বাংলা নিউজ > ময়দান > তৃতীয় দিনেই ৯ উইকেটে জয় ছিনিয়ে নিল মুম্বই, দেখুন রঞ্জি ট্রফির বাকি ম্য়াচের খবর

তৃতীয় দিনেই ৯ উইকেটে জয় ছিনিয়ে নিল মুম্বই, দেখুন রঞ্জি ট্রফির বাকি ম্য়াচের খবর

রঞ্জি ট্রফির ম্যাচের মুহূর্ত (ছবি-বিসিসিআই)

চলতি রঞ্জি ট্রফির এলিট গ্রুপ বি-এর ম্যাচে অন্ধ্রপ্রদেশের মুখোমুকি হয়েছিল মুম্বই। তৃতীয় দিনের মধ্যেই ৯ উইকেটে জয় পায় মুম্বই। প্রথম ইনিংসে ২৩৮ ও দ্বিতীয় ইনিংসে ১৩১ রান করেছিল অন্ধ্রপ্রদেশ। জবাবে ব্যাট করতে নেমে প্রথম ইনিংসে ৩৩১ রান করার পরে দ্বিতীয় ইনিংসে এক উইকেট হারিয়ে জয়ের জন্য ৪০ রান তুলে নেয় মুম্বই।

২০২২-২৩ রঞ্জি ট্রফি মরশুমের প্রথম রাউন্ডের খেলা চলছে। এতে প্রথম দিনে মোট ৩৮টি দল তাদের ম্যাচ শুরু করেছে। তৃতীয় দিন পর্যন্ত, মোট চারটি দল তাদের প্রথম জয় নিবন্ধন করেছে। বিহার, মধ্যপ্রদেশ, ছত্তিশগড় ও মুম্বইয়ের দল জয় পেয়েছে। এর আগে দ্বিতীয় দিনে, সচিন তেন্ডুলকরের ছেলে অর্জুন তেন্ডুলকর তাঁর অভিষেক ম্যাচেই সেঞ্চুরি করে শিরোনাম চলে এসেছেন। বাবা সচিন তেন্ডুলকরের আদলে প্রথম শ্রেণির অভিষেক ম্যাচেই সেঞ্চুরি করেছিলেন অর্জুন। আসুন জেনে নেওয়া যাক ২০২২-২৩ রঞ্জি ট্রফির তৃতীয় দিনের কিছু গুরুত্বপূর্ণ আপডেট।

চলতি রঞ্জি ট্রফির এলিট গ্রুপ বি-এর ম্যাচে অন্ধ্রপ্রদেশের মুখোমুকি হয়েছিল মুম্বই। তৃতীয় দিনের মধ্যেই ৯ উইকেটে জয় পায় মুম্বই। প্রথম ইনিংসে ২৩৮ ও দ্বিতীয় ইনিংসে ১৩১ রান করেছিল অন্ধ্রপ্রদেশ। জবাবে ব্যাট করতে নেমে প্রথম ইনিংসে ৩৩১ রান করার পরে দ্বিতীয় ইনিংসে এক উইকেট হারিয়ে জয়ের জন্য ৪০ রান তুলে নেয় মুম্বই। 

আরও পড়ুন… অর্জুনের ছোটোবেলা সোজা ছিল না, ছেলের সেঞ্চুরির পর আবেগপ্রবণ সচিন

মণিপুর ও সিকিমের মধ্যকার খেলায় তৃতীয় দিন শেষে সিকিম বিনা উইকেটে ২১ রান করেছে। জয়ের জন্য এখন দলের প্রয়োজন ১৩৯ রান। ঝাড়খন্ড এবং কেরালার মধ্যে খেলার তৃতীয় দিন শেষে, কেরালা তার দ্বিতীয় ইনিংসে ১ উইকেট হারিয়ে ৬০ রান করেছে। কেরালা বর্তমানে ১৯৫ রানে এগিয়ে রয়েছে। ঝাড়খণ্ডের হয়ে ইশান কিষাণ প্রথম ইনিংসে ১৯৫ বলে ১৩২ রান করেছেন। কর্ণাটক এবং সার্ভিসেসের মধ্যে খেলা চলছে, আর এই খেলায় কর্ণাটক তৃতীয় দিন পর্যন্ত একটি উইকেট না হারিয়ে তার দ্বিতীয় ইনিংসে বোর্ডে ৯০ রান করেছে। কর্ণাটক এখন পর্যন্ত ১৩৩ রানের লিডে রয়েছে।

