বাংলা নিউজ > ময়দান > ইস্টবেঙ্গলকে অপমান করা মানে মা'কে অপমান করা,মন্ত্রীর প্রতিবাদের পর বললেন সৌরভ

ইস্টবেঙ্গলকে অপমান করা মানে মা'কে অপমান করা,মন্ত্রীর প্রতিবাদের পর বললেন সৌরভ

সৌরভ পালোধি এবং অগ্নি

সৌরভ পালোধি, মির্চির অগ্নির করা ভিডিও দেখার পরই রেগে লাল ইস্টবেঙ্গল সমর্থকরা। কটুক্তি আসছে পরপর। এবার বিষয়টিতে জড়িয়ে পড়লেন রাজ্যে মন্ত্রী তথা প্রাক্তন ক্রিকেটার মনোজ তিওয়ারি। তিনিও বিষয়টির সমালোচনা করে ফেসবুকে এক পোস্ট করেছেন।

সম্প্রতি প্রকাশ্যে এসেছে ইস্টবেঙ্গল ক্লাবকে নিয়ে করা এক ভাইরাল ভিডিও। যেখানে দেখা যাচ্ছে এক লালহলুদ সমর্থককে, মোহনবাগানের আইএসএলে শিল্ড জয়ের পর বার্নল নামের ওষুধ মাখিয়ে দিচ্ছেন দুই মোহনবাগান সমর্থক। এর মধ্যে রয়েছেন এক বর্ষিয়ান ক্রীড়া সাংবাদিক এবং নেটমাধ্যমে অত্যন্ত পরিচিত মুখ সৌরভ পালোধি। সেখানে ছিলেন লালহলুদ সমর্থকের ভূমিকায় রেডিও জকি মির্চি অগ্নি, যিনিও যথেষ্ট পরিচিত মুখ। কিন্তু তাঁদের মজার ভিডিও দেখার পরই রেগে লাল ইস্টবেঙ্গল সমর্থকরা। কারণ সেখানে ইস্টবেঙ্গলের জার্সিতেও বার্নল লাগানো হয়। এরপরই কটুক্তি আসছে সমর্থকদের। এবার বিষয়টিতে জড়িয়ে পড়লেন রাজ্যে মন্ত্রী তথা প্রাক্তন ক্রিকেটার মনোজ তিওয়ারি। তিনিও বিষয়টির সমালোচনা করে ফেসবুকে এক পোস্ট করেছেন।

আরও পড়ুন-Europa League-ইউরোপা লিগে বিদায় লিভারপুলের,সেমিতে রোমা-লেভারকুসেন,মার্সেইলি-অ্যাটালান্টা লড়াই

রাজ্যের সরকার বরাবরই কলকাতার তিন প্রধানের পাশে থাকে। ইস্টবেঙ্গলকে আইএসএল খেলার ক্ষেত্রে অনেক সাহায্যই করেছে এরাজ্যের সরকার। শুধু ইস্টবেঙ্গল কেন, এফএসডিএল যখন মোহনবাগান-ইস্টবেঙ্গল নিয়ে কড়া মনোভাব নিয়েছিল তখনও মুশকিল আসান হিসেবে দেখা গেছিল মমতা বন্দ্যোপাধ্যায়কে। এবার সেই দুই দলের মধ্যেই বিভেদ তৈরি করছেন কেউ কেউ, যাদের গায়ে আবার বামেদের স্টিকার সাঁটা আছে। তাই সৌরভ পালোধির ক্ষেত্রে তৃণমূল কোনও ছাড় দিল না বলেই মনে করা হচ্ছে। নেটমাধ্যমে ব্যাপক হইচই হতেই নিজেদের ভুল স্বীকার করে নেন সৌরভ পালোধি, কিন্তু এরপরও বিতর্ক থামল কোথায়? সস্তার কন্টেন্ট ক্রিয়েটর বলে তোপ দাগলেন প্রাক্তন বাংলা অধিনায়ক।

 

আরও পড়ুন-IPL 2024-স্বপ্ন সত্যি হয়েছে, বুমরাহকে সুইপ শটে ছয় মেরে বলছেন আশুতোষ-ভিডিয়ো

রাজ্যের ক্রীড়া প্রতিমন্ত্রী মনোজ তিওয়ারি তীব্র ভাষায় নিন্দা করেছেন সেই ভিডিও মেকারদের। স্পষ্টতই কন্টেন্ট ক্রিয়েট করার জন্য এমন নিম্মরুচির কাজ করেছেন তারা, সৌরভদের বিপক্ষে এমনই তোপ দেগেছেন শিবপুরের তৃণমূল বিধায়ক। মনোজ বলেছেন, ‘গতকাল থেকে একটা ভিডিও খুব ভাইরাল হয়েছে। সেই ভিডিও দেখে অত্যন্ত দুঃখ পেয়েছি। এই কারণে যে আমাদের বাংলার ঐতিহ্য হচ্ছে মোহনবাগান, ইস্টবেঙ্গল, মহমেডান। এই দলের সমর্থকরা নিজেদের দলকে প্রাণের থেকে বেশি ভালোবাসে। তাঁদের কে অসম্মান করার জন্যই এই ভিডিও তৈরি করা হয়েছে। আমি জানিনা তাঁদের আসল উদ্দেশ্য কি ছিল। তবে সস্তা কনটেন্ট পাবলিসিটি পাওয়ার জন্যই এই ভিডিওটা করা। এই কন্টেন্টটা ক্রিয়েট করতে করতে হয়ত ভুলে গেছে, ফুটবলের সমর্থকরা এই ধরণের কন্টেন্ট পছন্দ করে না। মোহনবাগান, ইস্টবেঙ্গল, মহমেডানের কেউ এটাকে পছন্দ করছে না, আমিও করছি না। আগামী দিনে কেউ এরকম শস্তার কন্টেন্ট তৈরি করবেন না’।

