বাংলা নিউজ > ময়দান > আত্মহত্যা করলেন PSL-এর টিম মুলতান সুলতানসের কর্ণধার

আত্মহত্যা করলেন PSL-এর টিম মুলতান সুলতানসের কর্ণধার

আলমগির তারিন।

বৃহস্পতিবার সকালে লাহোরের গুলবার্গ এলাকায় তাঁর বাড়িতে মৃত অবস্থায় পাওয়া যায় আলমগির তারিনকে। পুলিশ জানিয়েছে যে, একটি হাতে লেখা নোট পাওয়া গিয়েছে। তাঁর মৃত্যুর খবর ফ্র্যাঞ্চাইজির তরফে নিশ্চিত করা হয়েছে।

পাকিস্তান ক্রিকেটে হঠাৎ-ই নতুন চাঞ্চল্য। পাকিস্তানের বিশ্বকাপ খেলতে ভারতে আসা নিয়ে টানাপোড়েন তো রয়েছেই। তবে এবার ঘটনা একেবারে আলাদা। মুলতান সুলতানসের মালিক ৬৩ বছরের আলমগির তারিন লাহোরে আত্মহত্যা করেছেন। তা নিয়ে রহস্য ঘনীভূত হয়েছে।

আলমগির ২০১৮ সালে পিএসএলের মুলতান সুলতানস ফ্র্যাঞ্চাইজি কিনেছিলেন। বৃহস্পতিবার সকালে লাহোরের গুলবার্গ এলাকায় তাঁর বাড়িতে মৃত অবস্থায় পাওয়া যায় আলমগির তারিনকে। পুলিশ জানিয়েছে যে, একটি হাতে লেখা নোট পাওয়া গিয়েছে। তাঁর মৃত্যুর খবর ফ্র্যাঞ্চাইজির তরফে নিশ্চিত করা হয়েছে।

মুলতান সুলতানসের তরফে টুইটারে একটি বিবৃতিতে লেখা হয়েছে, ‘গভীর দুঃখের সঙ্গে জানানো হচ্ছে যে, আমরা আমাদের প্রিয় দলের মালিক আলমগির খান তারিনের মৃত্যুর খবরটি শেয়ার করছি। মিস্টার তারিনের পরিবারের জন্য আমরা প্রার্থনা করব। আমরা আপনাদের সকলকে অনুরোধ করছি, তাঁর পরিবারের গোপনীয়তাকে সম্মান করার জন্য। তাঁর আত্মা শান্তি পাক।’

আরও পড়ুন: ব্রডের সুইট সিক্সটিন! এই নিয়ে ষোলো বার ওয়ার্নারকে আউট করলেন ইংরেজ তারকা- ভিডিয়ো

লাহোর কালান্দার্স, যারা তারিনের সুলতানসের বিরুদ্ধে এই বছর শিরোপা জিতেছে, তারাও শোক বিবৃতি জারি করেছে। বিবৃতিতে লেখা হয়েছে, ‘লাহোর কালান্দার্স ম্যানেজমেন্ট জনাব আলমগীর তারিনের মৃত্যুর খবর শুনে মর্মাহত এবং দুঃখিত। এটি বড় ক্ষতি। এবং ক্রিকেট মহলে একটি শূন্যতা তৈরি করবে। আমরা ওঁর পরিবার এবং মুলতান সুলতানসের এই চ্যালেঞ্জিং সময়ে পাশে রয়েছি। ওঁর আত্মা শান্তিতে থাকুক।’

আলমগির তারিন তাঁর ভাইপো আলি খান তারিন, যিনি আবার প্রভাবশালী পাকিস্তানি ব্যবসায়ী এবং রাজনীতিবিদ জাহাঙ্গীর তারিনের ছেলে, তাঁর সঙ্গে ২০১৮ সালে সুলতানস ফ্র্যাঞ্চাইজির মালিকানা কিনেছিলেন। তারিন পরিবারের শিকড় রয়েছে দক্ষিণ পঞ্জাবে। যার রাজধানী মুলতান।

আরও পড়ুন: গলি থেকে রাজপথ- ধার করা ব্যাটে সেঞ্চুরি থেকে জাতীয় দলে সুযোগ, লড়াইটা খুব কঠিন ছিল তিলকের

আলমগির মার্কিন যুক্তরাষ্ট্রের ইয়েল বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করেছেন। তিনি দক্ষিণ পঞ্জাবের একজন প্রভাবশালী ব্যবসায়ী ছিলেন এবং পাকিস্তানে জল শুদ্ধকরণ প্ল্যান্টের একটির মালিক ছিলেন তিনি।। সুলতানসের ওয়েবসাইট তাঁকে একজন ক্রীড়া উত্সাহী হিসাবে বর্ণনা করা হয়েছে। তিনি উঠতি প্রতিভা এবং মহিলাদের জন্য একটি শক্ত প্ল্যাটফর্ম প্রতিষ্ঠার বিষয়ে কাজ করতে চেয়েছিলেন এবং তাঁদের দক্ষতা আরও বিকাশের জন্য তাদের সম্ভাব্য সর্বোত্তম সংস্থান সরবরাহ করতে চেয়েছিলেন।

সবই ঠিকঠাক চলছিল। কিন্তু তাঁর এই মৃত্যুর কারণ নিয়ে তৈরি হয়েছে বড় ধোঁয়াশা। আত্মহত্যার মতো রাস্তা তাঁকে বেছে নিতে হল কেন, সেটা কেউই বুঝে উঠতে পারছেন না। কোনও রকম আর্থিক ক্ষতি বা হুমকির মুখে পড়েছিলেন কি না, সেটাও জানা যায়নি। শুরু হয়েছে তদন্ত।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

হার বাঁচিয়ে ইউরোর নকআউটে জার্মানি, সঙ্গী সুইৎজারল্যান্ড, জিতেও বিদায় হাঙ্গেরির ১টি পোর্টাল দিয়েই কলেজে অ্যাডমিশন! শুরু হল আবেদন, কীভাবে করতে হবে? রইল পুরো উপায় ইংল্যান্ডকে সেমিতে তুলে বিদায় নিল আমেরিকা, WI vs SA এখন কার্যত কোয়ার্টার ফাইনাল ‘এ আনন্দ চিরন্তন...’ সন্তানদের সঙ্গে কাটানো আনন্দের মুহূর্ত ভাগ করে নিলেন শাহিদ 'অন্তরআত্মার উদযাপন' করে নিউ ইয়র্কের রাস্তায় নিয়ন লুকে সারা বিয়ের পর শ্বশুরের সামনেই বউকে চুমু জাহিরের, রিসেপশনে মাথা ভর্তি সিঁদুরে সোনাক্ষী মুসলিম ছেলের হিন্দু বউ, রিসেপশনে সিঁথিভর্তি সিঁদুরে সোনাক্ষী, নেটপাড়া বলছে… বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে হলদিয়া বন্দর থেকে চালু কলকাতাগামী মালগাড়ি, চিন থেকে আসছে জাহাজ, বড় কাজের সুযোগ UGC নেট-এর প্রশ্নপত্র ফাঁসকাণ্ডে বিহারের গ্রামে CBI ঢুকতেই হেনস্থার শিকার

T20 WC 2024

বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো IND vs BAN, T20 WC: সেভাবে হাত খুলে খেললো না ব্যাটাররা, ম্যাচ হেরে আফসোস শান্তর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আভি আভি আয়া হ্যায়, আড়া মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল ভেবেছিলাম চোট সারিয়ে খেলব,কিন্তু ভগবান চায়নি! এখনও কেন মন খারাপ হার্দিকের?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.