বাংলা নিউজ > ময়দান > Women's CPL-এ Trinbago Knight Riders-কে শুভেচ্ছা জানিয়ে কী বললেন শাহরুখ, জানেন?
মেয়েদের নাইট রাইডার্সকে বিশেষ শুভেচ্ছা শাহরুখের।

Women's CPL-এ Trinbago Knight Riders-কে শুভেচ্ছা জানিয়ে কী বললেন শাহরুখ, জানেন?

  • ৩০ আগস্ট থেকে শুরু হওয়া টুর্নামেন্টে প্রথম ত্রিনবাগো নাইট রাইডার্স (TKR) মহিলা দল ঘোষণা করেছে, যার নেতৃত্বে থাকবেন দিয়েন্দ্রা ডটিন। অন্য দু'টি দলের নেতৃত্ব দেবেন হেইলি ম্যাথিউস (বার্বাডোজ রয়্যালস) এবং স্টেফানি টেলর (গিয়ানা অ্যামাজন ওয়ারিয়র্স)।

শাহরুখ খান এবং জুহি চাওলার মালিকানাধীন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ফ্র্যাঞ্চাইজি কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) সম্প্রতি একটি বড় ঘোষণা করেছে। মহিলা ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের উদ্বোধনী মরশুম থেকে, নাইট রাইডার্স হল আইপিএলের প্রথম মহিলা ক্রিকেট দল, যারা অংশ নিচ্ছে।

৩০ আগস্ট থেকে শুরু হওয়া টুর্নামেন্টে প্রথম ত্রিনবাগো নাইট রাইডার্স (TKR) মহিলা দল ঘোষণা করেছে, যার নেতৃত্বে থাকবেন দিয়েন্দ্রা ডটিন। অন্য দু'টি দলের নেতৃত্ব দেবেন হেইলি ম্যাথিউস (বার্বাডোজ রয়্যালস) এবং স্টেফানি টেলর (গিয়ানা অ্যামাজন ওয়ারিয়র্স)।

ডটিন মহিলাদের ক্রিকেটে সবচেয়ে বিস্ফোরক ব্যাটসম্যানদের একজন এবং ম্যাথিউ ও টেলরকে বিশ্বের শীর্ষ ১০ জন টি-টোয়েন্টি অলরাউন্ডারদের মধ্যে গণনা করা হয়। ওয়েস্ট ইন্ডিজের হয়ে তিন মহিলা প্লেয়ারই দুর্দান্ত পারফর্ম করেছেন।

ট্রিনবাগো নাইট রাইডার্সের ঘোষণার টুইট শেয়ার করে, শাহরুখ খান আবার লিখেছেন, ‘@KKRiders @ADKRiders-সকলের জন্য এটা আমাদের খুব খুব খুশির মুহূর্ত এবং  অবশ্যই @TKRiders-এর সকলের জন্য।’

শাহরুখ খানের টুইট।
শাহরুখ খানের টুইট।

দল বাছাইয়ের জন্য ড্রাফটিং প্রসেস অবলম্বন করা হয়েছিল। ওয়েস্ট ইন্ডিজের নির্বাচক মন্ডলীর তরফে সমস্ত ক্রিকেটারদের নাম ড্রাফটে রাখা হয়। ৩৩ জন ক্রিকেটারকে সমস্ত দলে ড্রাফটিংয়ের মাধ্যমে বেছে নেওয়া হয়। এ ছাড়াও বিদেশি ক্রিকেটাররাও অংশ নিচ্ছেন মহিলাদের এই টি-টোয়েন্টি টুর্নামেন্টে।

আর প্ৰথমবারের মত মহিলা দল পেয়ে উচ্ছ্বসিত কেকেআর শিবির। নিজেদের অফিশিয়াল টুইটার হ্যান্ডল থেকে স্বাগত জানানো হয় এই দলকে। লাল এবং কালো জার্সিতে প্ৰথমবার মাঠে নামবে কেকেআরের মহিলা ক্রিকেট দল।

এই বিষয়ে বক্তব্য রাখতে গিয়ে ওয়েস্ট ইন্ডিজের সুপারস্টার কায়রন পোলার্ড বলেছেন, ‘প্ৰথম বার সিপিএলে মহিলা ক্রিকেট দল নামাচ্ছে নাইট রাইডার্স। ওদের প্রতি আমার শুভেচ্ছা রইল। এই পরিবারে অংশ হওয়ার জন্য সকলকে স্বাগত জানাতে চাই। আমরা টিকেআর (ত্রিনবাগো নাইট রাইডার্স)।’

ওয়েস্ট ইন্ডিজের জাতীয় দলের ক্যাপ্টেন নিকোলাস পুরান আবার বলেছেন, ‘টিকেআর-এ ওয়েলকাম সকলকে। ক্যারিবিয়ান মুলুকে খেলা আরও জনপ্রিয় করার দিকে এটা একটা ধাপ। অল দ্যা বেস্ট লেডিস।’

বন্ধ করুন