আরও পড়ুন-IPL 2024-পরের আইপিএলেও খেলবেন ধোনি? রায়নার উত্তর নিয়ে জল্পনা - ভিডিয়ো

রাজ্যের ক্রীড়া প্রতিমন্ত্রীর পোস্টের পর HT বাংলাকে সৌরভ জানান,'জার্সিতে বার্নল লাগানো উচিত হয়নি। কিন্তু কোনও রকম অপমান করার উদ্দেশ্য আমার ছিল না। রাস্তাঘাটে ফ্রিডম অফ স্পিচের নামে কত সমর্থক ম্যাটাডোরে যেতে যেতে গালাগাল দেয়। এগুলো ঠিক নয়। আমার মজা করাটা স্থুল হয়ে গেছে, ইস্টবেঙ্গলকে অপমান করা মানে আমার মা'কে অপমান করা। অজান্তেই যাদের কষ্ট দিলাম, তাদের কাছে আমি ক্ষমাপ্রার্থী'। একইসঙ্গে ইস্টবেঙ্গলের সঙ্গে মোহনবাগান ম্যাচে করা তার এক অতীতের পোস্ট শেয়ার করেন সৌরভ, যেখানে অবশ্যই দুই ক্লাবের সমর্থকদের মধ্যে ভ্রাতৃত্বের ডাক দিয়েছিলেন তিনি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ভারত থেকে পৌঁছে দিত বুলেট, ওয়াকিটকি! মায়ানমারের বিদ্রোহী গোষ্ঠীর ক্যাডার ধৃত বৈশাখ পূর্ণিমা ২০২৪ এর তিথি শুরু কখন থেকে? শুভ মুহূর্তের সময়কাল দেখে নিন ‘লজ্জা পেত…’, জন্ম থেকে এক চোখ অন্ধ, DBDর ফাইনালিস্ট ইশিতার লড়াই দিদি নম্বর ১-এ যখন তখন হামলা হতে পারে, আশ্রম ও স্কুলে কেন্দ্রীয় নিরাপত্তা চাইলেন কার্তিক মহারাজ ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মই বদলে দিয়েছে কেরিয়ার, HT বাংলায় Exclusive অভিষেক পোড়েল দুর্গাপুজো উৎসব নয়, ইদকে উৎসব বলার দম আছে মমতা? হিমন্ত মন্তব্যে পালটা TMC-র ‘অশুভ শক্তি’র বিনাশের ডাক দিয়ে খালি পায়ে কলকাতার রাজপথে হাঁটবেন সাধু-সন্ন্যাসীরা শ্লীলতাহানি কাণ্ডে নয়া মোড়, ৫০০ টাকার বন্ডে আগাম জামিন পেলেন রাজভবনের ৩ কর্মী আগামী T20 বিশ্বকাপে পাপুয়া নিউ গিনির দায়িত্বে বিশ্বকাপজয়ী প্রাক্তন কোচ প্রত্যাবর্তনেই নজর কাড়লেন বেন স্টোক্স, কাউন্টিতে নিলেন এক ইনিংসে পাঁচ উইকেট

Latest IPL News

ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মই বদলে দিয়েছে কেরিয়ার, HT বাংলায় Exclusive অভিষেক পোড়েল বিরাটের সঙ্গে একমত, ODI থেকে ২ বলের নিয়ম তুলে দেওয়ার পক্ষে গম্ভীর 'L' দেখিয়ে কেন সেলিব্রেশন? কোয়ালিফায়ারের আগে গোপন রহস্য ফাঁস করলেন KKR-র 'বিপদ' হস্তক্ষেপ করব না,ধোনি যখন সিদ্ধান্ত নেবে তখন জানাবে-রহস্য জিইয়ে রাখল সিএসকে সিইও জুনিয়র ক্রিকেটে নির্বাচকদের পা ধরিনি, তাই দলে সুযোগ পাইনি… বিস্ফোরক গম্ভীর বিরাটের ব্যাটিং বা রবীন্দ্র-র রান আউট নয়, এই ঘটনাকে টার্নিং পয়েন্ট বলছেন যশ বেইমানি করেনি ইসিবি, আইপিএলের সূচির দিকেই আঙুল তুললেন পঞ্জাব কোচ বাঙ্গার রাহুল দ্রাবিড় পরবর্তী কোচ খুঁজতে মহেন্দ্র সিং ধোনির দ্বারস্থ বিসিসিআই! আইপিএল ভারতীয় দলে ঢোকার শর্টকাট না হয়ে যায়… কুপ্রভাবের কথা গৌতম গম্ভীরের গলায় পেশীর চোটের চিকিৎসা করাতে লন্ডনে যেতে চলেছেন MSD,ফিরেই ভবিষ্যৎ নিয়ে সিদ্ধান্ত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.