বাংলা নিউজ > ময়দান > রাজস্থান নয়, এবার থেকে গুজরাটের হয়ে ঘরোয়া ক্রিকেট খেলবেন রবি বিষ্ণোই, কেন এমন সিদ্ধান্ত?

রাজস্থান নয়, এবার থেকে গুজরাটের হয়ে ঘরোয়া ক্রিকেট খেলবেন রবি বিষ্ণোই, কেন এমন সিদ্ধান্ত?

জাতীয় দলের জার্সিতে রবি বিষ্ণোই। ছবি- এএনআই।

স্বয়ং রবি বিষ্ণোই বিষয়টির সত্যতা মেনে নিয়েছেন। তিনি নিজের ইনস্টাগ্রাম থেকে বিষয়টি জনসমক্ষে ঘোষণাও করে দিয়েছেন।

শুভব্রত মুখার্জি: বর্তমানে ভারতীয় ক্রিকেটের অন্যতম সেরা স্পিনার রবি বিষ্ণোই। অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপে ভারতের হয়ে ফাইনালে খেলেছিলেন তিনি। সেই বিশ্বকাপে ভালো বোলিং করেই সকলের নজরে পড়েছিলেন এই নবীন তারকা। বর্তমানে তিনি চুটিয়ে আইপিএলেও খেলছেন।‌ গত মরশুমেই লখনউ সুপার জায়ান্টস‌‌‌ দলের হয়ে খেলেছেন তিনি। ভারতীয় সিনিয়র দলের হয়ে নিয়মিত খেলাই লক্ষ্য তাঁর। আর এই স্বপ্নপূরণ করতেই এবার নিয়েছেন এক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত। ‌ আগামী মরশুম থেকে ঘরোয়া ক্রিকেটে তিনি আর রাজস্থানের হয়ে খেলবেন না। পরিবর্তে গুজরাটের হয়ে খেলতে দেখা যাবে তাঁকে।

গুজরাট ক্রিকেট অ্যাসোসিয়েশনের তরফে যদিও এখনও পর্যন্ত এই বিষয়টি নিশ্চিত করে কিছু বলা হয়নি। তবে স্বয়ং রবি বিষ্ণোই বিষয়টির সত্যতা মেনে নিয়েছেন। তিনি নিজের ইনস্টাগ্রাম থেকে বিষয়টি জনসমক্ষে ঘোষণাও করে দিয়েছেন। সেখানে তিনি একটি ছবি পোস্ট করেছেন। যেখানে তাঁকে গুজরাট ক্রিকেট অ্যাসোসিয়েশনের অনুশীলনের কিট পরে থাকতে দেখা গিয়েছে। ক্যাপশনে লিখেছেন ' নিউ বিগিনিং', অর্থাৎ নতুন করে শুরু। আসন্ন ঘরোয়া মরশুমে রবিকে অভিজ্ঞ স্পিনার পীযূষ চাওলার সঙ্গে একসঙ্গে গুজরাটের হয়ে বোলিং করতে দেখা যেতে পারে।

আরও পড়ুন:- WI vs NED: ক্যারিবিয়ান কুলিনকুলে জোর ধাক্কা সহযোগী ডাচদের, রুদ্ধশ্বাস লড়াইয়ের সাতটি রেকর্ডে চোখ রাখুন

ভারতের হয়ে ইতিমধ্যেই ক্রিকেটের সংক্ষিপ্ত ফর্ম্যাটে তাঁর অভিষেক হয়ে গিয়েছে। গত বছর টি-২০ বিশ্বকাপের আগেই দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ওডিআই ক্রিকেটে অভিষেক হয়েছিল তাঁর। ২০২২ সালের এশিয়া কাপেও ভারতীয় দলের সদস্য ছিলেন তিনি। তবে টি-২০ বিশ্বকাপের দলে তাঁকে নির্বাচন করা হয়নি।

আরও পড়ুন:- পৃথ্বীকে শ্লীলতাহানির মিথ্যা অভিযোগে ফাঁসানোর চেষ্টা করেছেন স্বপ্না গিল, আদালতকে জানাল মুম্বই পুলিশ

