বাংলা নিউজ > ময়দান > ব্যক্তিগত কারণে সৈয়দ মুস্তাক আলি ট্রফি থেকে নাম প্রত্যাহার মুরলি বিজয়ের
ব্যাট হাতে মুরলি বিজয়। ছবি- পিটিআই।
ব্যাট হাতে মুরলি বিজয়। ছবি- পিটিআই।

ব্যক্তিগত কারণে সৈয়দ মুস্তাক আলি ট্রফি থেকে নাম প্রত্যাহার মুরলি বিজয়ের

  • বিজয়ের জায়গায় দলে স্থান পেয়েছেন এল সূর্যপ্রকাশ।

শুভব্রত মুখার্জি

ভারতীয় ক্রিকেটের ঘরোয়া মরশুম শুরু হবে নতুন বছরের জানুয়ারি মাসে। বিসিসিআই জানিয়ে দিয়েছে এবার রঞ্জি ট্রফির বদলে ঘরোয়া টি-২০ প্রতিযোগিতা সৈয়দ মুস্তাক আলি দিয়েই শুরু হবে মরশুম। মুস্তাক আলি ট্রফি জয়ের অন্যতম দাবিদার তামিলনাডু দল। বেশ কয়েকদিন আগেই তারা তাদের সম্ভাব্য ক্রিকেটারদের তালিকাও ঘোষনা করে দিয়েছে। তবে প্রতিযোগিতা শুরুর আগেই তাদের স্টার ব্যাটসম্যান তথা প্রাক্তন ভারতীয় টেস্ট ওপেনার মুরলি বিজয় নিজের নাম় প্রত্যাহার করে নিলেন।

ব্যক্তিগত কারণ দেখিয়েই তিনি নিজের নাম প্রত্যাহার করলেন। বিজয়ের জায়গায় দলে স্থান পেয়েছেন এল সূর্যপ্রকাশ। অন্যদিকে পেসার কে ভিগনেস কোভিড পজিটিভ। ফলে তাঁকে যেতে হয়েছে বাধ্যতামূলক কোয়ারান্টাইনে। তাঁর জায়গায় দলে এসেছেন জগন্নাথ শিনিবাস‌।

তামিলনাড়ু ক্রিকেট অ্যাসোসিয়েশনের তরফে এক প্রেস বিজ্ঞপ্তিতে এই দু'টি পরিবর্তনের কথা জানানো হয়েছে। প্রসঙ্গত বিজয়ের অনুপস্থিতি তামিলনাডুর কাছে বড় ধাক্কা। কারণ, ডানহাতি এই ওপেনার ভারতের হয়ে ৬১টি টেস্ট, ১৭টি ওয়ান ডে এবং ৯টি টি-২০ খেলার অভিজ্ঞতা সম্পন্ন। ডিসেম্বরের ১৬ তারিখে ঘোষণা হওয়া তামিলনাডু দলে বিজয়ের পাশাপাশি রয়েছেন দীনেশ কার্তিক, বাবা অপরাজিত, বাবা ইন্দ্রজিতের মতো ক্রিকেটাররা।

বন্ধ করুন