বাংলা নিউজ > ময়দান > T20 World Cup: কোয়েটজারের নেতৃত্বে বিশ্বকাপের জন্য 'অভিজ্ঞ' দল ঘোষণা করল স্কটল্যান্ড
বিশ্বকাপের দল ঘোষণা করল স্কটল্যান্ড। ছবি- টুইটার (@CricketScotland)।
বিশ্বকাপের দল ঘোষণা করল স্কটল্যান্ড। ছবি- টুইটার (@CricketScotland)।

T20 World Cup: কোয়েটজারের নেতৃত্বে বিশ্বকাপের জন্য 'অভিজ্ঞ' দল ঘোষণা করল স্কটল্যান্ড

  • ইংল্যান্ডের প্রাক্তন তারকা জোনাথন ট্রটকে ব্যাটিং পরামর্শদাতা নিযুক্ত করেছে স্কটল্যান্ড ক্রিকেট বোর্ড।

অক্টোবর-নভেম্বরে আমিরশাহি ও ওমানে অনুষ্ঠিত হতে চলা আইসিসি টি-২০ বিশ্বকাপের জন্য দল ঘোষণা করল স্কটল্যান্ড। ১৫ জনের মূল স্কোয়াডের সঙ্গে ২ জন স্ট্যান্ড-বাই মিলিয়ে মোট ১৭ জনের প্রাথমিক দল ঘোষণা করে স্কটল্যান্ড ক্রিকেট বোর্ড।

আলাদা করে রিজার্ভ ক্রিকেটারদের চিহ্নিত করা হয়নি। তবে ১০ অক্টোবর ১৫ জনের চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করার কথা একই সঙ্গে জানিয়ে দিয়েছে তারা।

কোয়েটজার, বেরিংটন, ম্যাকলেয়ড, শরিফ, ক্রস ও ইভান্স মিলিয়ে স্কটল্যান্ডের হয়ে ইতিমধ্যেই ১০০০-এর বেশি ম্যাচ খেলে ফেলেছেন। ডেভি, লিস্ক, মুনসি, মার্ক ওয়াটরা ২০১৬-র টি-২০ বিশ্বকাপেও স্কটল্যান্ডের হয়ে প্রতিনিধিত্ব করেছেন। সুতরাং, এবার বিশ্বকাপের জন্য অত্যন্ত অভিজ্ঞ স্কোয়াড বেছে নিয়েছে স্কটল্যান্ড।

স্কটল্যান্ডের বিশ্বকাপ স্কোয়াড। ছবি- আইসিসি।
স্কটল্যান্ডের বিশ্বকাপ স্কোয়াড। ছবি- আইসিসি।

ডিলান, গ্রেভস, হ্যারিস, সোল, হামজা, ওয়ালেস, হোয়েলরা এই প্রথমবার দেশের হয়ে বিশ্বকাপ খেলতে নামবেন। বিশ্বকাপে স্কটল্যান্ডের ব্যাটিং পরামর্শদাতা হিসেবে দেখা যাবে ইংল্যান্ডের প্রাক্তন তারকা জোনাথন ট্রটকে।

স্কটল্যান্ডের টি-২০ বিশ্বকাপ স্কোয়াড: কাইল কোয়েটজার (ক্যাপ্টেন), রিচার্ড বেরিংটন (ভাইস ক্যাপ্টেন), ডিলান বাজ, ম্যাথিউ ক্রস (উইকেটকিপার), জোস ডেভি, অ্যালাসডায়ার ইভান্স, ক্রিস গ্রেভস, ওলি হ্যারিস, মাইকেল লিস্ক, কালাম ম্যাকলেয়ড, জর্জ মুনসি, সফিয়ান শরিফ, ক্রিস সোল, হামজা তাহির, ক্রেগ ওয়ালেস (উইকেটকিপার), মার্ক ওয়াট, ব্র্যাড হোয়েল।

বন্ধ করুন