্কা প্রিমিয়র লিগে নিজেদের প্রথম সাত ম্যাচের মাত্র ২টি'তে জয় তুলে নিতে পেরেছিল তারা। তবে শেষ ম্যাচে হঠকারীতা না করলে সেমিফাইনালে যাওয়া আটকাত না তাদের। যদিও সেই ভুলটাই করে বসে ক্যান্ডি। লিগ টেবিলের একেবারে শেষে থাকা গল গ্ল্যাডিয়েটর্সের কাছে একতরফা হেরে বসায় নেট রানরেটের নিরিখে টুর্নামেন্ট থেকে বিদায় নিতে হয় তাদের। পরিবর্তে গল পৌঁছে যায় সেমিফাইনালে।

হাম্বান্তোতায় প্রথমে ব্যাট করে ক্যান্ডি ১৯.১ ওভারে ১২৬ রানে অল-আউট হয়ে যায়। কুশল মেন্ডিস ৪২ বলে ৬৮ রান করে। তিনি ৬টি চার ও ৪টি ছক্কা মারেন। এছাড়া ব্রেন্ডন টেলর ২০, গুনরত্নে ১২ ও ইরফান পাঠান ১১ রান করেন। মহম্মদ আমির ৪ ওভারে ১টি মেডেন-সহ ১১ রানের বিনিময়ে ২টি উইকেট নেন।

জবাবে ব্যাট করতে নেমে গল ১৭ ওভারে মাত্র ১ উইকেটের বিনিময়ে ১৩০ রান তুলে ম্যাচ জিতে যায়। দানুস্কা গুণতিলকে ৬৬ বলে ৯৪ রান করে অপরাজিত থাকেন। তিনি ১২টি চার ৪টি ছক্কা মারেন। ইরফান ১ ওভার বল করে ৯ রান খরচ করেন। কোনও উইকেট পাননি তিনি।

এই জয়ের সুবাদে ৮ ম্যাচে গলের সংগ্রহ দাঁড়ায় ৪ পয়েন্ট। ক্যান্ডির সংগৃহীত পয়েন্টও ৪। তবে নেট রানরেটে পিছিয়ে পড়ায় ইরফানদের ছিটকে যেতে হয় সেমিফাইনালের দৌড় থেকে।

বন্ধ করুন