আরও পড়ুন… ভিডিয়ো: লিটন দাস ও মহম্মদ সিরাজের মধ্যে অঙ্গভঙ্গির লড়াই! যুদ্ধে যোগ দিলেন বিরাট কোহলি

বিদর্ভ ও রেলওয়ের মধ্যকার খেলায় তৃতীয় দিন পর্যন্ত রেলওয়ে দ্বিতীয় ইনিংসে ৩ উইকেট হারিয়ে ৪৭ রান করেছে। এখন রেলের জিততে প্রয়োজন ৪২৬ রান। অন্যদিকে হরিয়ানা এবং হিমাচল প্রদেশের মধ্যে চলতি ম্যাচের তৃতীয় দিন পর্যন্ত, হরিয়ানা দ্বিতীয় ইনিংসে ৭ উইকেট হারিয়ে ৩২৩ রান করেছে। দল এখনও ১১৮ রানে পিছিয়ে রয়েছে। প্রথম ইনিংসে ৪৬ রানে অলআউট হয়ে যায় হরিয়ানা। একই সময়ে, হিমাচল তাদের প্রথম ইনিংসে চার উইকেট হারিয়ে ৪৭৮ রান করে ইনিংস ঘোষণা করেছিল।

পঞ্জাব এবং চণ্ডীগড়ের মধ্যে খেলার তৃতীয় দিন পর্যন্ত, চণ্ডীগড় প্রথম ইনিংসে ৬ উইকেট হারিয়ে ৩১০ রান করেছে। এই মুহূর্তে দল পিছিয়ে আছে ২৭৬ রানে। ৪ উইকেট হারিয়ে ৫৮৬ রান করে ইনিংস ঘোষণা করেছিল পঞ্জাব। মিজোরাম ও মেঘালয়ের মধ্যকার খেলায় তৃতীয় দিন পর্যন্ত দ্বিতীয় ইনিংসে ৩ উইকেট হারিয়ে ৭৫ রান করেছে মেঘালয়। জয়ের জন্য দলের প্রয়োজন ২২৩ রান।

গুজরাত ও ত্রিপুরার মধ্যকার খেলায় তৃতীয় দিন পর্যন্ত গুজরাত দ্বিতীয় ইনিংসে ৬ উইকেট হারিয়ে ২০৪ রান করেছে। গুজরাত ১৮২ রানের লিড পেয়েছে। গোয়া ও রাজস্থানের মধ্যকার ম্যাচের তৃতীয় দিনে রাজস্থান প্রথম ইনিংসে ৬ উইকেট হারিয়ে ২৪৫ রান করে। রাজস্থান বর্তমানে ৩০২ রানে পিছিয়ে রয়েছে। প্রথম ইনিংসে ৯ উইকেট হারিয়ে ৫৪৭ রান করে ইনিংস ঘোষণা করেছিল গোয়া।

উত্তরাখণ্ড ও নাগাল্যান্ডের মধ্যে খেলার তৃতীয় দিনে উত্তরাখণ্ড দ্বিতীয় ইনিংসে ১ উইকেট হারিয়ে ১২৭ রান করে ২০ রানের লিড নিয়েছে। ওডিশা ও বরোদার মধ্যকার খেলায় তৃতীয় দিন পর্যন্ত বরোদা ৫ উইকেট হারিয়ে ৪১৬ রান করে ৪১ রানের লিড নিয়েছে। উত্তরপ্রদেশ ও বাংলার মধ্যকার খেলায় তৃতীয় দিনে বাংলা দ্বিতীয় ইনিংসে ২ উইকেট হারিয়ে ১৫৬ রান করেছে। জয়ের জন্য এখন বাংলার দরকার ১০১ রান।

