বাংলা নিউজ > ময়দান > অজিদের কপালে চিন্তার ভাঁজ ফেলল স্টার্কের হ্যামস্ট্রিং
মিচেল স্টার্ক (AP)
মিচেল স্টার্ক (AP)

অজিদের কপালে চিন্তার ভাঁজ ফেলল স্টার্কের হ্যামস্ট্রিং

  • হ্যামস্ট্রিংয়ে তিনি চোট পেয়েছেন কিনা, সেই নিয়ে চলছে জল্পনা

ভারত বনাম অস্ট্রেলিয়া চলতি টেস্ট সিরিজের ফলাফল আপাতত ১-১। ব্রিসবেনে শেষ টেস্টের শেষ দিনে ভারতকে সিরিজ জিততে হলে করতে হবে ৩২৪ রান। আর অজিদের প্রয়োজন ১০ টি উইকেট। এই অবস্থায় ব্যাট বনাম বলের যে একটা জমজমাট লড়াই আমরা দেখতে চলেছি তা বলাই বাহুল্য।

ভারতীয় ব্যাটসম্যানদের বিরুদ্ধে অজি বোলারদের পঞ্চম দিনে গাব্বার পিচে লড়াইটা বেশ জমজমাট হবে এটাই স্বাভাবিক। প্যাট কামিন্স,জল হ্যাজেলউড,মিচেল স্টার্ক,নাথান লিঁয় সমৃদ্ধ বোলিং অ্যাটাকের সামনে রাহানে-পূজারাদের লড়াইটা যথেষ্ট কঠিন হবে। তবে এই অবস্থায় চতুর্থ দিনের শেষে অবশ্য অজি শিবিরে বেশ চিন্তার় ভাঁজ। সৌজন্যে মিচেল স্টার্ক। ভারতের সামনে জয়ের জন্য ৩২৮ রানের লক্ষ্যমাত্রা দিয়েছে অজিরা। চতুর্থ দিনের শেষে ভারতের রান বিনা উইকেটে ৪। ১.৫ ওভার খেলা হওয়ার পরেই বৃষ্টির কারণে খেলা বন্ধ হয়ে যায়।

খেলা বন্ধ হওয়ার আগে স্টার্ক একটি ওভারে বল করেন। সেই সময় দেখা যায় তিনি বারবার তার ডান পায়ের হ্যামস্ট্রিংকে চেপে ধরছেন‌ । যদিও সেই অবস্থায় তিনি তার পুরো ওভারটি সম্পন্ন করেন। অ্যাডিলেড টেস্টে অসাধারণ পারফরম্যান্স করার পর থেকে বাকি টেস্ট গুলোতে তিনি একেবারেই তার সেরা ফর্মের ধারেকাছেও পারফরম্যান্স করতে পারেননি। তার উপর এই সম্ভাব্য হ্যামস্ট্রিং চোট টেস্ট সিরিজের শেষ দিনে বেকায়দায় ফেলতে পারে অজি শিবিরকে।

এই বিষয়ে স্টিভেন স্মিথ জানান ' হ্যাঁ আমিও মাঠে দেখেছি ও বারবার ওর ডানদিকের হ্যামস্ট্রিংকে চেপে ধরছিল।আমি নিশ্চিত এই বিষয়ে ওর পরীক্ষা নিরীক্ষা করবে আমাদের মেডিক্যাল স্টাফরা। তবে একটা কথা আমি বলতে পারি স্টার্ক খুব দৃঢ়চিত্তের মানুষ। এর আগে ও দলের স্বার্থে ও চোট নিয়ে লড়েছে এবং দলে কাঙ্ক্ষিত ফল ও এনে দিয়েছে। আশা করি কাল মাঠে ও আমাদের জন্য সেই কাজটাই করবে।

বন্ধ করুন