বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: ম্যাচের মধ্যেই আম্পায়ারের সঙ্গে তর্ক করছেন পৃথ্বী, রেগে লাল মুম্বই অধিনায়ক
আম্পায়ারের সিদ্ধান্তে অসন্তুষ্ট পৃথ্বী শ

ভিডিয়ো: ম্যাচের মধ্যেই আম্পায়ারের সঙ্গে তর্ক করছেন পৃথ্বী, রেগে লাল মুম্বই অধিনায়ক

  • মুম্বই বনাম মধ্যপ্রদেশের ম্যাচের শেষ দিন আম্পায়ারের সিদ্ধান্তে অসন্তুষ্ট হয়েছিলেন পৃথ্বী শ। মুম্বই এবং মধ্যপ্রদেশের মধ্যে ২০২২ সালের রঞ্জি ট্রফির ফাইনাল ম্যাচে মুম্বই অধিনায়ক পৃথ্বী শ-কে বেশ আক্রমণাত্মক দেখাচ্ছিল। ব্যাটিংয়ে নয়, ফিল্ডিংয়ের সময় নিজের মেজাজ হারালেন পৃথ্বী শ।

মুম্বই-এর অধিনায়ক পৃথ্বী শ-এর একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। যেখানে শ-কে আম্পায়ারের সঙ্গে তর্ক করতে দেখাগেছে। আসলে,এই ভিডিয়োটি ২০২২ সালের রঞ্জি ট্রফির ফাইনাল ম্যাচের। মুম্বই বনাম মধ্যপ্রদেশের ম্যাচের শেষ দিনের এই মুহূর্ত। যেখানে আম্পায়ারের সিদ্ধান্তে অসন্তুষ্ট হয়েছিলেন পৃথ্বী শ।মুম্বই এবং মধ্যপ্রদেশের মধ্যে ২০২২ সালের রঞ্জি ট্রফির ফাইনাল ম্যাচে মুম্বই অধিনায়ক পৃথ্বী শ-কে বেশ আক্রমণাত্মক দেখাচ্ছিল। ব্যাটিংয়ে নয়,ফিল্ডিংয়ের সময় নিজের মেজাজ হারালেন পৃথ্বী শ।

মধ্যপ্রদেশের ইনিংসের ১২৫তম ওভারে এই ঘটনাটি ঘটেছিল। যেখানে বোলিং করছিলেন মুম্বইয়ের বোলার মোহিত অবস্থি। অন্যদিকে, মধ্যপ্রদেশের হয়ে ক্রিজে ব্যাট করছিলেন রজত পতিদার ও আদিত্য। এই ওভারের চতুর্থ বলটি ব্যাটসম্যানের প্যাডে লাগে এবং মুম্বইয়ের সকল খেলোয়াড় আম্পায়ারের উপর চাপ সৃষ্টির জন্য জোরালো আবেদন করতে থাকেন। কিন্তু খেলোয়াড়দের ফাঁদে পা দেননি আম্পায়ার।

আরও পড়ুন… Ranji Trophy: প্লেয়ার অফ দ্য সিরিজ হয়ে বাবাকে কৃতিত্ব দিলেন সরফরাজ খান

ব্যাটসম্যানকে নট আউট ঘোষণা করেন আম্পায়ার। আম্পায়ারের এই সিদ্ধান্তের পর মুম্বই অধিনায়ক পৃথ্বী শ ক্ষিপ্ত হয়ে মাঝমাঠে আম্পায়ারের সঙ্গে তর্ক শুরু করেন। কিছুক্ষণ পর ফিল্ডিংয়ে ফিরে যান পৃথ্বী শ। তবে ততক্ষণে এই ভিডিয়ো ভাইরাল হতে শুরু করেছিল।

আরও পড়ুন… Ranji Trophy: প্লেয়ার অফ দ্য সিরিজ হয়ে বাবাকে কৃতিত্ব দিলেন সরফরাজ খান

পৃথ্বী শ-এর আম্পায়ারের সঙ্গে তর্ক করে কোনও লাভ হয়নি। অনেক সময় খেলোয়াড়রা আম্পায়ারের উপর চাপ দেওয়ার জন্য এটি করেন। আসলে আম্পায়ারের সিদ্ধান্তে রেগে গিয়েছিলেন পৃথ্বী শ। পরে রিপ্লে দেখায় যে আম্পায়ারের সিদ্ধান্ত একেবারে সঠিক ছিল। ওই বলে নটআউট ছিলেন সেই ব্যাটসম্যান। এর আগেও ঘরোয়া ক্রিকেটেও এমন অনেক ঘটনা দেখা গেছে।

বন্ধ করুন