বাংলা নিউজ > ময়দান > রাজস্থান নয়, এবার থেকে গুজরাটের হয়ে ঘরোয়া ক্রিকেট খেলবেন রবি বিষ্ণোই, কেন এমন সিদ্ধান্ত?

রাজস্থান নয়, এবার থেকে গুজরাটের হয়ে ঘরোয়া ক্রিকেট খেলবেন রবি বিষ্ণোই, কেন এমন সিদ্ধান্ত?

জাতীয় দলের জার্সিতে রবি বিষ্ণোই। ছবি- এএনআই।

স্বয়ং রবি বিষ্ণোই বিষয়টির সত্যতা মেনে নিয়েছেন। তিনি নিজের ইনস্টাগ্রাম থেকে বিষয়টি জনসমক্ষে ঘোষণাও করে দিয়েছেন।

শুভব্রত মুখার্জি: বর্তমানে ভারতীয় ক্রিকেটের অন্যতম সেরা স্পিনার রবি বিষ্ণোই। অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপে ভারতের হয়ে ফাইনালে খেলেছিলেন তিনি। সেই বিশ্বকাপে ভালো বোলিং করেই সকলের নজরে পড়েছিলেন এই নবীন তারকা। বর্তমানে তিনি চুটিয়ে আইপিএলেও খেলছেন।‌ গত মরশুমেই লখনউ সুপার জায়ান্টস‌‌‌ দলের হয়ে খেলেছেন তিনি। ভারতীয় সিনিয়র দলের হয়ে নিয়মিত খেলাই লক্ষ্য তাঁর। আর এই স্বপ্নপূরণ করতেই এবার নিয়েছেন এক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত। ‌ আগামী মরশুম থেকে ঘরোয়া ক্রিকেটে তিনি আর রাজস্থানের হয়ে খেলবেন না। পরিবর্তে গুজরাটের হয়ে খেলতে দেখা যাবে তাঁকে।

গুজরাট ক্রিকেট অ্যাসোসিয়েশনের তরফে যদিও এখনও পর্যন্ত এই বিষয়টি নিশ্চিত করে কিছু বলা হয়নি। তবে স্বয়ং রবি বিষ্ণোই বিষয়টির সত্যতা মেনে নিয়েছেন। তিনি নিজের ইনস্টাগ্রাম থেকে বিষয়টি জনসমক্ষে ঘোষণাও করে দিয়েছেন। সেখানে তিনি একটি ছবি পোস্ট করেছেন। যেখানে তাঁকে গুজরাট ক্রিকেট অ্যাসোসিয়েশনের অনুশীলনের কিট পরে থাকতে দেখা গিয়েছে। ক্যাপশনে লিখেছেন ' নিউ বিগিনিং', অর্থাৎ নতুন করে শুরু। আসন্ন ঘরোয়া মরশুমে রবিকে অভিজ্ঞ স্পিনার পীযূষ চাওলার সঙ্গে একসঙ্গে গুজরাটের হয়ে বোলিং করতে দেখা যেতে পারে।

আরও পড়ুন:- WI vs NED: ক্যারিবিয়ান কুলিনকুলে জোর ধাক্কা সহযোগী ডাচদের, রুদ্ধশ্বাস লড়াইয়ের সাতটি রেকর্ডে চোখ রাখুন

ভারতের হয়ে ইতিমধ্যেই ক্রিকেটের সংক্ষিপ্ত ফর্ম্যাটে তাঁর অভিষেক হয়ে গিয়েছে। গত বছর টি-২০ বিশ্বকাপের আগেই দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ওডিআই ক্রিকেটে অভিষেক হয়েছিল তাঁর। ২০২২ সালের এশিয়া কাপেও ভারতীয় দলের সদস্য ছিলেন তিনি। তবে টি-২০ বিশ্বকাপের দলে তাঁকে নির্বাচন করা হয়নি।

আরও পড়ুন:- পৃথ্বীকে শ্লীলতাহানির মিথ্যা অভিযোগে ফাঁসানোর চেষ্টা করেছেন স্বপ্না গিল, আদালতকে জানাল মুম্বই পুলিশ

২২ বছর বয়সী এই স্পিনার ভারতের হয়ে ১০টি টি-২০ খেলার পাশাপাশি একটি ওয়ান ডে ম্যাচেও খেলেছেন। ভারতের হয়ে ১০টি টি-২০'তে ১৬টি উইকেটও নিয়েছেন তিনি। ১৬ রানে চার উইকেট তার শ্রেষ্ঠ পারফরম্যান্স। পাশাপাশি আইপিএলে সুপার জায়ান্টসের হয়ে ইতিমধ্যেই তিনি ১৬টি উইকেটও নিয়েছেন। গত মরশুমেই রাজস্থানের হয়ে মাত্র একটি প্রথম শ্রেণীর ম্যাচে খেলেছিলেন রবি বিষ্ণোই।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

ব্রকোলির ভক্ত? ভুলবশত করছেন না তো এই ভুলগুলি নিয়মিত খেতে থাকুন এই ৫ ভিটামিন, শরীরে একাধিক রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াবে ভোররাতে প্রয়াত প্রাক্তন মুখ্যমন্ত্রী, বার্ধক্যজনিত অসুস্থতায় ভুগছিলেন দীর্ঘদীন সানির ‘লাহোর ১৯৪৭’এ বলিপাড়ার এই সুপুরুষ অভিনেতা, সদ্য দিয়েছেন বাবা হতে চলার খবর WPL 2024-এ হরমনপ্রীতদের লড়াই ফ্রি-তে দেখবেন কোথায়? কখন শুরু শাহরুখদের অনুষ্ঠান? যে আদেশনামার অংশ ঘিরে ছড়িয়েছিল অশান্তি, তা মোছার নির্দেশ মণিপুর হাই কোর্টের ইউটিআই-র হাত থেকে মুক্তি চান? তাহলে নিয়মিত এই মশলাটি খান 'চুরি' হয়েছে সাধের 'ঘড়ি', শরদের দলকে নয়া নির্বাচনী প্রতীক দিল নির্বাচন কমিশন চোট নাকি অন্য কিছু! কেন বুমরাহকে বিশ্রাম দেওয়া হল? রহস্য ফাঁস করলেন বিক্রম রাঠোর ১০ ওভারের ক্রিকেটে মাত্র ২১ বলে সেঞ্চুরি আসজাদের, ৩৩ বলেই দেড়শো টপকে ম্যাচ জয়

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.