বাংলা নিউজ > ময়দান > আইপিএল খেলে দেশে ফিরবেন না উইলিয়ামসনরা, বিশ্ব টেস্টচ্যাম্পিয়ানশিপ খেলতে সোজা ইংল্যান্ডে পাড়ি দেবেন
দুই দলের অধিনায়ক (ছবি: গুগল)
দুই দলের অধিনায়ক (ছবি: গুগল)

আইপিএল খেলে দেশে ফিরবেন না উইলিয়ামসনরা, বিশ্ব টেস্টচ্যাম্পিয়ানশিপ খেলতে সোজা ইংল্যান্ডে পাড়ি দেবেন

  • নিউজিল্যান্ডের ১০ জন ক্রিকেটার এখন আইপিএলে খেলছেন। ভারতের করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে আইপিএল শেষ হওয়ার পরেও নিজেদের দেশে তাই আর না ফিরে কেন উইলিয়ামসনরা যাবেন ইংল্যান্ডে। ভারতীয় দলে সাথেই ইংল্যান্ডে উড়ে যাবেন নিউজিল্যান্ডের ক্রিকেটাররা এমনটাই জানিয়েছেন নিউজিল্যান্ডের প্লেয়ার্স অ্যাসোশিয়েসনের চিফ এক্সিকিউটিভ হিথ মিলস।

শুভব্রত মুখার্জি: ভারতে করোনা পরিস্থিতি বেশ উদ্বেগজনক। বেশ কিছু রাজ্যে পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে। এই পরিস্থিতিতে দাঁড়িয়ে আয়োজন করা হচ্ছে আইপিএল। অনেক ক্রিকেটার করোনার কারণে দেশে ফিরে গিয়েছেন। বিশেষ করে অস্ট্রেলিয়ার তিন ক্রিকেটার অ্যান্ড্রু টাই, কেন রিচার্ডসন, অ্যাডাম জাম্পা ফিরে গিয়েছেন দেশে। অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ডের সরকার ভারতের সাথে যাত্রী বিমান যোগাযোগ আপাতত স্থগিত করেছে। এই অবস্থায় করোনা জটে এবার নিউজিল্যান্ডের ক্রিকেটাররা।

আইপিএলের পর নিজেদের দেশে ফিরতে পারবেন না তাঁরা। প্রসঙ্গত আর কয়েকদিন বাদেই অনুষ্ঠিত হবে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল। সেই ফাইনালে দুই প্রতিপক্ষ ভারত ও নিউজিল্যান্ড। উল্লেখ্য ১৮ই জুন সাউদাম্পটনে বসবে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের আসর। বর্তমানে আইপিএল খেলছেন এই দুই প্রতিপক্ষ ভারত ও নিউজিল্যান্ডের একাধিক ক্রিকেটার। করোনার কারণেই আইপিএলের পর নিউজিল্যান্ডের ক্রিকেটাররা দেশে ফিরবেন না। 

উল্লেখ্য আইপিএল টুর্নামেন্ট শেষ হবে ৩০মে। তারপর ক্রিকেটাররা বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের জন্য ইংল্যান্ড উড়ে যাবেন। নিউজিল্যান্ডের ১০ জন ক্রিকেটার এখন আইপিএলে খেলছেন। ভারতের করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে আইপিএল শেষ হওয়ার পরেও নিজেদের দেশে তাই আর না ফিরে কেন উইলিয়ামসনরা যাবেন ইংল্যান্ডে। ভারতীয় দলে সাথেই ইংল্যান্ডে উড়ে যাবেন নিউজিল্যান্ডের ক্রিকেটাররা এমনটাই জানিয়েছেন নিউজিল্যান্ডের প্লেয়ার্স অ্যাসোশিয়েসনের চিফ এক্সিকিউটিভ হিথ মিলস। ইংল্যান্ডে পৌঁছে দু’সপ্তাহের নিভৃতবাস কাটিয়ে ফাইনাল খেলার প্রস্তুতিতে নাবেন ক্রিকেটাররা।

বন্ধ করুন