বাংলা নিউজ > ময়দান > T20 ম্যাচে উঠল ৪৭৭ রান, ১৯ বলে হাফ-সেঞ্চুরি করেও দলকে জেতাতে পারলেন না রিজওয়ান: ভিডিয়ো
সাসেক্সের জার্সিতে মহম্মদ রিজওয়ান। ছবি- গেটি।

T20 ম্যাচে উঠল ৪৭৭ রান, ১৯ বলে হাফ-সেঞ্চুরি করেও দলকে জেতাতে পারলেন না রিজওয়ান: ভিডিয়ো

  • Vitality Blast-এর ম্যাচে ১টি উইকেট নিলেও মার খেলেন রশিদ খান। মারকাটারি ম্যাচে মাত্র ১৭ বলে অর্ধশতরান করেন ড্যানিয়েল স্যামস।

টি-২০ ম্যাচে এমন খেলা দেখতেই দর্শকরা মাঠে আসেন। ভাইটালিটি ব্লাস্টে এসেক্স বনাম সাসেক্স ম্যাচে ভরপুর মনোরঞ্জন হল ক্রিকেটপ্রেমীদের। দুই ইনিংস মিলিয়ে ম্যাচে ৪৭৭ রান ওঠে। উইকেট পড়ে ১৩টি। ঝোড়ো হাফ-সেঞ্চুরি করেন দু'দলের মোট ৩ জন ব্যাটসম্যান। সাকুল্যে ২৫টি ছক্কা হাঁকান দু'দলের ব্যাটসম্যানরা।

চেমসফোর্ড কাউন্টি মাঠে টস হেরে শুরুতে ব্যাট করতে নামে এসেক্স। তারা নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটের বিনিময়ে ২৪৪ রানের বিশাল ইনিংস গড়ে তোলে। ড্যানিয়েল স্যামস মাত্র ১৭ বলে ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন। তিনি শেষমেশ ৬টি চার ও ৬টি ছক্কার সাহায্যে ২৪ বলে ৭১ রান করে মাঠ ছাড়েন।

এছাড়া অ্যাডাম ৩৫, ফিরোজ ৩৪, পেপার ৩৬, ম্যাট ৩৪ ও ওয়াল্টার ১২ রান করেন। ২টি করে উইকেট নেন স্টিভ ফিন ও টাইমাল মিলস। রশিদ খান ৪ ওভারে ৪২ রান খরচ করে ১টি উইকেট দখল করেন।

আরও পড়ুন:- Vitality Blast: এক ঢিলে দুই পাখি, ছক্কা হাঁকিয়ে ম্যাচ জেতালেন নারিন, পূর্ণ করেন হাফ-সেঞ্চুরিও, ভিডিয়ো

জবাবে ব্যাট করতে নেমে সাসেক্স ৬ উইকেটে ২৩৩ রানে আটকে যায়। হাই-স্কোরিং ম্যাচে ১১ রানের সংক্ষিপ্ত ব্যবধানে জয় তুলে নেয় এসেক্স। মহম্মদ রিজওয়ান ১৯ বলে হাফ-সেঞ্চুরি করেন। তিনি ৫টি চার ও ৫টি ছক্কার সাহায্যে ৩২ বলে ৬৬ রান করে আউট হন।

আরও পড়ুন:- মাত্র ১৬ বলেই আন্তর্জাতিক T20 ম্যাচ জিতে গেল UAE, একজনই তুলে ফেলেন প্রতিপক্ষের করা সব রান

২৬ বলে ৫১ রান করেন রবি বোপারা। টম আলসপ ৪৫ ও আলি ওর ৩৮ রান করেছেন। রশিদ খান এক বলেই আউট হয়ে সাজঘরে ফেরেন। ম্যাট ২টি এবং স্যামস ১টি উইকেট দখল করেন।

বন্ধ করুন