বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: T20 Blast 2023-এ নজর কাড়লেন KKR তারকা! শান মাসুদের সঙ্গে নিলেন দুর্দান্ত রিলে ক্যাচ

ভিডিয়ো: T20 Blast 2023-এ নজর কাড়লেন KKR তারকা! শান মাসুদের সঙ্গে নিলেন দুর্দান্ত রিলে ক্যাচ

দুর্দান্ত রিলে ক্যাচ ধরলেন কলকাতা নাইট রাইডার্সের ডেভিড উইজ এবং পাকিস্তানের তারকা ক্রিকেটার শান মাসুদ (ছবি-টুইটার)

২০২৩ ভাইটালিটি ব্লাস্টে দুর্দান্ত রিলে ক্যাচ ধরলেন কলকাতা নাইট রাইডার্সের ডেভিড উইজ এবং পাকিস্তানের তারকা ক্রিকেটার শান মাসুদ। দুরন্ত ক্যাচ নিয়ে ঋষি প্যাটেলকে সাজঘরের রাস্তা দেখালেন তাঁরা। এই জুটি ১৬ জুন লিডসে অনুষ্ঠিত ম্যাচে একটি দুর্দান্ত রিলে ক্যাচ ধরেন।

২০২৩ ভাইটালিটি ব্লাস্টে দুর্দান্ত রিলে ক্যাচ ধরলেন কলকাতা নাইট রাইডার্সের ডেভিড উইজ এবং পাকিস্তানের তারকা ক্রিকেটার শান মাসুদ। দুরন্ত ক্যাচ নিয়ে ঋষি প্যাটেলকে সাজঘরের রাস্তা দেখালেন তাঁরা। ইয়র্কশায়ার অলরাউন্ডার ডেভিড উইজ, যিনি আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) হয়ে খেলেন এবং ইয়র্কশায়ারের অধিনায়ক শান মাসুদ শুক্রবার ২০২৩ ভাইটালিটি ব্লাস্টে স্পটলাইটের তলায় এসেছেন। এই জুটি ১৬ জুন লিডসে অনুষ্ঠিত ম্যাচে লিসেস্টারশায়ারের ঋষি প্যাটেলকে আউট করার জন্য একটি দুর্দান্ত রিলে ক্যাচ ধরেন।

ঘটনাটি ঘটেছিল লেস্টারশায়ারের ইনিংসের নবম ওভারে, বেন মাইকের বোলিং-এর সময়ে। সেই সময়ে ঋষি প্যাটেল বোলারের মাথার উপর দিয়ে সোজা শট খেলে রান নিতে চেয়েছিলেন। তখন লং-অনে ফিল্ডিং করা উইজ বাম দিক থেকে বলকে লক্ষ্য করে দৌড়তে থাকেন। তিনি বলটি ধরতে হাওয়ায় লাফ দেন। কিন্তু তিনি লক্ষ্য করেন তিনি নিজের ব্যালেন্স হারিয়েছেন এবং তিনি হাতে বল রাখলে সেটি বাউন্ডারি হতেই পারে। এরপর তিনি ক্যাচটি নিয়ে মাটিতে পা রাখেন এবং বাউন্ডারি লাইন ক্রস করার আগে কাছে দাঁড়িয়ে থাকা শান মাসুদের দিকে বলটি ছুড়ে দেন। সেই সময়ে মিড অফ থেকে ছুটে আসা মাসুদের দিকে বল ছুড়ে দিতেই ক্যাচটা পূর্ণ করেন পাকিস্তানি এই ক্রিকেটার। টুর্নামেন্টের একটি অত্যাশ্চর্য ক্যাচ সম্পূর্ণ করার জন্য এই জুটি তাদের দুর্দান্ত উপস্থিত বুদ্ধির পরিচয় দিয়েছেন। ক্য়াচের এই ভিডিয়ো এখন সোশ্যাল মিডিয়াতে দারুণ ভাইরাল হচ্ছে।

ম্যাচের কথা বললে লিসেস্টারশায়ারকে আট উইকেটে হারিয়েছে ডেভিড উইজ এবং শান মাসুদের ইয়র্কশায়ার। ওপেনার অ্যাডাম লিথ এবং ডেভিড মালানের একটি ক্লিনিক্যাল ব্যাটিং পারফরম্যান্স ইয়র্কশায়ারকে এই ম্যাচ জিততে সাহায্য করেছিল। শুক্রবারের এই ম্যাচে ১১ বল বাকি থাকতেই আট উইকেটে লিসেস্টারশায়ারকে হারিয়ে দেয় ইয়র্কশায়ার। এই ম্যাচে লিথ ৫০ বলে সর্বোচ্চ ৯০ রান করেন, যার মধ্যে দুটি ছক্কা ও ১২টি চার রয়েছে। এদিকে, মালান ৪৫টি ডেলিভারিতে ৭৯ রান করেন, যার মধ্যে তিনটি ছক্কা ও নয়টি বাউন্ডারি রয়েছে। ওপেনিং জুটিতে তারা দুজনে যোগ করেন ১৫৮ রান। লিসেস্টারশায়ারের হয়ে মাইকেল ফিন ইয়র্কশায়ারের দুটি উইকেট শিকার করেন। তবে ম্যাচে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে লিসেস্টারশায়ার পাঁচ উইকেট হারিয়ে স্কোর বোর্ডে তুলেছিল ১৯৫ রান। যা ১৮.১ ওভারেই তুলে নেয় ইয়র্কশায়ার। তবে এই ম্যাচে সকলের নজর কেড়েছে ডেভিড উইজ ও শান মাসুদের ক্যাচ।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

আইএসসির রসায়ন পরীক্ষা পিছিয়ে গেল! কারণটি কী? সোমবারের বদলে কোন দিন হবে গ্রেফতারিতে বাধা নেই, আদালত অবস্থান স্পষ্ট করতেই শাহজাহানের বিরুদ্ধে পর পর FIR এই পারিবারিক রীতিগুলি ছোটদের শেখাচ্ছেন তো? মূল্যবোধ তৈরি করতে কাজে লাগে এগুলি 'ফেসবুকের রাস্তায় না নেমে...' সন্দেশখালি ইস্যুতে আন্দোলনের ডাক রুদ্রনীলের ‘আসল জিনিস ঠিক থাকলে, মেয়ে আসবে ছুটে’! ৫৩র কাঞ্চন, শ্রীময়ী ৩০, কটাক্ষ ইউটিউবারের ১০বছর বাদে ১৫০+ রান চেজ করে জয় ভারতের,ব্যাজবল জমানায় প্রথম সিরিজ হার ইংল্যান্ডের আর একফোঁটা জলও যাবে না পাকিস্তানে, নদীর প্রবাহ পুরোপুরি থমকে দিল ভারত তদন্তের মুখে CR7! মেসি স্লোগান শুনে মেজাজ হারিয়ে রোনাল্ডোর অশ্লীল অঙ্গভঙ্গি কলাপাতার বহু গুণ, কী কী উপকার পেতে পারেন, ভাবতেও পারবেন না ২রা মার্চ তৃতীয় বিয়ে করছেন অনুপম রায়, পাত্রী টলিপাড়ার জনপ্রিয় গায়িকা, চিনুন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.