আসাম ও সৌরাষ্ট্রের মধ্যে অনুষ্ঠিত ম্যাচে তৃতীয় দিন পর্যন্ত আসাম তার দ্বিতীয় ইনিংসে ১ উইকেট হারিয়ে ১১৫ রান করেছে। আসাম এখনও ৯১ রানে পিছিয়ে রয়েছে। হায়দরাবাদ ও তামিলনাড়ুর মধ্যকার খেলায় তৃতীয় দিন পর্যন্ত হায়দরাবাদ দ্বিতীয় ইনিংসে উইকেট না হারিয়ে ২৮ রান করেছে। হায়দরাবাদ এখনও ৮৭ রানে পিছিয়ে। দিল্লি ও মহারাষ্ট্রের মধ্যে অনুষ্ঠিত ম্যাচে তৃতীয় দিন পর্যন্ত, দিল্লি তার দ্বিতীয় ইনিংসে ৫ উইকেট হারিয়ে ২৩৩ রান করেছে। এতে দিল্লিও ১০০ রানের লিড পেয়েছে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

জোড়া ঘূর্ণাবর্তে বৃষ্টি চলবে বাংলা! ৫০ কিমিতে ঝড় উঠবে একাধিক জেলায়, কোথায়? আতাপাত্তু একাই ১৯৫, সব থেকে বেশি রান তাড়া করে ODI জয়ের বিশ্বরেকর্ড শ্রীলঙ্কার সরু ফিতের ব্লাউজে উন্মুক্ত ক্লিভেজ! বিয়ের খবর পাকা,কৌশাম্বির রূপে বিভোর ফ্যানেরা IPL-এর ২০ ইনিংসে ভারতীয়দের মধ্যে সব থেকে বেশি রান সুদর্শনের, চোখ রাখুন সেরা ৫-এ আচার্যই নিয়োগ করতে পারেন উপাচার্যদের, বলছে সুপ্রিম কোর্ট, বিবৃতি জারি করল রাজভবন ‘আমার বরকে রাতে একা ছাড়া যাবে না’, মা-কে এসব কী বলে বসল স্মার্ট দিদি নন্দিনী! পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে জুতো খুলে বিমান থেকেই রামলালার ‘সূর্যাভিষেক' দেখলেন মোদী, অভিভূত নেটপাড়া মুখ্যমন্ত্রীর মুখে 'হিংসার' কথা! অভিযোগ তুলে কমিশনে BJP, কী বলেছিলেন মমতা? গুজরাটকে বিধ্বস্ত করে লিগ টেবিলের বিন্যাস নয়-ছয় করল দিল্লি, বড় লাফ ঋষভ পন্তদের

Latest IPL News

পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে নিজেদের ডেরায় ল্যাজেগোবরে গিলরা, GT-কে ১০০-র কমেই গুটিয়ে দিয়ে বিরাট জয় পন্তদের ‘চক দে ইন্ডিয়া’র মুহূর্ত ফেরালেন শাহরুখ, মুষড়ে পড়া KKR-কে করলেন অনুপ্রাণিত বিদ্যুৎ গতির স্টাম্প, শূন্যে উড়ে দুর্ধর্ষ ক্যাচ, GT-কে ১০০ টপকাতে দিলেন না পন্ত IPL-এ ঝড় তুলেও বিশ্বকাপে ডাক পাবেন না রিয়ানরা! সামনে এল সম্ভাব্য ভারতীয় স্কোয়াড মার খেয়ে হাড় গুঁড়ো হচ্ছে বোলারদের, IPL-এ ইমপ্যাক্ট বদলি তুলে দেওয়ার দাবি মুডির ইডেনের ম্যাচে শুরু থেকে তিনিই চিয়ার লিডার, KKR হারায় কেঁদে ফেললেন শাহরুখ ইডেনে দোষ করেছে দল, বিরাট শাস্তি হল একা KKR দলনায়ক শ্রেয়সের, নিয়ম কী বলছে? চোটের জন্য ফিল্ডিং করতে পারিনি-RR-এর কাছে হারের পর KKR-এর চিন্তা বাড়ালেন রিঙ্কু গত ১২ মাস ধরে, ওর কানের কাছে মন্ত্র জপছি- T20 WC-এ নারিনকে খেলাতে মরিয়া পাওয়েল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.