২২ বছর বয়সী এই স্পিনার ভারতের হয়ে ১০টি টি-২০ খেলার পাশাপাশি একটি ওয়ান ডে ম্যাচেও খেলেছেন। ভারতের হয়ে ১০টি টি-২০'তে ১৬টি উইকেটও নিয়েছেন তিনি। ১৬ রানে চার উইকেট তার শ্রেষ্ঠ পারফরম্যান্স। পাশাপাশি আইপিএলে সুপার জায়ান্টসের হয়ে ইতিমধ্যেই তিনি ১৬টি উইকেটও নিয়েছেন। গত মরশুমেই রাজস্থানের হয়ে মাত্র একটি প্রথম শ্রেণীর ম্যাচে খেলেছিলেন রবি বিষ্ণোই।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

IND vs AFG: সহজতম ক্যাচ ফেলে নিজেই বিস্মিত কোহলি, মাথায় হাত রোহিতেরও- ভিডিয়ো England বনাম South Africa ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? অভিষেকের পর এবার মমতা, হাসপাতালে গেলেন মুখ্য়মন্ত্রী, হতে পারে অপারেশন বরফমোড়া উপত্যকা থেকে জলপথ... ভারতীয় সেনার যোগ দিবস উদযাপন কাড়ল নজর যোগ দিবস ২০২৪: NDRFএর প্রশিক্ষিত কুকুর জিম্মি কাড়ল নজর Video: যোগ দিবস ২০২৪ উদযাপনে দেশের রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, টুকরো দৃশ্য একনজরে ঐন্দ্রিলার স্মৃতি বুকে নিয়েই কাজে ফিরেছিলেন, এবার অটুট সব্যসাচী-পায়েল জুটি সংক্রামক পেটের রোগের ভ্যাকসিন তৈরিতে বিরাট সফল কলকাতার সংস্থা, বিশ্বে প্রথম! মঙ্গলবারের মধ্যে ঘরে ফেরাতে হবে সব ঘরছাড়াকে, বুধবার পর্যন্ত রাজ্যে আধাসেনা গিলক্রিস্টের রেকর্ড ভাঙলেন পন্ত, স্টাম্পের পিছনে দাঁড়িয়ে T20 WC-এ লিখলেন ইতিহাস

T20 WC 2024

IND vs AFG: সহজতম ক্যাচ ফেলে নিজেই বিস্মিত কোহলি, মাথায় হাত রোহিতেরও- ভিডিয়ো ‘রোহিতকে তোমরা এটা বলতে পারো না…’৪ ম্যাচে ৭৬ রান করেও সানিকে পাশে পেলেন হিটম্যান ক্যাচ নিতে গিয়ে প্রায় ধাক্কা রোহিতকে, পন্তকে 'মধুর' শিক্ষা হিটম্যানের, ভিডিয়ো সেরা ফিল্ডারের তালিকায় অক্ষরের নাম শুনে চমকে উঠলেন কোহলি, প্রতিক্রিয়া হল ভাইরাল হার্দিক ব্যাট করতে আসার পরে কী কথা হয়েছিল? ম্যাচের গেম প্ল্যান ফাঁস করলেন সূর্য ‘সিরাজ তো খেতে বসেছে’, ভুল নামে ডাকতেই সাংবাদিককে সটান জবাব সূর্যকুমার যাদবের সুপার ৮-এ ভারত নয়, আফগানিস্তান হেরেছে বুমরাহ-র কাছে! দাবি আফগান কোচের বেঞ্চে যারা আছে তাদের হ্যাটট্রিক আছে....নজির গড়ে তৃপ্ত কামিন্স, দেখুন ভিডিয়ো আফগানদের দাপটে হারিয়েও পয়েন্ট টেবিলে শীর্ষ থাকা হল না ভারতের! বিশ্বকাপের নতুন রাজা মিচেল স্টার্ক! মালিঙ্গাকে টপকে নতুন ইতিহাস লিখলেন KKR তারকা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.