বাংলা নিউজ > ময়দান > Sarfaraz Khan Married: জম্মু-কাশ্মীরের সোফিয়ানে বিয়ে করলেন সরফরাজ খান, শুভেচ্ছা সূর্য-অক্ষরদের

Sarfaraz Khan Married: জম্মু-কাশ্মীরের সোফিয়ানে বিয়ে করলেন সরফরাজ খান, শুভেচ্ছা সূর্য-অক্ষরদের

সরফরাজ এবং তাঁর স্ত্রী। ছবি- ইনস্টাগ্রাম

জম্মু-কাশ্মীরের সোফিয়ান জেলায় বিয়ে করলেন মুম্বইয়ের ক্রিকেটার সরফরাজ খান। নবদম্পতিকে শুভেচ্ছা জানালেন সূর্যকুমার যাদব, অক্ষর প্যাটেলরা।

ঘরোয়া ক্রিকেটে দুর্দান্ত পারফরম্যান্স করেও জাতীয় দলে জায়গা হয়নি তাঁর। বারংবার নাম না করে নির্বাচকদের একহাত নিয়েছেন সরফরাজ খান। এমনকী সদ্য শেষ হওয়া আইপিএলে দিল্লি ক্যাপিটালস দলের হয়ে খেললেও সেই ভাবে সাফল্য পাননি তিনি। তবে তিনি সংবাদ শিরনামে থাকতে বেশ পছন্দ করেন। এমনটাই মনে করেন ক্রিকেট বিশেষজ্ঞরা।

ভারতীয় দল যখন ক্যারিবিয়ান সিরিজ খেলতে ব্যস্ত, ঠিক তখন চারহাত এক করলেন সরফরাজ খান। হ্যাঁ, ঠিকই ধরেছেন, বিয়ে করলেন মুম্বইয়ের এই ব্যাটার। জম্মু-কাশ্মীরের সোফিয়ান জেলায় জীবনের নতুন ইনিংস শুরু করলেন তিনি। আর সেই বিয়ের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন মুম্বইয়ের তারকা ব্যাটার। সেখানে তিনি লিখেছেন, 'আলহামদুলিল্লাহ বিবাহিত।' সরফরাজ সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই খরবটি জানাজানি হতে খুব একটা বেশি সময় লাগেনি। ভাইরাল হতে থাকে। যদিও অনেকেই তাতে অবাক হয়েছে। আবার অনেকেই খুশি হয়েছেন। সরফরাজের বিয়ের ছবি পোস্ট করা মাত্রই শুভেচ্ছা জানিয়েছেন ভারতীয় দলের তারকা ক্রিকেটাররা। তাদের মধ্যে রয়েছেন সূর্যকুমার যাদব, উমরান মালিক, অক্ষর প্যাটেল।

তবে সোশ্যাল মিডিয়ায় সরফরাজের যে ছবিটি ঘুরে বেড়াচ্ছে, তাতে দেখা যাচ্ছে সরফরাজকে কালো শেরওয়ানি পরা এবং অনুষ্ঠানের বিভিন্ন মুহূর্ত দেখা যায়। সোশ্যাল মিডিয়ায় তাঁর নতুন ইনিংস শুরু করার পর তিনি লিখেছেন, 'সর্বশক্তিমান সিদ্ধান্ত নিয়েছিলেন যে কাশ্মীরে বিয়ে করা আমার নিয়তি। আমি এখানে অনেক ভালোবাসা পেয়েছি এবং যখনই সময় পাব আমি এখানে আসবো।' তবে তিনি ভারতীয় ক্রিকেটে অন্যতম বিতর্কিত চরিত্র বলে ধরা হয়। কারণ তিনি জাতীয় দলে সুযোগ না পেয়ে অনেক সময় নির্বাচকদের বিরুদ্ধে মুখ খোলেন। কিছুদিন আগেও ঘরোয়া ক্রিকেটে তাঁর পারফরম্যান্স সত্ত্বেও তাকে ভারতের নির্বাচনের জন্য বাদ দেওয়া হয়। তবে এদিন যেন কিছুটা হলেও সুর নরম ছিল সরফরাজের। মুম্বইয়ের এই ক্রিকেটার বলেন, 'সর্বশক্তিমান লিখেছিলেন যে আমি এখানে বিয়ে করব। একইভাবে তিনি যদি লিখে থাকেন যে আমি ভারতের হয়ে খেলব, আমি খেলব।'

ঘরোয়া ক্রিকেটে অন্যতম সফর ক্রিকেটার তিনি। এমনকী গত মরশুমেও দুর্দান্ত ইনিংস খেলেন সরফরাজ। কিন্তু ভারতীয় দলে জায়গা হয়নি। এমনকী দলে না রাখার জন্য একাধিকবার মুখও খোলেন তিনি। যদিও তাঁর ভারতীয় দলের না খেলার পিছনে অনেকেই মনে করেন ফিটনেসের অভাব রয়েছে। যদিও অনেকেই তাদের মতামত জানিয়েছেন। তবে নতুন ইনিংস শুরু করার পর জাতীয় দলের দরজা খোলে কিনা এটাই এখন দেখার।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

'ওরা নিজেদের ভাবে…', ভারত নিয়ে নাক গলানোর জেরে পশ্চিমী মিডিয়াকে তোপ জয়শঙ্করের ২০১৬ প্যানেল বাতিলে স্কুলগুলিতে কতটা শূন্যতা তৈরি হবে? সামনে বিস্ফোরক পরিসংখ্যান ধনু-মকর-কুম্ভ-মীনের বুধবার কেমন কাটবে? জানুন রাশিফল 'যোগ্যদের' কী হবে? চাকরিহারাদের সঙ্গে বৈঠক মধ্য শিক্ষা পর্ষদের সভাপতির ‘আগে সবাই এই হাসিটা পছন্দ করত, এখন পাগল বলে’! মিম বানানো নিয়ে বক্তব্য রচনার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল CSK-র দুর্গে ফাটল ধরিয়ে পয়েন্ট তালিকায় লাফ LSG-র, নিঃশ্বাস ফেলছে KKR-এর ঘাড়ে মদের বোতল হাতে প্রতীক! মহারাজ-পূজারিণীর জীবনের ‘উড়ান’ এবার জলসায়,নায়িকাকে চেনেন দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো?

Latest IPL News

দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব IPL 2024: ক্রিকেটের ব্যাকরণকে নতুনভাবে লিখছে SRH, ফিরে দেখা তাদের কার্যকলাপ ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.