বাংলা নিউজ > ময়দান > T20 WC-এ নাও খেলতে পারেন হতাশ হাফিজ, দাবি কামরান আকমলের
মহম্মদ হাফিজ।
মহম্মদ হাফিজ।

T20 WC-এ নাও খেলতে পারেন হতাশ হাফিজ, দাবি কামরান আকমলের

  • ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে খেলতে যাওয়ার জন্য হাফিজকে ছাড়পত্র দিয়েছিল পিসিবি। তাঁকে নির্দিষ্ট সময়ের আগেই দেশে ফিরতে বলা হয়েছিল। ১৮ সেপ্টেম্বর পর্যন্ত এই অনুমতি দেওয়া হয়েছিল। বর্তমানে সিপিএলে খেলতে ব্যস্ত হাফিজ। ব্যাট হাতে তাঁর পারফরম্যান্সও ভাল।

শুভব্রত মুখার্জি : আর কয়েকদিন পরেই টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর বসতে চলেছে আমিরশাহীর মাটিতে। প্রায় সব দেশ তাদের স্কোয়াড ঘোষণা করে দিয়েছে। পাকিস্তানের বিশ্বকাপের দলে জায়গা হলেও হয়তো খেলতে নাও পারেন তিনি। স্বভাবতই হতাশ হয়ে পড়েছেন পাকিস্তানের অভিজ্ঞ ক্রিকেটার মহম্মদ হাফিজ। সেই বিষয় নিয়েই বলতে গিয়ে আর এক প্রাক্তন ক্রিকেটার কামরা়ন আকমল জানান, বিশ্বকাপের থেকে সরে দাঁড়াতে পারেন মহম্মদ আফিজ।

পাকিস্তান বোর্ড সূত্রে খবর, ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে খেলতে যাওয়ার জন্য হাফিজকে ছাড়পত্র দিয়েছিল পিসিবি। তাঁকে নির্দিষ্ট সময়ের আগেই দেশে ফিরতে বলা হয়েছিল। ১৮ সেপ্টেম্বর পর্যন্ত এই অনুমতি দেওয়া হয়েছিল। বর্তমানে সিপিএলে খেলতে ব্যস্ত হাফিজ। ব্যাট হাতে তাঁর পারফরম্যান্সও ভাল।

হাফিজের দলে অন্তর্ভুক্ত হওয়ার বিষয়টি নিয়েই আলোচনা করতে গিয়ে নিজের ইউটিউব চ্যানেলে কামরান আকমল বলেন, ‘আমার সঙ্গে মহম্মদ হাফিজের কথা হয়নি। তবে আমি যতটা বুঝতে পারছি তা হল ও ভীষণই হতাশ। পিসিবি যদি ওর সঙ্গে কথা বলে, ওর খারাপ লাগা দূর না করে, তা হলে ও হয়ত খেলবে না। মনে হচ্ছে ভীষণ রকম হতাশ রয়েছে। এই ভাবে একজন অভিজ্ঞ ক্রিকেটারকে ট্রিট করা কখনও কাম্য নয়। আমি এটা শুধু হাফিজের জন্য বলছি না।‌ এ রকম ঘটনা দেশের জন্য সম্মানহানিকারক।’

বন্ধ করুন